বিশ্বকাপ ফুটবল

ব্রাজিল বনাম সার্বিয়া বিশ্বকাপ ম্যাচ লাইভ, সময়, টিভি, অ্যাপ ফুটবল খেলা দেখার লিংক

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আর মাত্র কয়েকদিন পর শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের বিশ্বকাপ আয়োজন করেছে সমৃদ্ধশালী দেশ কাতার। নানামুখী উদ্যোগ এবং আলোচনা সমালোচনার মধ্যে দিয়ে চলতি মাসেই শুরু হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় আয়োজন ফুটবল বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল বনাম সার্বিয়া। বিশ্বের বেশিরভাগ দেশেই এই দুই দলের ভক্ত সমর্থক রয়েছে। তাই এই দুই দলের খেলা দেখার জন্য সবাই অপেক্ষায় রয়েছে। আজকের আর্টিকেলে জানাবো এবারের বিশ্বকাপে ব্রাজিল বনাম সার্বিয়া এর মধ্যকার ফুটবল ম্যাচের যাবতীয় আপডেট তথ্য। পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

ব্রাজিল বনাম সার্বিয়া বিশ্বকাপ ম্যাচ লাইভ

দুটি দল ব্যাপক শক্তিশালী এবং স্বনামধন্য। তাই এই দুই দলের ম্যাচটি ব্যাপক জাঁকজমকপূর্ণ হতে যাচ্ছে বলে আশা করছে বিশ্লেষক মহল। দীর্ঘ বছর অপেক্ষার পর এবারের বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে এই দুই দল। সরাসরি এই দুই দলের ফুটবল খেলা দেখার জন্য নানামুখী ব্যবস্থাও রয়েছে। আসল সম্পূর্ণ পোস্ট পড়ে জেনে নেই কিভাবে ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ লাইভ দেখতে পারবেন।

ব্রাজিল বনাম সার্বিয়া বিশ্বকাপ ২০২৩ ম্যাচ সময়সূচী

জনপ্রিয় দুই ফুটবল টিম মুখোমুখি হতে যাচ্ছে ২৫ শে নভেম্বর শুক্রবার। টানটান উত্তেজনাকর ম্যাচটি যুক্তরাজ্যের সময় সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত হবে এই খেলাটি। যা বাংলাদেশ থেকে রাত একটা দেখতে পারবে বাংলাদেশি দর্শকেরা। ঐতিহ্য ও সফলতার দিক থেকে ব্রাজিলের সমর্থকের অভাব নেই সারা বিশ্বে। এবারের বিশ্বকাপে ও ব্রাজিল ও সার্বিয়া সমর্থকদের মধ্যে চলছে তোর জোর আলোচনা সমালোচনা। ব্যাপক প্রস্তুতি ও ক্লাবে ভালো পারফরম্যান্স করায় দুটি দল ফুটবল প্রেমিকদের নিকট খুবই গুরুত্বপূর্ণ।

কাতার বিশ্বকাপ ২০২৩ ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ ভেন্যু

কাতারের লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ। কাতার ফুটবল এসোসিয়েশনের মালিকানাধীন লুসাইল স্টেডিয়াম টি কাতারের সবচেয়ে বড় স্টেডিয়াম এবং ২০২৩ ফিফা বিশ্বকাপ কাতারের জন্য রূপান্তরিত ৮টি স্টেডিয়ামের মধ্যে একটি। স্টেডিয়াম কি দোহা থেকে প্রায় 23 কিলোমিটার উত্তরে অবস্থিত। আশি হাজার দর্শক একযোগে খেলা দেখতে পারবে এই স্টেডিয়াম থেকে।

ব্রাজিল বনাম সার্বিয়া ফুটবল খেলা দেখার লিংক

টানটান উত্তেজনাকর ব্রাজিল বনাম সার্বিয়া মধ্যকার খেলাটি ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে লুসাইল স্টেডিয়ামে। কাতার ফুটবল বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে এই দুই শক্তিশালী দল। খেলা গুলো উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ফুটবল প্রেমিক গোটা বিশ্ববাসী। বর্তমান সময়ে বড় কোন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হয় ওয়েবসাইট লিংক এর মাধ্যমে। তাই এবারের বিশ্বকাপ অতি সহজে ঘরে বসে দেখার জন্য কিছু ওয়েবসাইট লিংক রয়েছে যেখান থেকে সরাসরি সম্প্রচার দেখতে পারবেন।

Toffee Live FIFA World Cup ২০২৩

ব্রাজিল বনাম সার্বিয়া ফুটবল ম্যাচ লাইভ দেখার টিভি চ্যানেল

লাখো কোটি দর্শকদের সহজে খেলা দেখার উপযোগী করতে প্রত্যেক দেশের জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল উদ্যোগ নিয়েছে। যুক্তরাজ্য ভিত্তিক টিভি চ্যানেল বিবিসি ওয়ান এবং ফক্স টিভি নামে ইংরেজিতে সরাসরি সম্প্রচার করবে। ভারতের স্পোর্টস 18 এবং স্পোর্টস 18 hd তে দেখা যাবে এবারের বিশ্বকাপ। ইংরেজি এবং হিন্দিতে প্রচারিত হবে এই চ্যানেলের খেলা। বাংলাদেশ থেকে জাতীয় টিভি চ্যানেল বিটিভি এবং বেসরকারি টিভি চ্যানেল জিটিভি মাছরাঙ্গা টি স্পোর্টস খেলাটির সরাসরি সম্প্রচার করবে।

ব্রাজিল বনাম সার্বিয়ার ম্যাচ সরাসরি দেখার অ্যাপস

ব্রাজিল বনাম সারভিয়া ম্যাচটি অনুষ্ঠিত হবে কাতারের দোহায় অবস্থিত লুসাইল স্টেডিয়ামে। ৮০ হাজার দর্শক একযোগে খেলা দেখবে এই স্টেডিয়াম থেকে। তবে আপনি যদি মোবাইল কিংবা ল্যাপটপ এর মাধ্যমে খুব সহজে শুয়ে বসে খেলাটি দেখতে চান। তবে আপনাকে অ্যাপস এর সহযোগিতা নিতে হবে।

এই খেলাটি বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল জিটিভিটি স্পোর্টস এবং মাছরাঙ্গা তে প্রচার হবে এছাড়াও বাংলাদেশের সরকারি টিভি চ্যানেল বিটিভিতেও প্রচার করা হবে। বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল অ্যাপসrabbithole খেলা গুলো সরাসরি সম্প্রচার করবে। ওটিটি প্লাটফর্ম এই টুর্নামেন্টের লাইভ ম্যাচ সম্প্রচার করবে স্টার নেটওয়ার্ক জিটিভি টি স্পোর্টস বিটিভি এবং মাছরাঙ্গা টেলিভিশন কানেক্ট থাকবে।

ফিফা বিশ্বকাপ অনলাইনে লাইভ ম্যাচগুলো মোবাইল ট্যাবলেট এবং স্মার্ট টিভির জন্য জিও সিনেমা অ্যাপস নামে একটি সফটওয়্যার দ্বারা দেখতে পারেন। জিও সিনেমা অ্যাপস টি ভারতের একটি জনপ্রিয় টিভি অ্যাপস এই অ্যাপস টি ভারতের বেশ কয়েকটি চ্যানেলের লাইভ স্ট্রিটে ব্রডকাস্ট করে থাকে।

আর কয়েকদিন পর শুরু হচ্ছে কাতারে আয়োজিত জনপ্রিয় ফুটবল বিশ্বকাপ ২০২৩। ব্রাজিল বনাম সার্বিয়া এতে অংশগ্রহণ করবে 25 নভেম্বর। সংকালো খেলাটি কবে কোথায় অনুষ্ঠিত হবে এবং কিভাবে দর্শকরা দেখতে পারবে তা নিয়ে তথ্য উপস্থাপন করলাম।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button