শিক্ষা

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধে রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫আলোচনা করা হবে। আপনি যদি রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫সম্পর্কিত অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধ আপনাকে স্বাগতম। আপনার অনুসন্ধানকৃত রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় সকল প্রশ্নের উত্তর এই নিবন্ধের সরবরাহ করা হবে।রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় জয়পুরহাট জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান । প্রতিবছর এই উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় হাজার হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাই রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় নিয়ে ইন্টারনেটে অনেকেই অনুসন্ধান করে। এজন্য আজকে আমি এই নিবন্ধটি তৈরি করছি।

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় অনলাইনে আবেদন করার জন্য gsa.teletalk.com.bd  ওয়েবসাইট এ আবেদন করতে হবে। আবেদন শেষঃ টেলিটক মোবাইল এর মাধ্যমে 110 টাকা পাঠিয়ে দিতে হবে।
২০২৫শিক্ষাবর্ষের রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী ভর্তি করা হবে আর আমরা এখানে পিডিএফ ফাইল যুক্ত করলাম।

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়
রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৫

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023 প্রকাশিত হয়েছে। এবছর রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় কোনো প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তি ফরম পূরণের জন্য আগ্রহী শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে প্রাথমিক আবেদন করতে হবে।

বাংলাদেশের সব জেলার সরকারি প্রতিষ্ঠান গুলোতে ইতিমধ্যে ভর্তি শুরু হয়ে গেছে। তাই আপনাদের সুবিধার্থে রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় আবেদনের শুরু এবং শেষ তারিখে নিচে সংযুক্ত করছি।

  • আবেদন শুরু: 25 নভেম্বর ২০২৫ সকাল 11টা থেকে
  • আবেদন শেষ: 08 ডিসেম্বর ২০২৫ বিকাল 5টা পর্যন্ত
  • লটারির ফলাফল: সরকারি স্কুলের 12 ডিসেম্বর এবং বেসরকারি স্কুলের 19 ডিসেম্বর
  • আবেদন ফি: টাকা। 110 টাকা ,72 ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে অর্থ প্রদান করতে হবে।

কিভাবে আবেদন করবেন?

    • প্রথমত, যেকোনো ইন্টারনেট ব্রাউজার থেকে gsa.teletalk.com.bd এ যান
    • তারপরে, Student Application Form বাটনে ক্লিক করুন
    • তারপর, সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করুন; আপনি যেখানে ভর্তি হতে চান স্কুল বেছে নিন।
    • তারপরে, স্টুডেন্ট ফটো আপলোড করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।
  • আপনি একটি ব্যবহারকারী আইডি নম্বর এবং একটি ফটো-ভিত্তিক আবেদনপত্র পাবেন।
  • ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
  • ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd

সরকারি পি এন উচ্চ বালিকা বিদ্যালয় রাজশাহী ভর্তি লটারি ফলাফল 2023

রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৫ প্রকাশিত হয়েছে। এখানে উল্লেখ্য যে করণা মহামারীর কারণে এ বছর আসেন বালিকা উচ্চ বিদ্যালয় তৃতীয় ও নবম শ্রেণীর ভর্তি পরীক্ষা নেওয়া হয়নি। ভর্তি পরীক্ষার পরিবর্তে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী ডিজিটাল লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী সুপারিশ করা হয়েছে। রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের ফলাফল আমরা এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব । আপনি আপনার কাঙ্খিত শিক্ষার্থীর ফলাফল আমাদের এই ওয়েবসাইট থেকে খুব সহজেই পেতে পারেন। অথবা আপনি রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় অফিসিয়াল ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইলটি দেখে নিতে পারেন। অথবা আপনি রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে গিয়ে সরাসরি ফাইলটি দেখে নিতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button