শুভেচ্ছা

রাখি বন্ধন শুভেচ্ছা, মেসেজ, এসএমএস, স্ট্যাটাস ও পিকচার

রাখি বন্ধন একটি জনপ্রিয় উৎসব। হিন্দু ধর্মালম্বী ভাই ও বোনেরা এই উৎসব পালন করলেও এটি কে সার্বজনীন উৎসব বলা যেতে পারে। কারণ ভাই বোনের মধ্যে ভাতৃত্ববোধ এবং মমতা বোধ বৃদ্ধি সহ ভাইবোনের সম্পর্ককে আরো মধুর করার উদ্দেশ্যে এই অনুষ্ঠানটি উদযাপিত হয়।

এছাড়াও এই অনুষ্ঠানটি যেকোনো ধরনের ভাই-বোন উদযাপিত করে। এই অনুষ্ঠানটিতে হিন্দু মুসলিম ভেদাভেদ ভুলে গিয়ে পৃথিবীর সকল ভাই বোন একে অপরকে রাখি বন্ধনের শুভেচ্ছা এবং বোন ভাইয়ের হাতে রাখি পড়াতে পারে। তাই এই অনুচ্ছেদে আমরা রাখি বন্ধনের শুভেচ্ছা, রাখি বন্ধনের শুভেচ্ছা এসএমএস, রাখি বন্ধনের শুভেচ্ছা ফটো, বন্ধনের শুভেচ্ছা পিকচার নিয়ে হাজির হয়েছি।

রাখি বন্ধনের শুভেচ্ছা বার্তা

রাখি বন্ধন একটি জনপ্রিয় উৎসব। এই উৎসবটি মূলত হিন্দু ধর্মালম্বী ভাই বোন পালন করে থাকে। দিনটি উপলক্ষে প্রত্যেক বোন তার ভাইয়ের হাতে রাখি পরিয়ে দেয়। এই দিন ভাই প্রতিজ্ঞা গ্রহণ করে বোনকে যেকোনো খারাপ পরিস্থিতি থেকে রক্ষা করবে। এবং বোন ভাইয়ের মঙ্গল কামনায় ঈশ্বরের কাছে প্রার্থনা করে। আমরা রাখি বন্ধনের শুভেচ্ছা বার্তা গুলোর নিচে সংযুক্ত করলাম।

প্রিয়তম বোন, সবার আগে তোমাকে জানাই শুভ রাখি বন্ধন। এই রাখি বন্ধনে আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আমি সবসময় তোমার পাশে থাকব, তুমি যখনই বিপদে পড়বে তখনই সর্বদা আমাকে খুঁজে পাবে। শুভ রাখি বন্ধন ২০২৩!

তোমাকে রাখির একটি সুতো পাঠালাম যা আমাদের হৃদয় ও জীবনকে আবদ্ধ করবে এবং আমাদের আত্মার বন্ধনকে আরও দৃঢ় করে। তোমাকে মিষ্টি রাখি বন্ধনের শুভেচ্ছা!

আমাদের মতামত এক নয়। আমাদের সারাক্ষণ ঝামেলা হয়, আমরা তর্ক করি, তবে তোর প্রতি আমার ভালোবাসা চিরন্তন। প্রত্যেক রাখি বন্ধনে আমাদের ভাই-বোনের সম্পর্ক অটুট থাকবে। শুভ রাখি বন্ধন মিষ্টি বোন!

আমি সবসময় সবার উপর বিশ্বাস রেখেছি। তুমি আমাকে কোনোদিন বেঁধে রাখো নি, সমস্ত স্বাধীনতা দিয়েছ। তোমার মতো দাদা পেয়ে আমি ধন্য। শুভ রাখি বন্ধন দাদা!

রাখি বন্ধন উপলক্ষে আমি তোমাকে প্রতিশ্রুতি দিতে চাই, আমার বোন, যাই ঘটুক না কেন আমি সর্বদা তোমার পাশে দাঁড়াব। শুভ রাখি বন্ধন ২০২৩!

রাখি উপলক্ষে আমি তোমাকে আমার ভালবাসা এবং শুভেচ্ছা জানাতে চাই। তুমি সবসময় আমার সেরা বন্ধু হয়ে থাকবে। শুভ রাখি বন্ধন!

রাখি বন্ধনের মেসেজ

রাখি বন্ধন উপলক্ষে যে সকল ভাই বোনেরা পরস্পর বিচ্ছিন্ন অবস্থায় আছেন বা সঙ্গত কারণে দেখা করতে পারছেন না তারা রাখি বন্ধনের শুভেচ্ছা জানিয়ে ভাই বোনকে এবং বোন ভাইকে এসএমএস করতে পারেন। আমি আপনাদের জন্য এই অনুচ্ছেদে রাখি বন্ধনে কিছু শুভেচ্ছা এসএমএস সংগ্রহ করে রেখেছি।

বোন হল জীবনের সেরা উপহার। যাদের বোন বা দিদি আছে তারা খুব ভাগ্যবান হয়। ভগবান আমাকে তোমার মতো সুন্দর দেবদূত প্রেরণ করেছিলেন। শুভ রাখি বন্ধন ২০২৩!

বোন হলেন এমন একজন যে যত্ন নিতেও পারে এবং ভাগ করে নিতেও। আপনি কখনও বলেননি এমন জিনিসগুলি বোন বুঝতে পারে। সে আপনার ব্যথা বুঝতে পারে। আমি তোকে খুব ভালোবাসি বোন। হ্যাপি রাখি বন্ধন!

সময়ের সাথে সাথে আনন্দের স্মৃতিগুলো স্লান হয়ে যেতে পারে তবে আমাদের ভালোবাসার বন্ধন আরও দৃঢ় হবে। শুভ রাখি বন্ধন উৎসব!

তুমি শুধু একজন আদর্শ দিদিই নয়, একজন দায়িত্বশীল মেয়ে এবং উদার বন্ধু। শুভ রাখি বন্ধন ২০২৩!

আজ রাখির শুভ উপলক্ষে আমি আশকরি, প্রত্যেক মুহূর্ত আমাদের ভালোবাসার বন্ধন আরও বৃদ্ধি পাবে। শুভ রাখি বন্ধন!

রাখি বন্ধন এর স্ট্যাটাস

রাখি বন্ধন ভাই বোনের পবিত্র সম্পর্ককে আরও দৃঢ় করে। এই সম্পর্ককে সুদৃহ করার লক্ষ্যে রাখি বন্ধন আরো ব্যাপক হারে উদযাপন করা উচিত। আপনিও রাখি বন্ধন উপলক্ষে আপনার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু স্ট্যাটাস দিতে পারেন। এজন্য আজকের এই নিবন্ধে আমরা কিছু স্ট্যাটাস আপনাদের জন্য শেয়ার করলাম।

রাখি বন্ধন মানে রঙ বেরঙের সুতোর সমাহার,

রাখি বন্ধন মানে ভাই বোনের ভালোবাসার অঙ্গীকার।

শুভ রাখি বন্ধন

 

ভাই বোনের সম্পর্ক

চাঁদের আলোর মতো মধুর,

যতই হোক ঝগড়া লড়াই

সম্পর্ক থাকে অটুট।

শুভ রাখি বন্ধন

 

এলো ফিরে ভাই বোনের মহান উৎসবের তিথি

তোর হাতে পরাবো চির বন্ধনের রাখি।

শুভ রাখি বন্ধন

জীবনের প্রতিটি ক্ষেত্রে আমার বোন হোক সফল। সর্বদা আনন্দ ঘিরে থাকুক তোর চারিদিকে। এটাই আমার প্রার্থনা ভগবানের কাছে। শুভ রাখি বন্ধন…

রাখির বন্ধন নয় শুধু উপহারের বিনিময়, রাখি বন্ধন একসূত্রে বাঁধে ভালোবাসার হৃদয়। শুভ রাখি বন্ধন

রাখি বন্ধন এর পিকচার

রাখি বন্ধন ভাইয়ের হাতে যখন এ বোন রাখি পরিয়ে দেয় সেই দৃশ্যটি দেখার মত একটি দৃশ্য।
রাখি বন্ধনের দৃশ্যটিকে ক্যাপচার করে নিয়ে আমরা বেশ কিছু ছবি আপনাদের জন্য শেয়ার করলাম।

রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার
রাখি বন্ধন এর পিকচার

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button