শিক্ষা

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আজকের নিবন্ধে আমরা ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ নিয়ে আলোচনা করব। আপনি যদি ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫  অনলাইন অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ সাল পূর্নাঙ্গ আলোচনা করব।ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় বাংলাদেশের ভোলা জেলার ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান, যা ১৯১৮ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত হয়। ভোলা শহরের কেন্দ্রস্থলে নতুন বাজার সংলগ্ন কাকচক্ষু পুকুরের সামনে শতবর্ষ পুরনো ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের অবস্থান। বর্তমানে বিদ্যালয়টির অধীনে তৃতীয় শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত পড়ানো হয়। মূলত মূল ব্যবস্থাপনায় ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত পরিচালিত হয় বলে বিদ্যালয়টি মাধ্যমিক স্কুল হিসেবে শ্রেণীবদ্ধ। বিদ্যালয়টি প্রভাতি এবং দিবা -এই দুই শাখায় পরিচালিত হয়।

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৫ শিক্ষাবর্ষের ভর্তি পরিক্ষা হবে না । ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্দিষ্ট সংখ্যক আসনে ৩য় ,৬ ষ্ঠ ৮ম, ৯ম  শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী ৮ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফরম ২০২৫

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফরম ২০২৫ অনুসারে এবছরেই স্কুল থেকে কোনপ্রকার ভর্তিফরম বিক্রি করা হবে না। এর পরিবর্তে শিক্ষার্থীরা শুধুমাত্র অনলাইনে gsa.teletalk.com.bd ঠিকানায় আবেদন ফরম পূরণ করতে পারবে। আবেদন ফরম অনলাইনে  করার শুধু সময় ২৫  শে নভেম্বর ২০২১  ইন তারিখ হতে ৮/১২/২১ ইন তারিখ বিকাল ৫ টা পর্যন্ত চলমান থাকবে। আবেদন ফরম পূরণ শেষে প্রত্যেক শিক্ষার্থীকে টেলিটক সিমের মাধ্যমে নির্ধারিত ১১০ টাকা এসএমএসের মাধ্যমে প্রদান করতে হবে। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 
আবেদনের শেষ সময়:
আবেদনের টাকা পরিমাণ:

ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের লটারি রেজাল্ট ২০২৫

২০২৫ সালে কোভিড 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৫  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ওয়েবসাইটে ২০২৫ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের  নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button