শিক্ষা

মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ PDF ডাউনলোড

সম্মানিত পাঠক,মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হচ্ছে। আপনি যদি ২০২৩ সালে মূলঘর সরকারী উচ্চ বিদ্যায়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ এবং মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৩ অনুসন্ধান করে থাকেন, তাহলে আমার এই অনুচ্ছেদ হতে যাবতীয় তথ্য সংগ্রহ করতে পারবেন। মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ভর্তি বিজ্ঞপ্তি এবং মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের ফলাফল  এই অনুচ্ছেদে সরবিরহ করা হবে। তাই পুরো অনুচ্ছেদটি ভালো করে পড়ার জন্য আহবান করা হলো।

Mulghar Govt. High School admission 2023

মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয় ফকির হাটে অবস্থিত। একি ফকিরহাটের প্রধান এবং অন্যতম জনপ্রিয় একটি হাই স্কুল। প্রতি বছর ভর্তি পরীক্ষায় হাজার হাজার শিক্ষার্থী এই স্কুলে পড়ার জন্য প্রতিযোগিতা করে থাকেন। সেখান থেকে মেধাবী শিক্ষার্থীরাই মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পড়ার সুযোগ পায়। এই অনুচ্ছেদে মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করা হয়েছে। তাই আপনারা যারা মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? এবং মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৩ জানতে চাচ্ছেন তারা এই অনুচ্ছেদটি হতে সমস্ত তথ্য সংগ্রহ করতে পারবেন।

মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

মূলঘর সরকারী উচ্চ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এ বছর ২০২৩ সালে মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬,৯ শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। তাই প্রত্যেক শিক্ষার্থীকে মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি হওয়ার জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ শেষে ভর্তি পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ পরীক্ষার্থীকে মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি সুযোগ প্রদান করা হবে। আসুন মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তিটি দেখে নিন।

মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম পূরণের নিয়ম ২০২৩

বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী যেকোনো সরকারি স্কুলের ভর্তি ফরম অনলাইনে পূরণ করতে হবে। সেজন্য প্রাথমিক আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে। ফরম পূরণের সময় শিক্ষার্থীর জন্ম নিবন্ধন সনদ, পিতা-মাতার এনআইডি কার্ডের ফটোকপি এবং শিক্ষার্থীর এক কপি পাসপোর্ট সাইজের ছবি লাগবে। প্রাথমিক আবেদন শেষে যে কোন টেলিটক অপারেটরের মাধ্যমে 110 টাকা প্রদান করতে হবে। তারপর এডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। আবেদনের কপি এবং এডমিট কার্ড উভয়ের শিক্ষার্থীর সঙ্গে নিয়ে সংরক্ষণ করতে হবে।

  • আবেদন শুরুর তারিখঃ ২৫ /১১/২২
  • ওয়েবসাইটঃ gsa.teletalk.com.bd
  • আবেদন শেষ তারিখঃ ০৮/১২/২০২৩
  • আবেদনের জন্য টাকা লাগবেঃ  ১১০ টাকা
  • ফলাফলঃ ১৫/১২/২০২৩

মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩

মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষার উত্তীর্ণ শিক্ষার্থীর ফলাফল জানার জন্য সরকারি ওয়েবসাইট এখানে সংগ্রহ করা যাবে। এছাড়াও মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট হতে ভর্তি ফলাফল সংগ্রহ করে নেওয়া যেতে পারে। আমরা আপনাদের সুবিধার্থে এই অনুচ্ছেদে মূলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল পিডিএফ আকারে সংযুক্ত করেছি । আপনি চাইলে আমার এই অনুচ্ছেদ হতে মূলঘর সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল দেখে নিতে পারেন।

এতক্ষণ আমার এই অনুচ্ছেদটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার এই অনুচ্ছেদটি পরে আপনার যদি সামান্য পরিমাণ উপকার হয়ে থাকে তাহলে আমাদের সার্থকতা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button