স্পোর্টস

বিপিএল ২০২৩ লাইভ স্ট্রিমিং | সিলেট সানরাইজার্স বনাম ঢাকা স্টার লাইভ

বিপিএল ২০২৩ লাইভ স্ট্রিমিং, সিলেট সানরাইজার্স বনাম মিনিস্টার গ্রুপ ঢাকা লাইভ খেলা টি আজকের আমাদের ওয়েবসাইটে সরাসরি দেখতে পাবেন। আমরা আমাদের এই ওয়েবসাইটে বিপিএল সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে থাকি। তাই বিপিএলের এই আসরে সবগুলো ম্যাচ আমাদের এই ওয়েবসাইটে আপনারা সরাসরি দেখতে পাবেন।বিপিএল ২০২৩ আজকে দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় মুখোমুখি হবে সিলেট বনাম ঢাকা। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সিলেট সানরাইজার্স।

T SPORTS live BPL LIVE

বিপিএল ২০২৩ এর চট্টগ্রাম পর্বের দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে সিলেট সানরাইজ বনাম ঢাকা স্টার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা 7 টায়। ম্যাচটির সর্বশেষ আপডেট এবং খেলার খবর দেখতে আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকবেন।

সিলেট সানরাইজার্স বনাম ঢাকা স্টার লাইভ

ঢাকা স্টার্স বনাম সিলেট সানরাইজার্স ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় 12.30 । বিপিএলের 7 ম্যাচ টি মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ইতিমধ্যে পৃথিবীর বিভিন্ন বড় বড় চ্যানেল বিপিএল ২০২৩ এর টিভি স্বত্ব কিনে নিয়েছে। বাংলাদেশ জিটিভি বিপিএল এর সকল খেলা সরাসরি সম্প্রচার করবে। আমাদের এই ওয়েবসাইটে কিভাবে অনলাইনে জিটিভিতে বিপিএল ২০২৩ খেলা দেখবেন সেই লিংক সংযুক্ত করেছে।আগামী ম্যাচের সময়সূচি দেখতে নিচে ক্লিক করুন প্রত্যেক দলের একাধিক তারকা খেলোয়াড় রয়েছে। ঢাকা স্টার্চের হয় এবছর বিপিএল মাতাবে তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা এবং মাহমুদুল্লাহ রিয়াদ।অপরদিকে সিলেট সানরাইজার্স ২০২৩ বিপিএল সিলেট সানরাইজার্স দল
লেন্ডল সিমন্স  ,মোসাদ্দেক হোসেন, কলিন ইনগ্রাম, মোহাম্মদ মিঠুন ।

 BPL GTV LIVE

ঢাকা স্টারস টিম স্কোয়াড

বিপিএলের এবারের আসরে টিমগুলোর প্রতি একটি নজর তাকালে মনে হবে ঢাকার সবচেয়ে শক্তিশালী টিম গঠন করেছে। বাস্তবেই ঢাকা স্টার্স সবচেয়ে শক্তিশালী টিম নিয়ে এবছর মাঠে নামবে। আমার মনে হয় চ্যাম্পিয়ন দল হিসেবেই তারা মাঠে নামবে। চলুন এক নজরে দেখে আসি ঢাকা স্টার সেট টিমের স্কোয়ার্ড।

স্থানীয় ক্রিকেটার: মাহামুদুল্লা, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শোভাগোতো হোম, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন, রিশাদ হোসেন।
বিদেশি ক্রিকেটার: ইসুরু উদানা, ওয়ানিদু হাসারাঙ্গা, নাজিবুল্লাহ জাদরান। মোহাম্মদ শেহজাদ, ফজল হক ফারুকী

একাদশঃ মাহামুদুল্লা, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা,মোহাম্মদ শেহজাদ, নাঈম শেখ,আন্দ্রে রাসেল,  ইসুরু উদানা,

সিলেট সানরাইজার্স টিম স্কোয়াড

সরাসরি স্বাক্ষর- তাসকিন আহমেদ, কলিন ইনগ্রাম, কেসরিক উইলিয়ামস, দিনেশ চান্দিমাল

ড্রাফট পিক- আল-আমিন হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরা, নাজমুল ইসলাম অপু, আনামুল হক বিজয়, অলোক কাপালি, মুক্তার আলী, শিরাজ আহমেদ, সোহাগ গাজী, মিজানুর রহমান, নাদির চৌধুরী, শফিউল হায়াত রিদো, নাদির চৌধুরী। সানজামুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন

একাদশঃ সিলেট সানরাইজার্স দল
লেন্ডল সিমন্স টপ অর্ডার ব্যাটার
মোসাদ্দেক হোসেন (গ) মিডল অর্ডার ব্যাটার
কলিন ইনগ্রাম টপ অর্ডার ব্যাটার
মোহাম্মদ মিঠুন টপ অর্ডার ব্যাটার
আনামুল হক † উইকেটরক্ষক ব্যাটার
নাজমুল ইসলাম বোলার
রবি বোপারা ব্যাটিং অলরাউন্ডার
সোহাগ গাজী বোলার
মুক্তার আলী সবদিকে দক্ষ
তাসকিন আহমেদ বোলার
সানজামুল ইসলাম

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button