ট্রাভেলট্রেন

রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩

এই নিবন্ধে আমরা রংপুর টু লালমনি ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা আলোচনা করতে যাচ্ছি। আপনি যদি অনলাইনে রংপুর টু লালগোলা ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। উত্তরের বিভাগ রংপুর থেকে উত্তরের জেলা লালমনিরহাট প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। অধিকাংশ মানুষ ট্রেনে এই পথ পাড়ি দেওয়ার কথা ভেবে। যেহেতু ট্রেনের চলাচল করা সুবিধাজনক এবং সাশ্রয়ী তাই সবাই ট্রেনের চলাচল করা চিন্তা করে। অপরদিকে রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের যাতায়াত ব্যবস্থা খুব ভালো হয় মূলত মানুষ ট্রেন ভ্রমণ বেছে নেয়। তাই এই নিবন্ধে আমি রংপুর থেকে লালমনিরহাট সময়সূচী ও ভাড়া তালিকা আলোচনা করব।

রংপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের চলাচল করার জন্য বেশকিছু আন্তঃনগর এবং মেইল এক্সপ্রেস ট্রেন পাবেন। আন্তঃনগর ট্রেন গুলোর মধ্যে লালমনি এক্সপ্রেস, বুড়িমারী এক্সপ্রেস অন্যতম। অপরদিকে মেইল এক্সপ্রেস ট্রেন গুলোর মধ্যে

  • বগুড়া এক্সপ্রেস
  • পদ্মরাগ এক্সপ্রেস
  • রংপুর কমিউটার ১
  • রংপুর কমিউটার ২

অন্যতম। তাই এই নিবন্ধে আমরা উভয় প্রকার ট্রেনের সময়সূচী আলোচনা করব।

দিনাজপুর ও পার্বতীপুর হতে লালমনিরহাট অভিমুখে ডাউন ট্রেন সমূহ:

ক্রঃনং পরিবহনেরনাম গাড়ী নং প্রারম্ভিক যাত্রারস্থান গন্তব্য ষ্টেশন ছাড়ারসময় পৌছানোরসম্ভাব্যসময়
১। লালমনি কমিউটার ৬৪ ডাউন পার্বতীপুর লালমনিরহাট সকাল ৫.৩০ মি: সকাল ৭.৪০ মি:
২। দিনাজপুর কমিউটার ৬২ ডাউন দিনাজপুর লালমনিরহাট সকাল ১০.৪০ মি: দুপুর ২.১০ মি:
৩। লোকাল ৪৬২ ডাউন পার্বতীপুর লালমনিরহাট বিকাল ৩.৫০ মি: বিকাল ৬.৪০ মি:
৪। ডেমু স্পেশাল ডেমু স্পেশাল পার্বতীপুর লালমনিরহাট সকাল ৯.০০ মি: সকাল ১১.০০ মি:

রংপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা

যেকোনো ভ্রমণ করার পূর্বে আপনাকে সেই ভ্রমণের খুঁটিনাটি তথ্য জানার খুব প্রয়োজন। এতে করে রাস্তায় আপনার প্রতারিত হওয়ার সুযোগ কমে যাবে এবং আপনার ভ্রমণ স্বাচ্ছন্দ এবং আরামদায়ক হবে। তাই আপনি হয়তো রংপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা অনলাইনে অনুসন্ধান করছে। এই নিবন্ধে আমরা রংপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা খুব সুন্দর ভাবে যুক্ত করেছে। আপনি এখান থেকে খুব সহজেই রংপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা দেখে নিতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button