অফার

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার ২০২৩

রবি গ্রাহক বন্ধুরা, আসসালামু আলাইকুম, আপনি কি রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার ২০২৩ অনলাইনে অনুসন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই নিবন্ধে আমরা ছবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার ২০২৩ সম্পর্কে আপনাদের অবগত করব। তাই আপনি যদি রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধটি ভালো করে পড়বেন।

রবি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটর কোম্পানি গুলোর মধ্যে একটি। বাংলাদেশের প্রায় 7 কোটি গ্রাহক রবি ব্যবহার করে থাকে। সাম্প্রতিক সময়ে রবি, এয়ারটেল কোম্পানির সাথে যৌথভাবে ব্যবসা শুরু করে। অর্থাৎ এয়ারটেল কোম্পানি কে রবি ক্রয় করার পর এর জনপ্রিয়তা আরো বহুগুণ বৃদ্ধি পেয়েছে।

রবি জনপ্রিয়তা ধরে রেখেছে তার গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করার জন্য। এরকম কিছু কিছু সুবিধা হল অল্প দামে এসএমএস অফার। তাই আজকের এই নিবন্ধে আমরা রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। যারা নিয়মিতভাবে মোবাইল ফোন দিয়ে চ্যাটিং করেন বা খুদে বার্তা পাঠাতে অভ্যস্ত তাদের জন্য এই অফারটি খুব গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি।

কারণ বারবার এসএমএস কেনার ঝামেলা থেকে মুক্ত হয়ে একবার করলে এক মাসের এসএমএস আপনার মোবাইল ব্যালেন্স হিসেবে থাকবে। তাই আপনি যদি রবি ২০ টাকায় ৫০০ এসএমএস কিনতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি আপনাকে পড়তে হবে।

রবি এসএমএস অফার ২০২৩

সুপ্রিয় রবি গ্রাহক বন্ধুরা, এই নিবন্ধে আমরা রবির এসএমএস অফার ২০২৩ আলোচনা করব। তাই আপনি যদি রবির এসএমএস অফার অনলাইনে অনুসন্ধান করেন ? তাহলে আমাদের এই নিবন্ধ হতে রবি এসএমএস অফার গুলো দেখে নিতে পারেন। সবচেয়ে জনপ্রিয় এসএমএস অফার গুলো একটিভ করার কোড আমরা এই নিবন্ধে সংযুক্ত করেছি। আপনারা চাইলে আমাদের এই নিবন্ধটি থেকে রবির ২০ টাকায় ৫০০ এসএমএস  অফার গুলো দেখে নিতে পারেন। আমরা রবির সকল ধরনের এসএমএস অফার এই নিবন্ধের সংযুক্ত করে দিয়েছি।

রবি ২০ টাকায় ৫০০ এস এম এস অফার ২০২৩

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড ২০২৩ এই নিবন্ধের তুলে দিয়েছি। রবি তার গ্রাহকদের কম দামে এসএমএস প্যাক সরবরাহ করে থাকে। রবিতে ২০ টাকায় ৫০০ এসএমএস কেনার সুযোগ সুবিধা আছে। এই এসএমএস প্যাক টি কিভাবে একটিভ করবেন সে সকল বিষয় আজকের এই নিবন্ধে আমরা আলোচনা করব। আপনি যদি রবির ২০ টাকায় ৫০০ এসএমএস প্যাকেজ কেনার কথা ভাবছেন তাহলে এই নিবন্ধ হতে আপনার পছন্দের এসএমএস প্যাক টি সক্রিয় করে নেওয়ার কোড পেয়ে যাবেন।

রবি এসএমএস প্যাক 1500 SMS
আক্তিভেশন কোড *123*2*7*3#
মেয়াদ ৩০ দিন
এসএমএস USE Any Network
প্যাক মূল্য 20 টাকা
রিচার্জ টাকা

রবি ১২ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড

  • মেয়াদ 1 Day
  • অ্যাক্টিভেশন কোড *121*6*5*2*1#
  • যাদের একদিনে অনেকগুলো এসএমএস পাঠানো প্রয়োজন তাদের জন্য রবি সিমে স্বল্প মেয়াদের এসএমএস অফারগুলোর মধ্যে এটি দারুণ একটা এসএমএস অফার। যদি জরুরি ভিত্তিতে শুধুমাত্র এক দিনের জন্য বেশি পরিমাণে এসএমএস কেনার প্রয়োজন হয়, তাহলে ১২ টাকায় এক দিন মেয়াদে ৫০০ এসএমএস নিতে পারেন।

রবি ১০ টাকায় ২০০ এসএমএস কেনার কোড

  •  মেয়াদ 3 Day
  •  অ্যাক্টিভেশন কোড *121*6*5*5*1#
  • যদি ৩ দিনের জন্য কোনো এসএমএস প্যাক কিনতে চান, তাহলে
    ৩ দিনের জন্য ২০০ এসএমএস কিনতে পারেন।

রবি ১০ টাকায় ৪০০ এসএমএস কেনার কোড

  • মেয়াদ 1 Day
  • অ্যাক্টিভেশন কোড *121*6*5*6*1#
  • যদি শুধুমাত্র ১ দিনের জন্য কম টাকায় বেশি পরিমাণ এসএমএস কিনতে চান তারা ১০ টাকায় ৪০০ এসএমএস কিনতে পারবেন, যার মেয়াদ থাকবে ২৪ ঘন্টা ।

রবি ১০ টাকায় ৮০০ এসএমএস কেনার কোড

  •  মেয়াদ 2 Day
  • অ্যাক্টিভেশন কোড *121*6*5*7*1#
  • যদি কম টাকায়, কম মেয়াদে অনেক বেশি এসএমএস কিনতে চান তাহলে ১০ টাকায় ২ দিন মেয়াদে ৮০০ এসএমএস কিনতে পারবেন।

রবি SMS অফার শর্তাবলী :
সমস্ত রবি প্রিপেইড গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য।
প্রয়োজনীয় এসএমএস বান্ডেলটি সক্রিয় করতে বান্ডিলটি নির্বাচন করুন
তারপরে নির্দিষ্ট আক্তিভেশন কোড ডায়াল করুন।
এসএমএস চেক কোড *222*12#
গ্রাহক রবি সিম থেকে *123*6*5# কোডটি ডায়াল করে আরও এসএমএস প্যাক চেক করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button