দিবস

শুভ থ্যাঙ্কসগিভিং ডে ২০২৪ শুভেচ্ছা, এসএমএস, স্ট্যাটাস

প্রিয় পাঠক, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমরা সবাই সম্ভবত থ্যাঙ্কসগিভিং ডে এর সাথে পরিচিত। আজকের নিবন্ধে থ্যাঙ্কসগিভিং ডে উইশ এসএমএস স্ট্যাটাস এবং কিছু কথা আলোচনা করা হয়েছে। আমাদের নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ে আপনি থ্যাঙ্কসগিভিং দিবস সম্পর্কিত তথ্য এবং শুভেচ্ছা SMS এবং কিছু শব্দ সংগ্রহ করতে পারেন।

থ্যাঙ্কসগিভিং ডে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি ছুটির দিন। আমেরিকানরা বিভিন্ন উৎসব এবং সরকারি ছুটির সাথে থ্যাঙ্কসগিভিং ডে উদযাপন করে। ধন্যবাদ এর মূল উদ্দেশ্য হল ফসল কাটার পর আমেরিকানদের মধ্যে একটি উৎসবের আয়োজন করা। আমেরিকার প্রতিটি রাজ্য ফসল কাটার পর বিভিন্ন উৎসবের আয়োজন করে এই দিনটি উদযাপন করে। প্রতি বছর নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার এই দিবসটি পালন করা হয়। তাই ২০২৪ সালের নভেম্বরের শেষ বৃহস্পতিবার 24 তারিখে থ্যাঙ্কসগিভিং ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শুভ থ্যাঙ্কসগিভিং ডে ২০২৪

বিস্তারিত আলোচনার জন্য ধন্যবাদ. আমেরিকানরা যখন সফলভাবে ফসল ফলানোর জন্য কঠোর পরিশ্রম করেছিল, তখন তাদের দেশে খাদ্য ঘাটতি কমিয়ে ফলের খাবারের প্রাচুর্য উদযাপনের জন্য আমেরিকার প্রতিটি রাজ্যে বিভিন্ন উৎসবের আয়োজন করা হয়েছিল। প্রতিটি রাজ্যে ফসল কাটার পর, তারা সাংস্কৃতিক উৎসব উদযাপন করে এই দিনটি পালন করে। তবে প্রতিটি রাজ্য এই দিনটিকে আলাদাভাবে উদযাপন করত। তাই আমেরিকায়, প্রতিটি রাজ্যে এই দিনটি বিভিন্ন সময়ে পালিত হয়েছিল। ফলে প্রতিটি রাজ্যের জন্য আলাদা ছুটি ঘোষণা করা সম্ভব হয়নি। এই দিনটি পরিবারের সকল সদস্য মিলে বিভিন্ন উৎসব ও আয়োজনে পালিত হতো, তাই সরকারি ছুটির প্রয়োজন ছিল। তাই পরবর্তীতে আমেরিকান প্রেসিডেন্ট জন আব্রাহাম লিংকন থ্যাঙ্কসগিভিং ডেকে জাতীয় ছুটির দিন ঘোষণা করেন এবং এই দিনটি প্রতি বছর নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার পালিত হয়।

এই সময়ে আমেরিকানরা বিভিন্ন উৎসব ও আয়োজনের মাধ্যমে ঈশ্বরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই দিনটি উদযাপন করে। যাইহোক, দিনটি এখন অনেক অন্যান্য উত্সব এবং ইভেন্টের সাথে পালিত হয় যেমন রঙিন কুচকাওয়াজ, ফুটবল খেলা, উত্সব কেনাকাটা, এবং পরিবার এবং বন্ধুরা একত্রিত হয় এবং একটি ভোজের আয়োজন করে এই দিনটি উদযাপন করে। আর এই দিন থেকেই শুরু হয় বড়দিনের নানা মেজাজ। তাই আজকের নিবন্ধে থ্যাঙ্কসগিভিং ডে শুভেচ্ছা স্ট্যাটাস এসএমএস এবং কিছু শব্দ নিয়ে আলোচনা করা হয়েছে। কিছু থ্যাঙ্কসগিভিং ডে স্ট্যাটাস এসএমএস এই অনুচ্ছেদে শেয়ার করা হয়েছে বিভিন্ন উৎসবের আয়োজন করে এই দিনটি উদযাপন করে পরিবারের সকল সদস্যদের শুভেচ্ছা জানাতে।

থ্যাঙ্কসগিভিং ডে ২০২৪ কখন?

থ্যাঙ্কসগিভিং ডে একটি আমেরিকান উদযাপন। বাড়িতে ফসল কাটার সময় নানা আয়োজন ও উদযাপনের মধ্য দিয়ে এই অনুষ্ঠান পালিত হয়। প্রতি বছর নভেম্বরের শেষ বৃহস্পতিবার এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। তাই এই বছর 24 নভেম্বর, ২০২৪-এর শেষ বৃহস্পতিবার থ্যাঙ্কসগিভিং ডে পালিত হবে। এই উৎসব উদযাপনের জন্য আমেরিকানরা বিভিন্ন আয়োজন সম্পন্ন করবে এবং জমকালোভাবে দিনটি উদযাপন করবে।

শুভ থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা

সবাইকে থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা। ঘরে এলে আমরা সবাই আনন্দ ও উৎসবের সাথে ফসলকে স্বাগত জানাই। সমস্ত আমেরিকানরা থ্যাঙ্কসগিভিং ডে উদযাপন করে যখন ফসল ঘরে তোলা হয়। পরিবারের সকল সদস্য বিভিন্ন উৎসব ও অনুষ্ঠানের মধ্য দিয়ে এই দিনটি উদযাপন করে। তাই পরিবারের সকল সদস্যদের শুভেচ্ছা জানাতে আমরা বিভিন্ন সুন্দর বাণী ব্যবহার করে থ্যাঙ্কসগিভিং দিবসে শুভেচ্ছা জানাই। এই নিবন্ধটি কিছু থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা শেয়ার করে।

  • আপনি ভালবাসা এবং সুখ পূর্ণ একটি ধন্যবাদ জানাই. আমি আশা করি আপনার জীবনে সমস্ত ভাল জিনিস ঘটবে।
  • শুভ থ্যাঙ্কসগিভিং! আপনি সকলেই আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে একটি স্মরণীয় ছুটি উপভোগ করুন।
  • এই বিশেষ দিনে আপনাকে আমার উষ্ণ ভালবাসা এবং শুভেচ্ছা পাঠাচ্ছি। শুভ থ্যাঙ্কসগিভিং ডে ২০২৪!
  • প্রার্থনা করুন যে ঈশ্বর আপনাকে তাঁর করুণা, অনুগ্রহ এবং ভালবাসা দিয়ে আশীর্বাদ করুন। ঈশ্বর আপনাকে এই ধন্যবাদ এবং সর্বদা আশীর্বাদ করুন। আপনি একটি সুখী ধন্যবাদ শুভেচ্ছা.
  • আমার জীবনের ভালবাসার জন্য শুভ থ্যাঙ্কসগিভিং। এই উপলক্ষ আপনার জীবনকে আলোকিত করুক এবং এটিকে আনন্দে পূর্ণ করুক যেমন আপনি আমার করেছিলেন। আমি তোমাকে ভালবাসি, আমার প্রিয়তমা!

থ্যাঙ্কসগিভিং ডে এসএমএস

থ্যাঙ্কসগিভিং ডে হল সেই দিন যখন পরিবারের সকল সদস্য একে অপরের সাথে উপহার বিনিময় করে। সবাইকে শুভেচ্ছা জানাতে আমরা সকালে ঘুম থেকে উঠে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা পাঠাতে পারি। তাই আজ এই অনুচ্ছেদে কিছু সুন্দর থ্যাঙ্কসগিভিং ডে এসএমএস শেয়ার করা হয়েছে আপনি এই এসএমএসগুলি ব্যবহার করে আপনার পরিবারের সদস্যদের বন্ধুদের এবং প্রিয়জনকে থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা জানাতে পারেন।

  • এই বছরের জন্য আমি কৃতজ্ঞ অনেক কিছু আছে, কিন্তু সেই তালিকার একেবারে শীর্ষে আপনি। আপনাকে ঋতুর উষ্ণতা এবং সুখে ভরা একটি দুর্দান্ত ছুটির শুভেচ্ছা জানাচ্ছি। শুভ থ্যাঙ্কসগিভিং.
  • শুভ থ্যাঙ্কসগিভিং! আমার জীবনে তোমাকে পেয়ে আমি কতটা কৃতজ্ঞ তা ভাষায় প্রকাশ করা যায় না। আপনি যা করতে এবং আপনি সব জন্য আপনাকে ধন্যবাদ.
  • আমার হৃদয় আনন্দ এবং কৃতজ্ঞতায় পূর্ণ কারণ আমার আপনার মতো একজন বন্ধু আছে। আমি আপনাকে একটি শুভ ধন্যবাদ জানাই.
  • থ্যাঙ্কসগিভিং-এ, আমি জীবনের অনেক কিছুর জন্য কৃতজ্ঞ—এবং আপনি অবশ্যই তাদের একজন। আমি আজ এবং প্রতিদিন আপনার প্রশংসা করি।এমন সময় হয়েছে যখন আমি আমার জন্য সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ
  • জানাতে ভুলে গেছি। আমি এই দিনটি আপনাকে বলতে চাই যে আপনি কতটা বিশেষ এবং আপনার কারণে আমার জীবন কতটা মহান হয়ে উঠেছে। শুভ থ্যাঙ্কসগিভিং.

থ্যাঙ্কসগিভিং ডে সম্পর্কে

থ্যাঙ্কসগিভিং ডে আমেরিকান জনগণের জন্য একটি উৎসবের দিন। এই উৎসবের দিনটি পরিবারের সকল সদস্যরা নানা আয়োজন ও অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করেন। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, আত্মীয়স্বজন এবং আমেরিকান জনগণের সকল সদস্য এই দিনে ঈশ্বরের উপাসনা করে এই দিনটি উদযাপন করে। আমেরিকানরা শীত মৌসুমের আগে প্রতি বছর নভেম্বর মাসে বৃহস্পতিবার এই দিনটি উদযাপন করে। তাই এই অনুচ্ছেদে, আমরা কিছু শব্দ শেয়ার করেছি যা আপনি আমাদের প্রিয় বন্ধুর আত্মীয়স্বজন এবং পরিবারের সদস্যদের সাথে কিছু শুভেচ্ছা এবং ধন্যবাদ দিবসের শব্দগুলি ভাগ করতে ব্যবহার করতে পারেন।

থ্যাঙ্কসগিভিং ডে ২০২৪ স্ট্যাটাস

আপনি হয়তো ভাবছেন যে আপনি বিভিন্ন সামাজিক মাধ্যম ছাড়াও আপনার অনলাইন বা ফেসবুকে আপনার থ্যাঙ্কসগিভিং শুভেচ্ছা এবং স্ট্যাটাসগুলি ভাগ করার জন্য কোন শব্দ ব্যবহার করবেন। কিছু সুন্দর ধন্যবাদ দিবসের উক্তি এবং উক্তি আজকের অনুচ্ছেদে শেয়ার করা হয়েছে। এই কথাগুলো শেয়ার করে আপনি আপনার স্ট্যাটাস ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।

  • থ্যাঙ্কসগিভিং আমাকে মনে করিয়ে দেয় যে আমি আপনার দয়ার জন্য কতটা কৃতজ্ঞ।
  • আপনি এবং আপনার প্রিয়জনের এই থ্যাঙ্কসগিভিং চিন্তা.
  • এই থ্যাঙ্কসগিভিং এবং সারা বছর ধরে আপনার উদারতার জন্য আপনাকে ধন্যবাদ।
  • থ্যাঙ্কসগিভিং আপনার হৃদয়কে উষ্ণতা এবং আনন্দে পূর্ণ করতে পারে।
  • এই থ্যাঙ্কসগিভিং এবং সর্বদা আপনার এবং আপনার স্বাস্থ্য এবং সুখ কামনা করছি।
  • আমরা আপনার বন্ধুত্বের উপহারের জন্য কৃতজ্ঞ।
  • এই থ্যাঙ্কসগিভিং, আপনি প্রতিদিন যে ভালবাসা নিয়ে আসেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
  • দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ.
  • আমি আশা করি আপনার থ্যাঙ্কসগিভিং আনন্দ এবং ভালবাসায় পূর্ণ হবে যা আপনি আমাকে সারা বছর ধরে আনেন।
  • আপনার ফসল এবং হৃদয় কখনও প্রচুর হতে পারে, এই ধন্যবাদ এবং সবসময়.

প্রতি বছর নভেম্বরের শেষ বৃহস্পতিবার থ্যাঙ্কসগিভিং ডে পালিত হয়, তাই আমেরিকানরা এই দিনটি উদযাপনের জন্য বিভিন্ন উত্সব এবং অনুষ্ঠান করে। থ্যাঙ্কসগিভিং গিফিন দিবসের পর শুক্রবার উদযাপনের আরেকটি দিন। ব্ল্যাক ফ্রাইডে এই দিনে বিভিন্ন কেনাকাটার উৎসব ও অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়। উত্সবের পরে, আমেরিকার মানুষের জন্য বড়দিন উদযাপনের বিভিন্ন মেজাজ শুরু হয়েছিল। এই বিভাগে থ্যাঙ্কসগিভিং শুভেচ্ছা, এসএমএস এবং স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আশা করি আপনি এই SMS ব্যবহার করে আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাবেন

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button