দিবস

জাতীয় বিড়াল দিবস ২০২৩ পিকচার, ছবি, ইমেজ ডাউনলোড

২৯ শে অক্টোবরকে যুক্তরাষ্ট্রে জাতীয় বিড়াল দিবস হিসেবে পালন করা হয়। যুক্তরাষ্ট্রের জাতীয় বিড়াল দিবস নিয়েই আমার আজকের বিশেষ নিবন্ধ। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বিড়াল দিবসের ছবি, বিড়াল দিবসের ফটো, বিড়াল দিবসের পিকচার ইত্যাদি। আপনারা যদি বিড়াল দিবসের ফটো গ্যালারী জানতে চেয়ে এই নিবন্ধ পাঠ করতে এসেছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আশা করা যায় সম্পূর্ণ নিবন্ধনটি থেকে আপনারা দারুন ভাবে উপকৃত হবেন।

জাতীয় বিড়াল দিবস ২০২৩

আপনারা অনেকেই অবগত আছেন যে, যুক্তরাষ্ট্রে প্রতিবছর ২৯ শে অক্টোবর জাতীয় বিড়াল দিবস হিসেবে পালন করার ঘোষণা দেয়া হয় এবং সে অনুযায়ী প্রতিবছর বিড়াল দিবস বেশ ঘটা করেই পালন করা হয়। কিন্তু কেন পালন করা হয় জাতীয় বিড়াল দিবস? আপনার এই প্রশ্নের উত্তর নিয়েই আমি হাজির হয়েছি। আমরা যে জিনিসটার সাথে খুব বেশি ওঠাবসা করি বা খুব বেশি সম্পর্কিত তার প্রতি ভালোবাসা বাড়ানোর জন্য প্রতিবছরের বিশেষ একটি দিবস পালন করা হয়। বিড়াল আমাদের একটি গৃহপালিত প্রাণী যা সাধারণত মানুষের খুব কাছাকাছি অবস্থান করে। এত কাছাকাছি থাকা একটি প্রাণীকে বাড়তি ভালোবাসা দেয়ার জন্যই মূলত বিড়াল দিবস উদযাপন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বিড়াল দিবসের ছবি

ইতোমধ্যেই আপনার অবগত হয়েছেন যে প্রতিবছর ২৯ অক্টোবর যুক্তরাষ্ট্রে জাতীয় বিড়াল দিবস হিসেবে পালন হয়ে আসছে। বিড়াল দিবস সাধারণত জাতীয়ভাবে এবং ইন্টারনেটে আন্তর্জাতিকভাবে পালিত হয়ে থাকে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে নানান রকম উৎসবের ঘনঘটা। বিড়াল দিবস কে দারুন ভাবে উদযাপন করার জন্য সুন্দর সুন্দর ছবির বিকল্প কিছু নেই। তাইতো আজকে আপনাদের সামনে হাজির হয়েছি দারুণ কিছু বিড়াল দিবসের ছবি নিয়ে যেগুলো সরাসরি কিংবা এডিট করে আপনারা বিড়াল দিবসের শুভেচ্ছা বার্তা শেয়ার করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক বিড়াল দিবসের সুন্দর সুন্দর কিছু ছবি।

বিড়াল দিবসের ফটো

বিড়াল দিবস পালন করার জন্য আপনারা যারা দারুন কিছু ফটো অনুসন্ধান করছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আজকে আপনাদের সামনে আমার সব সুন্দর সুন্দর ফটো শেয়ার করা হবে যেগুলোর মাধ্যমে আপনি বিড়াল দিবসের শুভেচ্ছা বাণী কিংবা শুভেচ্ছা বার্তা প্রেরণ করতে পারবেন। এ সকল ফটো চাইলে আপনারা ডাউনলোড করে নিজের ইচ্ছামত সরাসরি ব্যবহার করতে পারবেন কিংবা এডিট করেও ব্যবহার করতে পারবেন। চলুন তাহলেই দেখে আসি দারুন সব বিড়াল দিবসের ফটো।

বিড়াল দিবসের পিকচার

বাঘের মাসি খ্যাত বিড়ালের জন্য বিশেষ দিন আজ। আজ যুক্তরাষ্ট্রের জাতীয় বিড়াল দিবস। আজকের দিনে যুক্তরাষ্ট্রে নানান রকম কর্মসূচি হাতে নেয়া হয়েছে। আয়োজন করা হয়েছে বিভিন্ন রকম প্রতিযোগিতার। বিড়াল দিবসের শুভেচ্ছা বার্তা জানাতে অনেকেই বিড়াল দিবসের দারুন কিছু পিকচার অনুসন্ধান করে থাকেন। কেননা এটি সুন্দর পিকচার একটি উপস্থাপনা কে করে তোলে আরো আকর্ষণীয় এবং চিত্তরঞ্জন। আপনি যদি বিড়াল দিবসের সুন্দর সুন্দর পিকচার অনুসন্ধান করে এই নিবন্ধনটিতে এসেছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আমি আপনাদের সাথে এমন সব পিকচার শেয়ার করো যেগুলো ব্যবহার করে আপনারা বিড়াল দিবসের দারুন সব শুভেচ্ছা বার্তা তৈরি করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক বিড়াল দিবসের দারুন দারুন কিছু পিকচার।

সারাবিশ্বে প্রায় ৫ মিলিয়ন এর মত বিড়াল গৃহে পালন করা হয়ে থাকে। এই সংখ্যা থেকেই অনুমান করা যায় সারা বিশ্বে বিড়াল প্রেমী মানুষের সংখ্যা কত। বিড়াল তুমি মানুষদের কাছে বিড়াল যেমন প্রিয় তেমনি বিড়ালের কাছেও তার মালিক সমানভাবেই প্রিয়। প্রিয় এই পোশাক প্রাণীটিকে অতিরিক্ত যত্ন নিশ্চিত করার লক্ষ্যেই যুক্তরাষ্ট্রে প্রতিবছর পালিত হয় জাতীয় বিড়াল দিবস। বিড়াল দিবসের দারুন কিছু ছবি এবং ফটো আপনাদের সামনে উপস্থাপন করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button