দিবস

শুভ নববর্ষের শুভেচ্ছা SMS বার্তা – New Year SMS, Message, Wishes ২০২৫

নতুন বছর দিচ্ছে ডাক, যত গ্লানি মুছে যাক, নতুন বছরের আগমন, আনন্দে ভরে উঠুক সবার মন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। প্রিয় পাঠক বৃন্দ, আশা করি সকলে ভালো আছেন। শীতের কনকনে আমেজ বলে দিচ্ছে পুরাতনকে বিদায় দিতে হবে, বরণ করে নিতে হবে নতুন বছরকে। নতুন বছরের আগমন উপলক্ষে শুভ নববর্ষের শুভেচ্ছা এসএমএস, শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়ে গেছি আমি। সম্পূর্ণ নিবন্ধ জুড়ে দারুন সব শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা এবং এসএমএস দিয়ে ভরপুর সাজানো হবে। আপনারা যারা নতুন বছরের আগমন উপলক্ষে শুভেচ্ছা বার্তা এবং শুভেচ্ছা এসএমএস অনুসন্ধান করছিলাম আশা করি আপনার কাঙ্খিত বিষয়টি আমার নিবন্ধ থেকে জানতে পারবেন। তবে এজন্য সম্পূর্ণ নিবন্ধ জুড়ে সাথে থাকতে হবে।

শুভ নববর্ষের শুভেচ্ছা ২০২৫

জীবন চলমান, আর এই জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িত প্রত্যেকটি বিষয় তার আপন গতিতে চলমান। সময়ও এর ব্যতিক্রম নয়। সময় তার আপন ছন্দে কারো তোয়াক্কা না করে নিরব মনে বয়ে চলেছে। সময়ের এই আবহমান পরিক্রমায় পরিবর্তিত হচ্ছে দিন, মাস এমনকি একটি বছর। বারো মাসের বছরে আমরা কে কি করলাম তার হিসাব মিলানো হয় বছরের শেষে। কারো হিসাব মিলে যায় আবার কারোর বা কোনভাবেই মিলে না। যারা বিগত বছরে ভালো কিছু অর্জন করতে সমর্থ্য হয় তারা নতুন বছরে আরো ভালো কিছু করার প্রত্যয়ে এগিয়ে যাওয়ার আশা লালন করে। অপরদিকে যারা বিগত বছরে নিজেদের ব্যর্থতার কারণে মলিন বদনে পুরাতনকে বিদায় দেয় তারা নতুন বছরে ভালো কিছু পাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তাকিয়ে থাকে। দেখতে দেখতেই ২০২৫ সাল বিগত প্রায়। আর ২০২৫ সালের বিদায়ের সাথে সাথেই উঁকি দিচ্ছে নতুন বছর ২০২৫। নতুন বছরের আগমন উপলক্ষে আজকে থাকছে দারুন সব শুভেচ্ছা বার্তা।

শুভ নববর্ষের এসএমএস

পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন সকলকে নিয়ে সুখে শান্তিতে দিনানিপাত করতে কার না ভালো লাগে। কিন্তু প্রকৃতির নিয়ম অনুযায়ী মাঝে মাঝেই এসব প্রিয়জনদের সাথে মনোমালিন্য হতে দেখা যায়। এটা অস্বাভাবিক কিছু নয়। তবে এই সামান্য মনোমালিন্য কাটিয়ে ওঠে আবার আগের সম্পর্ক বজায় রাখতে পারলে তবেই শান্তি পাওয়া যায়। বিগত বছরে বন্ধু-বান্ধবদের সাথে কিংবা প্রিয়জনদের সাথে যেসব মনোমালিন্য বা কথা কাটাকাটি রয়ে গেছে তা ঝেড়ে ফেলে নতুন বছরে আবার প্রিয় সেই সম্পর্ক বজায় থাকুক সকলের। সবাই মেতে উঠুক নতুন বছরের আগমনের আনন্দে। নতুন বছর উপলক্ষে শুভ নববর্ষের দারুন সব এসএমএস নিয়ে হাজির হয়ে গেছি আমি।

শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা ২০২৫

আর মাত্র কয়েক মুহূর্ত, ঘড়ির টিক টিক শব্দ জানিয়ে দিচ্ছে বিদায় দিতে হবে পুরাতন বছরকে। নতুন বছর যে আগমনের অপেক্ষায়। পুরাতন কে বিদায় জানিয়ে নতুন বছরের আগমন উপলক্ষে প্রিয়জনদের সাথে পুরনো সব ঝগড়াঝাঁটি মুছে ফেলে নতুনভাবে নতুন উদ্যমে সবকিছু শুরু করার প্রত্যায় জানিয়ে আজকে শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়ে গেলাম আমি।শুভ নববর্ষের দারুন সব শুভেচ্ছা বার্তা শেয়ার করে প্রিয়জনদের মান অভিমান ভেঙে দিতে পারেন। আশা করি এক্ষেত্রে আমার আজকের নিবন্ধটি কার্যকরী ভূমিকা পালন করবে। তাইতো শুভ নববর্ষের অসাধারণ সব শুভেচ্ছা বার্তা তুলে ধরব আপনাদের সামনে। চলুন দেখে নেয়া যাক শুভ নববর্ষের দারুন কিছু শুভেচ্ছা বার্তা-

২০২৫ সাল সবার কাছে যেমনই কাটুক না কেন 2023 সালে সকল বাধা বিপত্তি কাটিয়ে উঠে নতুন উদ্যমে শুরু করতে হবে সবকিছু। পৌঁছতে হবে সাফল্যের চূড়ান্ত সীমায়। শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা এবং এসএমএস নিয়ে আজকের নিবন্ধ সাজানো হয়েছে। আশা করি নিবন্ধটি আপনার উপকারে আসবে। ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করে দিতে ভুলবেন না।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button