হাসপাতাল

যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ (বিস্তারিত)

শোদা হাসপাতাল হায়দ্রাবাদ । আপনি কি হায়দ্রাবাদের যশোদা হাসপাতাল সম্পর্কে বিস্তারিত জানতে চান? এই নিবন্ধে আপনাকে স্বাগতম । যশোদা হাসপাতাল ভারতের বিখ্যাত যশোদা গ্রুপ অব হাসপাতাল এর একটি হাসপাতাল । এই হাসপাতালটি ভারতের বিভিন্ন রাজ্যের চিকিৎসাসেবা প্রদান করার জন্য বিভিন্ন শাখা খুলেছে । কিন্তু, আজকে আমাদের এই নিবন্ধের আলোচ্য বিষয়: যশোদা হাসপাতাল হায়দ্রাবাদের সম্পর্কে বিস্তারিত জানা। যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ ডাক্তার তালিকা অর্থাৎ আজকের এই নিবন্ধে আমরা যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ সম্পর্কে বিস্তারিত জানতে এবং জানাতে চেষ্টা করব।

যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ

এই নিবন্ধে যশোদা হাসপাতালে ডাক্তার তালিকা এবং যশোদা হাসপাতাল এ কি কি রোগের চিকিৎসা করা হয় ও যশোদা হাসপাতাল এ কি কি সুযোগ সুবিধা একজন বাঙালি হিসেবে পেতে পারেন সে সকল বিষয় নিয়ে আজকে আলোচনা করব।

ভারতের বিখ্যাত হাসপাতালগুলোতে যশোদা হাসপাতাল অন্যতম। এই হাসপাতলে আছে ২৪০০ বেড, ৩টি আলাদা আলাদা হাসপাতাল, ৬২টি মেডিকেল স্পশালিটি ডিপার্টমেন্ট, অনেক ক্যান্সার বিশেষজ্ঞ সহ ৮০০ এর অধিক ডাক্তর ও ১০ হাজারেরও বেশি জনবল নিয়ে সেবা প্রদান করছে যশোদা হাসপাতাল।

যশোদা গ্রুপ অফ হস্পিতাল, ভারতের বেসরকারি চিকিৎসাক্ষেত্রে অ্যাপ উজ্জ্বল নক্ষত্র। তিন দশকেরও বেশি সময় ধরে ভারতের বিভিন্ন রাজ্যের যশোদা গ্রুপ হাসপাতাল চিকিৎসা সেবা প্রদান করে আসতেছে। যশোদা গ্রুপ অব হাসপাতাল আন্তর্জাতিক মানের চিকিৎসা সেবা প্রদান করায় বাংলাদেশ এবং পার্শ্ববর্তী দেশ নেপাল হতে ব্যাপকসংখ্যক রোগীর চিকিৎসা সেবা নেওয়ার জন্য যশোদা হাসপাতালে যায়। চলুন যশোদা হাসপাতাল এ কি কি সুযোগ সুবিধা পাওয়া যায় সে সম্পর্কে একটু জেনে নেই।

যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ ঠিকানা

যশোদা গ্রুপ দ্বারা পরিচালিত যশোদা হাসপাতাল এর ঠিকানা অনেকেই জানতে চান। যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ ঠিকানা জানা চেষ্টা করেছি আমরা। আমরা যা জেনেছি তাই নিচে সংযুক্ত করেছি। যশোদা হাসপাতাল এর ঠিকানা নিচে সংযুক্ত হলো।

Alexander Rd, Kummari Guda, Shivaji Nagar, Secunderabad, Telangana 500003, ভারত

phone: +91 40 4567 4567

একজন বাংলাদেশি হিসেবে কি কি সুযোগ সুবিধা পাওয়া যায়?

আপনি যদি একজন বাঙালি হন অথবা আপনি যদি বাংলাদেশ থেকে চিকিৎসা নেওয়ার জন্য যশোদা হাসপাতালে যান সে ক্ষেত্রে নিম্নোক্ত সুযোগ-সুবিধা পেতে পারেন। যশোদা হাসপাতাল ব্যাপকসংখ্যক বাঙালি বাংলাদেশ থেকে চিকিৎসা সেবা নেওয়ার জন্য হায়দ্রাবাদে যায়। এ কথা মাথায় রেখে যশোদা হাসপাতাল কর্তৃপক্ষ বাংলাদেশি বাঙ্গালীদের জন্য বিশেষ ব্যবস্থা রেখেছে।

  • এয়ারপোর্ট বা ট্রেন স্টেশন হতে ফ্রী পিকআপ করে যশোদা হাসপাতালে পৌঁছে দেয়। চিকিৎসা শেষে আবারও রেলওয়ে স্টেশন কিংবা এয়ারপোর্টে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় যশোদা হাসপাতাল কর্তৃপক্ষ।
  • বাংলাদেশি ক্যান্সার রোগীদের জন্য আলাদা ডেক্স রয়েছে যশোদা হাসপাতালে।
  • ভাষাগত সমস্যা দূর করনের জন্য একজন দোভাষী রাখা হয়।
  • বাংলাদেশি রোগীদের জন্য অনলাইনে ডাক্তার দেখানোর সুবিধা রয়েছে।
  • এই হাসপাতালে চিকিত্সা নেওয়ার আগেই এর খরচ সম্পর্কে ধারণা দেয় যশোদা হাসপাতাল কর্তৃপক্ষ।

যশোদা হাসপাতালের সেবা সমূহ

প্রতিবছর প্রায় ১২ লক্ষ্য রোগীকে চিকিৎসা সেবা প্রদান করে যশোদা হাসপাতাল (Yashoda Hospitals)। এর মধ্যে প্রচুর বাঙ্গালী রয়েছে। যারা ব্রেইন ও স্পাইন টিউমার, কিডনী ও প্যানক্রিয়াস ট্রান্সপ্লান্ট, হার্ট ও ফুসফুস প্রতিস্থাপন ইত্যাদি চিকিৎসা নিয়ে থাকেন। এছাড়াও, শিশু, গাইনি, কিডনি, হার্ট, চোখ, নাক, কান, গলা, চর্ম বিশেষজ্ঞ, মানসিক রোগসহ প্রায় সকল বিষয়ের অনলাইনে ডাক্তারি পরামর্শ, চিকিৎসা সেবা প্রদান করে থাকে যশোদা হাসপাতাল।

যশোদা হাসপাতাল হায়দ্রাবাদ ডাক্তার তালিকা

Dr. Kamal Kishore Pandey Pulmonologist in Ghaziabad

Dr. Kamal Kishore Pandey

MBBS, MD – Pulmonary Medicine

22 years experience overall

Pulmonologist

Dr. Dhirendra Singhania Cardiologist in Delhi

Dr. Dhirendra Singhania

MBBS, MD – Medicine, DM – Cardiology, FACC, Fellowship In Interventional Cardiology

31 years experience overall

Cardiologist Interventional Cardiologist

Dr. Prof Col Shekhar Kashyap Interventional Cardiologist in Ghaziabad

Dr. Prof Col Shekhar Kashyap

MBBS, MD – Medicine, DM – Cardiology

35 years experience overall

Interventional Cardiologist

Cardiologist

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button