স্টাটাস

মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট

সম্মানিত পাঠক আপনি কি কোন মেয়ের ছবিতে কমেন্ট করতে চান? মেয়েদের ছবিতে কি কমেন্ট করবেন তা নিয়ে কনফিউশন। মেয়েদের ছবিতে কোন ধরনের কমেন্ট পারফেক্ট হবে সেটা নিয়ে ভাবতেছেন। তাহলে আপনি আমাদের এই অনুচ্ছেদটি পড়ে নিন আমাদের আজকের এই অনুষ্ঠানটি মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট নিয়ে সাজানো হয়েছে ।আপনি আমাদের এই অনুচ্ছেদ থেকে সুন্দর সুন্দর মেয়েদের রোমান্টিক কমেন্ট পেয়ে যাবেন ।

আপনার প্রিয় মানুষ যখন ফেসবুকে ছবি দেয় বা ফেসবুক প্রোফাইল শেয়ার করে তখন তার ফেসবুক ছবিতে বিভিন্ন ধরনের কমেন্ট হয়ে থাকে আপনার ইচ্ছে হয় একটি সুন্দর কমেন্ট তার প্রোফাইলে শেয়ার করতে। আপনার একটি সুন্দর কমেন্ট আপনার প্রিয় মানুষকে ইমপ্রেস করতে পারে। তাই সুন্দর সুন্দর কমেন্ট আমাদের এই অনুচ্ছেদ থেকে আপনি সংগ্রহ করতে পারেন ।আমাদের এই অনুচ্ছেদ হতে মেয়েদের ছবিতে সুন্দর সুন্দর কমেন্ট আমরা সংযুক্ত করেছি।

প্রিয় পাঠক আমরা সকলেই ফেসবুক ব্যবহার করি আর এই ফেসবুকে অনেকটি প্রিয় মানুষের ছবি শেয়ার করে অনেক ক্ষেত্রে তাদের এই ছবিতে মন্তব্য করতে আমরা অনেকটা দুর্বল হয়ে যাই। কি ধরনের কমেন্ট করব তার কোন ধরনের ভাষা খুঁজে পাই না। এ ধরনের সমস্যা সমাধান নিয়ে আজকের এই অনুচ্ছেদটি সাজানো হয়েছে ।আজকের এই অনুচ্ছেদে আপনি মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার জন্য বিভিন্ন ধরনের কমেন্ট পেয়ে যাবেন ।এইসব রোমান্টিক কমেন্ট আপনি মেয়েদের ছবিতে শেয়ার করতে পারবেন।

ফেসবুক মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

আমরা আজকে সকালে ফেসবুক চালাতে অভ্যস্ত হয়ে গেছি। ফেসবুকে আমাদের অনেক কাঙ্ক্ষিত প্রিয় মানুষটা আমাদের ফ্রেন্ডলিস্টে থাকে। ফেসবুকে প্রিয় মেয়েদের ছবিতে সুন্দর সুন্দর কমেন্ট করি। মেয়েদের ছবিতে একটি সুন্দর কমেন্ট আমাদের সম্পর্ক গুলোকে আরো দৃঢ় করে। একটি সুন্দর কমেন্ট মেয়েকে ইমপ্রেস করতে পারে। তাই আজকে আমাদের এই অনুচ্ছেদে কিছু সুন্দর সুন্দর কমেন্ট শেয়ার করেছি। আপনি এসব কমেন্ট আপনার প্রিয় মেয়েদের ছবিতে শেয়ার করতে পারেন।

আপনাকে দেখে আমার হৃদয় তো হ্যাং হয়ে গেল। যদি কোন মেয়ের সাথে লাইন মারতে চান বা আপনি যে তাকে লাইক করেন সেটা বোঝাতে চান সে ক্ষেত্রে আপনি এই কমেন্টটা ইউজ করতে পারেন। তবে হ্যাঁ মেয়েটি যদি আপনার অপরিচিত বা একটু আনরোমান্টিক হয় তাহলে কিন্তু আপনি এই কমেন্টের এনসার নাও পেতে পারেন। 

 আপনাকে দেখে তো মদেরও নেশা ধরে যাবে। দোস্তো মেয়েটি যদি স্মার্ট বা শিক্ষিত হয় তাহলে আপনার এমন কমেন্ট এর আসল মজাটা বুঝতে পারবে। আর আপনাকেও অন্যের থেকে আলাদা ভাববে। আর নয়তো আপনার কমেন্ট এ লাইক দিয়ে চলে যাবে। 

আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

 আপনাকে দেখে কেন জানি আমার হার্টবিট বেড়ে গেল। এমন কমেন্ট শুনে মেয়ে নিজেকে বিশ্বসুন্দরী ভাবা শুরু করবে। আর আপনার রাস্তাও সোজা হয়ে যাবে। তবে হ্যাঁ কিছু কিছু মেয়েকে দেখলেই মাইরি আমারও এমন হয়। 

 আচ্ছা আপনার কাছে কি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নাম্বাস আছে? কারণ আপনাকে দেখে আপনার নেশায় আসক্ত হয়ে গেলাম। এমন কমেন্টে তো আমারি নেশা ধরে যাচ্ছে জানি না মেয়ের কি হবে। 

মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট
মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট

বাংলা সুন্দর সুন্দর কমেন্ট

মেয়েদের ছবিতে সুন্দর সুন্দর কমেন্ট করার জন্য অনেকক্ষণ ভাবতে হয়। তাহলে আর ভাবনা নয় আমাদের এই ওয়েবসাইটটি পড়লে আপনি সুন্দর সুন্দর বাংলা কমেন্ট পেয়ে যাবেন। এই কমেন্টগুলো মেয়েদের ছবিতে শেয়ার করতে পারবেন। নিচে বাংলায় সুন্দর সুন্দর কিছু কমেন্ট শেয়ার করলাম।

মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে
ভাবি শুধু তোমাকে সব সময় অনুভবে
স্বপ্ন দেখি তোমাকে চোখের প্রতি পলকে
আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে ।

আমার পাশেই থেকো তুমি 
মুচকি করে হেসো 
সারাজীবন এমন করেই 
আমায় ভালোবেসো 

প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না
যা হয় তা হল ভালো লাগা
আর সেই ভালো লাগা নিয়ে
ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার 

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি
নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি
জানতাম না কাকে বলে ভালো ভালবাসা, সিখিয়েছ তুমি।

ইংরেজীতে সুন্দর সুন্দর কমেন্ট

অনেক সময় দেখা যায় আমরা অনেকেই ফেসবুকে মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার জন্য ইংরেজি শব্দ খুঁজি। আমরা এই এই অনুচ্ছেদে আপনাদের জন্য বাংলার পাশাপাশি কিছু ইংরেজি কমেন্ট শেয়ার করলাম।

nic pic.. great looking
onk cute lagse
Really nice pic

Nice looking. Keep it up.

kun baganer ful

sweety cuty

So nice as like as pori

u look very nice.

sotti tumi onek sundor

opo rupa rup re tomer vomor kalo chokh.golap fota thot re duti dekhi opolok…..

you look so beautiful

nice………..

shobahan-Allah. sokol prosangsha Allaha taalar,jini sokol sundorjo sristi korasan.

Beautiful…………

such a pretty girl……..

yeah you are looking cute

Snigdho vorer akash jemon Sobite tomae lagse temon

u looking so gorgeous.

naturally ur beautiful.r beshe kisu bolte parbona bcoz sobai bole felse.

ato sweet Daki nai…..

Really u r so sweet……….

Beautiful & nice

Khob Shondor & Nishpap Dhekte

u looking very nice after seen ur picture my hard is beating what i doing now………

Science has proved that sugar melts in water,so plz don`t walk in the rain,

otherwise I may lose a sweet Face book friend like u!!!

Tumi ki Alo na Alaya

looking…………….so…………. cute……

besomvob rokomer SUNDOR.

So………………..Soooooooooooooooo………………….Nice.

wonderful looking….

very cuteee……

woo hoo!

 

পরিশেষে আপনি আমাদের এই অনুচ্ছেদ থেকে মেয়েদের অনেকগুলো রোমান্টিক কমেন্ট পেয়ে যাবেন। এই অনুচ্ছেদটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button