বিশ্বকাপ ফুটবল

মেসিকে নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ, ফেসবুক পোস্ট, ক্যাপশন

পৃথিবীতে ফুটবল ইতিহাসে লিওনেল মেসি একজন জনপ্রি য় ফুটবল খেলোয়াড়ের নাম। এই খেলোয়াড়কে নিয়ে পৃথিবীতে নানা ধরনের উক্তি বাণী স্ট্যাটাস ক্যাপশন এবং কবিতা লেখা হয়েছে। আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন উক্তি এবং কবিতা সম্পর্কে।

জনপ্রিয় ফুটবল তারকা লিওনেল আন্দ্রেস মেসি পৃথিবীতে ফুটবল ইতিহাসে একটি বিখ্যাত নাম। ২৪ শে জুন ১৯৮৭ সালে মেসি জন্মগ্রহণ করে আর্জেন্টিনায়। জাদুকারই এই ফুটবল খেলোয়াড় শৈশব থেকেই চমৎকার ফুটবল  খেলতেন। তিনি ২০০০ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত বার্সেলোনার ক্লাবে অংশগ্রহণ করেছিলেন ফুটবল খেলার জন্য এর পরবর্তীতে তিনি একজন জনপ্রিয় ফুটবল খেলোয়াড় হিসেবে বার্সেলোনা ক্লাবে খেলেন। পরবর্তী ২০২১ সালে তিনি বার্সেলোনা ক্লাব পরিবর্তন করে । মেসির জার্সি নম্বর হলো ১০। ২০২৩ সালে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট মেসির জীবনের সর্বশেষ বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট। তাই মেসি তার দেশকে অবশ্যই বিশ্বকাপ জয়ী করার জন্য প্রাণপণ চেষ্টা করবে। লিওনেল মেসি টানা চারবার সহ মোট সাতবার ব্যালেন ডিআর কর্তৃত্ব অর্জন করেছিলেন এবং তিনি ফুটবল ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। তাই আজকের এই অনুচ্ছেদে বিশ্বের সেরা ফুটবল তারকা লিওনেল মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন কবিতা ও উক্তি শেয়ার করা হয়েছে।

লিওনেল মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

২০২৩ সালে বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে আর্জেন্টিনা দলের ভক্তরা অবশ্যই মেসির খেলা উপভোগ করার জন্য প্রত্যেকটি খেলাই উপভোগ করছে। বিশ্ব বিখ্যাত এই ফুটবল তারকা গোটা পৃথিবীতে তার জাদুকারই ফুটবল খেলার জন্য স্মরণীয়। ভক্তরা লিওনেল মেসিকে নিয়ে তাদের ফেসবুক টাইমলাইনে বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করে থাকে। অনুচ্ছেদে লিওনেল মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আশা করি এ সকল স্ট্যাটাস আপনাদের ভালো লাগবে এবং আপনাদের প্রোফাইলে শেয়ার করবেন।

লিওর সাথে জীবন অন্যরকম রঙের, সুন্দর

– বার্তামেউ।

জীবনে গুরুত্বপূর্ন তিন-চারটি জিনিস প্রয়োজন। বই, বন্ধু, নারী এবং মেসি

– অ্যান্তনিও লুবু অ্যান্টোনিস

মেসির মত আর কাউকে পাবেনা বার্সা

– সান্দ্রো রোসেল।

মেসিকে নিয়ে উক্তি

বিশ্ব বিখ্যাত ফুটবল তারকা মেসি যেন ফুটবল ইতিহাসে সেরা। তিনি সর্বোচ্চ গোলদাতা ফুটবল ইতিহাসে। সকলেই মেসির এই জাদুকরি খেলা দেখার জন্য ২০২৩ সালে অনুষ্ঠিত কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা উপভোগ করছে আর্জেন্টিনা দলের। বিশ্ব বিখ্যাত এই খেলোয়াড় খুব সহজ সরল জীবন যাপন করে থাকে। মেসিকে নিয়ে পৃথিবীতে বিখ্যাত কবি সাহিত্যিকরা নানা ধরনের উক্তি শেয়ার করে গেছেন। আজকের এই অনুচ্ছেদে মেসিকে নিয়ে তাই বিভিন্ন ধরনের উক্তি শেয়ার করা হয়েছে। নিচে এ সকল উক্তি শেয়ার করা হলো।

  • অবশেষে নিয়ে নিলাম প্রিয় দলের জার্সিটা – এখন আমাদের সকলের একটাই চাওয়া মেসির হাতেই যেন বিশ্বকাপটা উঠুক
  • “স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।”
  • আমার জন্য মেসির খেলা দেখা একটি আনন্দের। এটি প্রচণ্ড উত্তেজনা থাকার মত একটি অবিশ্বাস্য আনন্দ- লুইস ফিগো
  • এই বার্সা মেসিকে মনে রাখবে মেসির বার্সা হিসেবে। সে সব কিছু এত সহজে করত যা আমি আগে কখনোই দেখিনি। সে এলিয়েন- পুয়োল
  • কোন সন্দেহ ছাড়াই মেসি বিশ্বসেরা এবং আমার কাছে সে ইতিহাসের সেরা- এনরিকে।
  • মেসি হল ইশ্বর। একজন ব্যক্তি হিসেবে এবং একজন খেলোয়ার হিসেবে। আমি তাকে ছোট থেকেই জানি এবং আমি তাকে বড় হতে দেখেছি- স্যামুয়েল এতো।
  • কে বিশ্বসেরা খেলোয়ার? লিও মেসি। কে ইতিহাসের সেরা খেলোয়ার? লিও মেসি- আর্সেন ওয়েঙ্গার।
  • “স্বপ্ন পূরণের জন্য তোমাকে লড়াই করতে হবে। অনেক ত্যাগ আর কষ্ট মেনে নিতে হবে।”
  • আমি কখনোই মেসির মত কাউকে দেখিনি। সে ইশ্বরের অলৌকিক ক্ষমতা। সে যখন মাঠে তার কাজ গুলো করে সেটা আমি পছন্দ করি। এটা ইর্ষা নয়। তখন আমি আনন্দিত হই- আদ্রা তুরান
  • একদা তারা আমাকে বলত, আমাকে থামাতে হলে বন্দুকের প্রয়োজন। কিন্তু আজ আমি বলছি, মেসিকে থামাতে হলে মেশিনগান প্রয়োজন- হিরস্টো স্টোইচকোভ।
  • এটা পরিষ্কার যে মেসি সবার উপরে অন্য লেভেলের। যে এটা দেখেনা সে অন্ধ- জাভি

মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ছন্দ

ছন্দে তালে ফুটবলের খেলায় দর্শকদের মাতিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় রয়েছে বিশ্ব বিখ্যাত খেলোয়াড় মেসি। ফুটবল তারকাদের মধ্যে সবচেয়ে বেশি দর্শক এবং ভক্ত রয়েছে মেসির। বিশ্বকাপ ফুটবলে কোন খেলা উপভোগ করুক আর নাই করুক অবশ্যই মেসির খেলা উপভোগ করার জন্য দর্শকরা আর্জেন্টিনা দলের খেলা উপভোগ করে থাকে। তাই আজকের এই অনুচ্ছেদে মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ছন্দ শেয়ার করা হয়েছে। নিচে এ সকল ছন্দ দেয়া হলো।

মেসিকে নিয়ে ফেসবুক পোস্ট

আমাদের প্রিয় খেলোয়াড় মেসিকে নিয়ে আমরা সব সময় ফেসবুকে পোস্ট শেয়ার করে থাকি। আজকের এই অনুচ্ছে দে বিশ্ব বিখ্যাত ফুটবল তারকা মেসিকে নিয়ে কিছু ছন্দ উক্তি এবং বিভিন্ন ধরনের বানী শেয়ার করা হয়েছে আশা করি এ সকল ছন্দ উক্তি বাণী আপনি আপনার ফেসবুক প্রোফাইলে পোস্ট হিসেবে শেয়ার করতে পারবেন। নিচে মেসিকে নিয়ে কিছু ফেসবুক পোস্ট শেয়ার করা হয়েছে।

মেসিকে নিয়ে ক্যাপশন

আমরা কোন ক্লাবের খেলা বা দলের খেলাই দেখি না কেন ফুটবল খেলা দেখলেই যে ফুটবল তারকার নাম মনে পড়ে তা হল মেসি। সকলের প্রিয় খেলোয়াড় মেসি। তাই আজকের এই অনুচ্ছেদের ফুটবল তারকা এই মেসিকে নিয়ে কিছু ক্যাপশন শেয়ার করা হয়েছে। এ সকল ক্যাপশন আপনি আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন। নিচে এ সকল ক্যাপশন দেওয়া হলো।

মেসিকে নিয়ে আজকের এই অনুচ্ছেদে বিভিন্ন ধরনের উক্তি ক্যাপশন স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আশা করি এ সকল উক্তি ক্যাপশন স্ট্যাটাস আপনি আপনার ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে পারবেন। জনপ্রিয় ফুটবল তারকা মেসিকে নিয়ে আমাদের এই ওয়েবসাইটে আরও বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করা হয়েছে এ সকল পোস্ট থেকে আপনি মেসিকে নিয়ে আরো অনেক তথ্য সংগ্রহ করতে পারবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button