স্পোর্টস

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৩ (আপডেট) – টপ চারে কোন টিম দেখে নিন

আপনি কি বিপিএল ২০২৩ এর পয়েন্ট টেবিল অনলাইনে অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা প্রতিটি ম্যাচ শেষে পয়েন্ট টেবিল আপডেট করি ইনফো ভান্ডারের পাঠকদের জন্য। তাই সবচেয়ে সবার আগে বিপিএল পয়েন্ট টেবিল দেখার জন্য এই ওয়েবসাইটের সাথে থাকবেন। এছাড়াও আমরা স্কোরকার্ড সব ম্যাচের ফলাফল আপডেট করি। এবারের বিপিএলে মোট কয়টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। আগামী 21 শে জানুয়ারি হতে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্ট চলবে 22 শে ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত। বিপিএলের উদ্বোধনী ম্যাচ যে দুটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে সেটি হল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম বরিশাল ফরচুন। আমাদের এই ওয়েবসাইট থেকে আপনারা বিপিএলের সকল ম্যাচ সরাসরি দেখতে পাবেন। তাই আপনারা পুরো পিপলটি আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকুন। পাকিস্তান সুপার লিগ পিএসএল ২০২৩ সময়সূচী জেনে নিন এক্ষুনি।

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৩

বিপিএল বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট ২০২৩ সালে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের সপ্তম আসর। অন্যান্য যেকোনো বিপিএলে তুলনায় এই বিপিএল আসরটি অত্যন্ত আকর্ষণীয় এবং জাকজমকপূর্ণ হচ্ছে। এর প্রতিফলন ঘটেছে বিপিএল পয়েন্ট টেবিল। বিপিএল পয়েন্ট টেবিলের দিকে তাকালেই বোঝা যায় বর্তমান আসরের সবগুলো দলেই কতটা শক্তিশালী। কোন দল কোন দল কে ছেড়ে কথা বলছে না। সবগুলো দল হেড টু হেড লড়াইয়ে এগিয়ে আছে। তাই এই সময়ে অনেককেই বিপিএল পয়েন্ট টেবিলের দিকে লক্ষ্য করছে। তাই আমি সেই সকল পাঠকদের উদ্দেশ্যে আজকের নিবন্ধে বিপিএল পয়েন্ট টেবিল যুক্ত করেছি।

বিপিএল পয়েন্ট টেবিল ১২/০২/২০২৩ আপডেট (কে খেলবে প্লে অফে)

আজ ১২ ফেব্রুয়ারী, শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল ২০২৩) এর গ্রুপ পর্বের শেষ ম্যাচ অনুষ্টিত হচ্ছে। আজকেই ফাইনাল হবে কোন কোন দল খেলবে প্লে অফে। ইতিমধ্যে বরিশাল এবং কুমিল্লা ১ম কোয়ালিফায়ারের জন্য নির্বাচিত হয়েছে পয়েন্ট টেবিলের ১ ও ২ এ থেকে। ৩ ও ৪ এ কে থাকছে এর জন্য অপেক্ষা করতে হবে আজকে সন্ধার ম্যাচ শেষ না হওয়া পর্যন্ত। সাথেই থাকুন, আমরা আপনাকে আপডেট জানাবো খেলা শেষ হওয়া মাত্রই।

BPL Point Table 8 February ২০২৩ Last Update

টীম M W L N/R P T NRR
সিলেট সানরাইজার্স 4 1 3 0 2 -0.366
কুমিল্লা ভিক্টোরিয়ান্স 3 3 0 0 6 +2.099
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স 6 3 3 0 6 -0.024
খুলনা টাইগার্স 5 2 3 0 4 -0.272
মিনিস্টার গ্রুপ ঢাকা 5 2 3 0 4 -0.204
ফরচুন বরিশাল 5 3 2 0 6 -0.487

BPL পয়েন্ট টেবিল ২০২৩

বিপিএল ২০২৩ এর সকল ম্যাচ আমরা এই ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করে থাকি। বিভিন্ন অনলাইন প্লাটফর্মে বিপিএল খেলা সরাসরি দেখানো লিংক   আমাদের এই ওয়েবসাইটে সরবরাহ করে থাকি। আপনি আমাদের ওয়েবসাইট থেকে বিপিএল খেলার দেখার লিংক গুলো সরাসরি পেয়ে যাবেন। এইচ ডি ইমেজ এবং পিডিএফ ফাইলে বিপিএল ২০২৩ এর শিডিউল প্রদান করা হয়েছে। আপনি চাইলে ছবি টি ডাউনলোড করে রাখতে পারেন। পরবর্তীতে সকল ম্যাচের সময়সূচী দেখতে পারবেন এখান থেকেই। 

BPL ২০২৩ Points Table

Team Matches Won Lost Points Net Run Rate
Chattogram Challengers 5 3 2 6 +0.497
Comilla Victorians 2 2 0 4 +1.820
Minister Group Dhaka 5 2 3 4 -0.204
Khulna Tigers 4 2 2 4 -0.260
Fortune Barishal 4 2 2 4 -0.688
Sylhet Sunrisers 4 1 3 2 -0.366

আপনারা অনেকেই হয়তো বিপিএল ২০২৩ এর ফিচার সব দলের স্কোয়াড এবং কোচ সম্পর্কে অনুসন্ধান করেন? আমাদের এই ওয়েবসাইটে আমরা বিপিএল ২০২৩ এর  বিপিএল সব দলের স্কোয়াড এবং কোচ সম্পর্কে আলোচনা করেছি। আপনারা চাইলে খুব সহজেই আমাদের ওই নিবন্ধটি দেখে আসতে পারেন।

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৩
বিপিএল পয়েন্ট টেবিল ২০২৩

বিপিএল ২০২৩ এর তিনটি ভেন্যু খেলা অনুষ্ঠিত হবে। ভেন্যুগুলো হল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম এর 25 হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন । এটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট ভেন্যু গুলোর মধ্যে একটি। অপরদিকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। সমুদ্রের পাড়ে অবস্থিত এই স্টেডিয়ামে 24 হাজার দর্শক একসাথে বসে খেলা দেখতে পারে।বাংলাদেশের নান্দনিক ক্রিকেট স্টেডিয়াম এর মধ্যে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম অন্যতম। এর প্রাকৃতিক সৌন্দর্য এবং স্টেডিয়ামের গুণগত মানের উপর ভিত্তি করে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এটি। আন্তর্জাতিক মানের সবকিছুরই সুবিধা এখানে পাওয়া যায় তাই যেকোন দলের জন্য এই স্টেডিয়ামটি সবার পছন্দের থাকে।এই স্টেডিয়ামে প্রায় 18 হাজার 500 জন দর্শক ধরে।

সব মিলে বিপিএল ২০২৩ জাঁকজমক এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি বিপিএল হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট প্রেমীর সাধারণ দর্শক যারা বাংলাদেশ ক্রিকেটকে মনেপ্রাণে ভালোবাসে তাদের জন্য এটি একটি ভালোবাসার বিপিএল। বিপিএল জরে কাঁপছে এবার পুরো বাংলাদেশ। সবার নিজ নিজ দল অত্যন্ত ভালো খেলে পয়েন্ট তালিকার সবার উপরে জায়গা করে রাখুক। এই আশাবাদ ব্যক্ত করে আজকের নিবন্ধে এখানেই শেষ করলাম।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button