হাসপাতাল

মুকুন্দপুর হাসপাতাল কলকাতা, ঠিকানা, ডাক্তার তালিকা

মুকুন্দপুর হাসপাতাল কলকাতা, পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতায় যে সকল হাসপাতলে উন্নত চিকিৎসা সেবা প্রদান করা হয়ে থাকে তার মধ্যে মুকুন্দপুর হাসপাতাল অন্যতম। আজকের এই নিবন্ধন আমরা মুকুন্দপুর হাসপাতাল সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব। তাই আপনি যদি মুকুন্দপুর হাসপাতাল সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট হতে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারেন।

মুকুন্দপুর হাসপাতাল কলকাতার একটি উন্নত চিকিৎসা সেবা প্রদানকারী হাসপাতাল। এই হাসপাতালে পশ্চিমবঙ্গের বিভিন্ন রোগী নিয়মিতভাবে চিকিৎসা সেবা গ্রহণ করে থাকে। এছাড়াও মুকুন্দপুর হাসপাতাল হাতে প্রতিবছর ভারতের প্রতিবেশী দেশগুলোর রোগী বিভিন্ন রোগের চিকিৎসা নেওয়ার জন্য এসে থাকে।

180 সজ্জা বিশিষ্ট এ হাসপাতালে সব সময় উন্নত প্রযুক্তি থেকে চিকিৎসা সেবক প্রদান করা হয়ে থাকে। এই হাসপাতালে ৩০০ টির বেশি লেজার সার্জারি করার অভিজ্ঞতা রয়েছে। তাই এই হাসপাতালে বিভিন্ন সার্জারির জন্য বিভিন্ন দেশ থেকে রোগী চিকিৎসা নিতে আসেন।
মুকুন্দপুর হাসপাতাল

মুকুন্দপুর হাসপাতালে বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়ে থাকে। উন্নত প্রযুক্তির মাধ্যমে এ হাসপাতালেইউরোলজি, কার্ডিয়াক, অনকোলজি, আর্থোপেডিক, নেফ্রোলজি, স্নায়ুবিজ্ঞান, স্ত্রীরোগ, গ্যাস্ট্রোন্টারোলজি ইত্যাদির মতো বহু রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে থাকেন।

মুকুন্দপুর হাসপাতাল ঠিকানা

মুকুন্দপুর হাসপাতাল কলকাতার বিখ্যাত প্রাইভেট চিকিৎসা প্রতিষ্ঠান। প্রতিবছর হাজার হাজার মানুষ মুকুন্দপুর হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করে থাকে। মুকুন্দপুর হাসপাতালে পূর্ণাঙ্গ ঠিকানা প্রদান করা হলো।

230 বড়খোলা লেন, কলকাতা 700099, ভারত

পূর্ব মেট্রোপলিটন বাই-পাস থেকে ৩০০ মিটার দূরে অবস্থিত এএমআরআই হসপিটালস, মুকুন্দাপুর হ’ল কলকাতার অন্যতম একটি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

মুকুন্দপুর হাসপাতালের যোগাযোগ নম্বর

দেশ-বিদেশ থেকে বহু রোগী মুকুন্দপুর হাসপাতালে চিকিৎসা সেবা নিতে প্রতিবছর এসে থাকেন। আপনি পৃথিবীর যে প্রান্তে থাকুন না কেন মুকুন্দপুর হাসপাতালে সাথে যোগাযোগ করতে পারেন। আমরা মুকুন্দপুর হাসপাতাল যোগাযোগ নম্বর আপনাদের সাথে শেয়ার করব।

মুকুন্দপুর হাসপাতালের ডাক্তার তালিকা

মুকুন্দপুর হাসপাতালে ভারতের বিখ্যাত ট্রাক্টর নিয়মিতভাবে রোগী দেখে থাকেন। মুকুন্দপুর হাসপাতালে কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারের প্রোফাইল আপনাদের সামনে তুলে ধরব।

ভারতের সেরা চিকিৎসক - ডক্টর উত্তম কুমার সাহা, কলকাতা

উত্তম কুমার সাহা ডা

ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট, কলকাতা, ভারত

পরামর্শদাতা, 30 বছরের অভিজ্ঞতা,, এএমআরআই হাসপাতাল, কলকাতা (মুকুন্দপুর) হাইলাইট

  • ডঃ উত্তম কুমার সাহা একজন সুপরিচিত হৃদরোগ বিশেষজ্ঞ। 
  • বিশেষজ্ঞ হিসাবে তাঁর 30 বছরের অভিজ্ঞতা রয়েছে।
  • তার কৃতিত্বের জন্য তাঁর কয়েকটি কাগজপত্র এবং প্রকাশনা রয়েছে।
ভারতের সেরা চিকিৎসক - ডাঃ সিসির দাস, কলকাতা

সিসির দাস ড

নিউরোসুর্গন, কলকাতা, ভারত

পরামর্শদাতা, 31 বছরের অভিজ্ঞতা,, এএমআরআই হাসপাতাল, কলকাতা (মুকুন্দপুর) হাইলাইট

  • ডঃ সিসির দাস কলকাতার একটি বিখ্যাত নিউরোসার্জন, যার বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে 31 + + বছর।
  • তাঁর দক্ষতা মৃগী রোগ, আলঝাইমার রোগ, সেরিব্রোভাসকুলার রোগ, স্ট্রোক, মাইগ্রেন, মাথা ব্যথার ব্যাধি, একাধিক স্ক্লেরোসিস, পারকিনসন রোগ, নিউরোইনফেকশনস, মস্তিষ্কের টিউমার, স্নায়ুতন্ত্রের ট্রমাজনিত ব্যাধি ইত্যাদির চিকিত্সার মধ্যে রয়েছে lies
  • ডঃ দাস মণিপুর বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন, তারপরে চন্ডীগড়ের পিজিআইএমইআর থেকে জেনারেল সার্জারিতে এমএস করেছেন। পরে তিনি নামী কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে নিউরো সার্জারিতে এমসিএইচ করেছেন। তিনি পশ্চিমবঙ্গ মেডিকেল কাউন্সিল এবং ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্য।
    • ভারতের সেরা চিকিৎসক - ডঃ ত্রিদিব চৌধুরী, কলকাতা

      ত্রিদিব চৌধুরী ড

      নিউরোলজিস্ট, কলকাতা, ভারত

      পরামর্শদাতা, 18 বছরের অভিজ্ঞতা,, এএমআরআই হাসপাতাল, কলকাতা (মুকুন্দপুর) হাইলাইট

      • ডঃ ত্রিদিব চৌধুরী একজন সুগঠিত স্নায়ুবিশেষজ্ঞ। 
      • বিশেষজ্ঞ হিসাবে তাঁর 18 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে।
      • তার চিকিত্সা স্বার্থ মৃগী চিকিত্সা, ভার্টিগো / মাথা ঘোরা, নিউরো চক্ষুবিদ্যা, মাইগ্রেনের চিকিত্সা, ভার্টিগো চিকিত্সা ইত্যাদি etc. 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button