শিক্ষা

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধে রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ আলোচনা করা হবে। আপনি যদি রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪  সম্পর্কিত অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধ আপনাকে স্বাগতম। আপনার অনুসন্ধানকৃত সকল প্রশ্নের উত্তর এই নিবন্ধের সরবরাহ করা হবে।রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় বাংলাদেশের গাজীপুর জেলার একটি শিক্ষা প্রতিষ্ঠান। জয়দেবপুরে অবস্থিত এই বিদ্যালয়টি ১৯০৫ সালে প্রতিষ্ঠিত হয়। তৎকালীণ ভাওয়ালের রাণী বিলাসমনি বহু স্মৃতি বিজড়িত এই শতাব্দীপ্রাচীন বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেছিলেন। এই স্কুলটি ঐতিহ্যবাহী ভাওয়াল রাজবাড়ীর একেবারে কাছ ঘেঁষে অবস্থিত।

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ শিক্ষাবর্ষের গাজিপুর মহানগরীতে অবস্থিত রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে তৃতীয় ও নবম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে গারাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় তৃতীয় শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায় যথাক্রমে 118 জন ও 120 জন সর্বমোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে। অপরদিকে নবম শ্রেণীর দিবা শাখায় ১২ জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী ৮ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪ অনুসারে এবছরেই স্কুল থেকে কোনপ্রকার ভর্তিফরম বিক্রি করা হবে না। এর পরিবর্তে শিক্ষার্থীরা শুধুমাত্র অনলাইনে gsa.teletalk.com.bd ঠিকানায় আবেদন ফরম পূরণ করতে পারবে। আবেদন ফরম অনলাইনে  করার শুধু সময় 25 শে নভেম্বর ২০২৩ ইন তারিখ হতে 8-12-২০২৩ ইন তারিখ বিকাল 5 টা পর্যন্ত চলমান থাকবে। আবেদন ফরম পূরণ শেষে প্রত্যেক শিক্ষার্থীকে টেলিটক সিমের মাধ্যমে নির্ধারিত 110 টাকা এসএমএসের মাধ্যমে প্রদান করতে হবে। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 12 ডিসেম্বর ২০২৩ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় লটারি রেজাল্ট ২০২৪

২০২৪ সালে কোভিড 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ২০২৩  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটে ২০২৩ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button