স্পোর্টস

বিপিএল ফাইনাল ২০২৩ লাইভ | বরিশাল বনাম কুমিল্লা BPL Final ২০২৩ Live Streaming

বরিশাল বনাম কুমিল্লা BPL Final ২০২৩ Live Streaming শুরু হবে ১৮ ফেব্রুয়ারী ২০২৩ শুক্রবার বিকাল ৫ঃ৩০ এ। খেলাটি সরাসরি সম্প্রচার করবে GTV, T Sports এবং Rabbitholebd।  সম্মানিত পাঠক, আপনারা সকলে অবগত আছেন যে বিপিএল ২০২৩ ফাইনাল ম্যাচ টি আজ সন্ধ্যা সাতটা অনুষ্ঠিত হবে। ম্যাচটি অনুষ্ঠিত হয় মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায়। আপনারা যদি বিপিএল ফাইনাল ২০২৩ সরাসরি অনলাইনে উপভোগ করতে চান তাহলে এই নিবন্ধ আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা বিপিএল ২০২৩ ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করব।

বিপিএল ২০২৩ এর ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম। ২৫০০০ ধারণক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামটি বাংলাদেশের জাতীয় স্টেডিয়াম। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম এর সকল ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। উন্নত ড্রেসিংরুম এবং খেলোয়াড়দের জন্য আলাদা প্রাক্টিস মাট রয়েছে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

বিপিএল ২০২৩ ফাইনাল লাইভ

আপনি যদি বিপিএল ২০২৩ এর ফাইনাল খেলাটি সরাসরি উপভোগ করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে দেখতে পাবেন। এছাড়াও ইউটিউবে rabbitholebd.com বিপিএল ২০২৩ এর খেলাটি দেখতে পারবেন। বিপিএল ফাইনালে ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুখোমুখি হবেন। যোগ্য দল হিসেবে দুই দল বিপিএল ফাইনাল লিস্ট। আকর্ষণীয় এই খেলাটি শুরু করে বাংলাদেশ সময় সন্ধ্যা 7 টায়। তাই বিপিএল ২০২৩ খেলাটি সরাসরি উপভোগ করতে আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকবেন।

Barishal vs Comilla BPL ২০২৩ Final Match Prediction

এবং তারপর ছিল দুটি! বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৩ সংস্করণ তার চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে এবং এটি গ্র্যান্ড ফাইনালের সময়। ফরচুন বরিশাল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে ট্রফির জন্য লড়াই করে। গ্রুপ পর্বে পয়েন্ট টেবিলে প্রথম এবং দ্বিতীয় স্থান অর্জন করে এই দুই দলই তর্কযোগ্যভাবে প্রতিযোগিতার শীর্ষ দুই দল হয়েছে। ফরচুন বরিশাল ফাইনালে যাওয়ার পথে মাত্র দুটি ম্যাচ হেরেছে, যার মধ্যে প্লে অফ স্টেজও রয়েছে এবং টুর্নামেন্টের সবচেয়ে আধিপত্যকারী দল হিসেবে দেখা হচ্ছে। সেই হারের একটি অবশ্য ফাইনালে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। ডোয়েন ব্রাভো এবং সাকিব আল হাসান বল হাতে অপ্রতিরোধ্য ছিলেন কারণ একজন মধ্য ওভারে দুর্দান্ত ছিলেন এবং ব্রাভো যথারীতি তার ক্লাস দেখিয়েছেন।

সাকিবও তাদের সর্বোচ্চ স্কোরার হয়েছেন কিন্তু তাদের কেউই এই টুর্নামেন্টের সর্বোচ্চ সংগ্রাহকের মধ্যে জায়গা করে নিতে পারেনি এবং সেখানেই তাদের দুর্বলতা রয়েছে। ব্যাট হাতে যে তারা খারাপ ছিল তা নয় কিন্তু তাদের বোলিং তাদের জন্য কাজ করছে এবং ফাইনালেও তাদের ব্যাট হাতে ভালো পারফরম্যান্স প্রয়োজন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে ছিল এবং কোয়ালিফায়ার 1-এ বরিশালের কাছে অল্পের জন্য পরাজিত হয়েছিল। এর মানে হল যে ভিক্টোরিয়ান্সদের ফাইনালে যেতে দীর্ঘ পথ নিতে হয়েছিল কিন্তু কোয়ালিফায়ার 2-এ, তারা সম্ভবত ব্যাট হাতে সেরা পারফরম্যান্স দেখিয়েছে। 13 ওভারেরও কম সময়ে প্রায় 150 রান তাড়া করে এই বছরের টুর্নামেন্টে পরিচালিত হয়েছিল। মুস্তাফিজুর রহমান উইকেট কলামের শীর্ষে এবং ফাফ ডু প্লেসিস ব্যাট হাতেও খুব ধারাবাহিক। তারা যেভাবে ফাইনালে গর্জে উঠেছে, ভিক্টোরিয়ানরা আত্মবিশ্বাসের উপরে থাকবে। কিন্তু পরাক্রমশালী ফরচুন বরিশালের প্রতিশোধ নেওয়া এবং তাদের হাত থেকে ট্রফি ছিনিয়ে নেওয়া কি যথেষ্ট হবে?

বরিশাল বনাম কুমিল্লা ফাইনাল ম্যাচ সরাসরি দেখার লিঙ্ক

আমরা সকলেই জানি এবার বিপিএলে ফাইনালে মুখোমুখি হবেন কুমিল্লা বনাম বরিশাল। পয়েন্ট টেবিলের দিকে তাকালে এই দুটি দল ছিল শীর্ষে। নিঃসন্দেহে দুটি দলই অত্যন্ত ভালো। এক্ষেত্রে আমরা হাই স্কোরিং এবং সুন্দর একটি ক্রিকেট আশা করি। আপনারা যারা বরিশাল বনাম কুমিল্লার ফাইনাল ম্যাচটি সরাসরি দেখতে আগ্রহের সাথে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন এবং লিঙ্ক খুজছেন? আমরা চেষ্টা করেছি আপনাদের সরাসরি ভিডিও লাইভ লিঙ্ক দিয়ে সহযোগিতা করার । আমরা লিঙ্কটি যুক্ত করে দিয়েছি ।

বরিশাল বনাম কুমিল্লা ফাইনাল ম্যাচ সরাসরি দেখার লিঙ্ক   rabbitholebd.com

বিপিএল ২০২৩ লাইভ স্ট্রিমিং

বিপিএল ২০২৩ ইউটিউবেও লাইভ স্ট্রিমিং হবে। বঙ্গবন্ধু বিপিএল ৮ এর লাইভ স্ট্রিমিং ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে যা গাজী টিভির লাইভ ফিড প্রদান করবে। Rabbitholebd, ইউটিউবে একটি ক্রীড়া এবং বিনোদন চ্যানেলও ম্যাচগুলি স্ট্রিম করার জন্য লাইভ করে এবং এটি Rabbithole অ্যাপেও দেখা যাবে ।এগুলি ছাড়াও, আপনি এখানে আমাদের সাইটে বিপিএল ২০২৩ -এর সমস্ত আপডেট পাবেন। ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশে জিটিভিতে লাইভ। সুতরাং, আপনি যতটা পারেন আমাদের পরিদর্শন করুন এবং আপডেট থাকুন

সম্ভাব্য একাদশ কুমিল্লা ভিক্টোরিয়ান্স:
ইমরুল কায়েস, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেট রক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, আরিফুল হক, করিম জানাত, ফাফ ডু প্লেসিস, শহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুমিনুল হক, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

সম্ভাব্য একাদশ ফরচুন বরিশাল:
সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান (উইকেট রক্ষক), আলজারি জোসেফ, শৈকত আলী, ডোয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, শফিকুল ইসলাম

বিপিএল ২০২৩ ফাইনাল ম্যাচের আবহাওয়া

ম্যাচের সময় আকাশ মেঘলা থাকবে, তবে বৃষ্টির ঝুঁকি নেই। ম্যাচ চলাকালীন তাপমাত্রা প্রায় ২৪ ডিগ্রি সেলসিয়াস হতে পারে।

বিপিএল ২০২৩ ফাইনাল ম্যাচের পিচ

তাড়া করা দল এই ইভেন্টে সবচেয়ে বেশি ম্যাচ জিতেছে, কারণ এই উইকেটে লক্ষ্য নির্ধারণ করা সবসময়ই কঠিন। উইকেটটি স্পিনারদের সম্পূর্ণ সহায়তা প্রদান করবে। এই উইকেটে, ১৪০ এর উপর যেকোন স্কোর একটি কঠিন লক্ষ্য মাত্রা হিসেবে বিবেচিত হয়।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button