শুভেচ্ছা

শুভ রমজান বাংলা এসএমএস ২০২৩

সম্মানিত পাঠক, আসসালামু আলাইকুম আজকের এই নিবন্ধে আমরা শুভ রমজান বাংলা এসএমএস ২০২৩ সংযুক্ত করেছি। আপনি যদি শুভ রমজানের বাংলা এসএমএস অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আপনি রমজানের বাংলা এসএমএস সংগ্রহ করে নিতে পারবেন। এবং আপনি আপনার বন্ধু বান্ধব কে রমজানের শুভেচ্ছা বাংলা এসএমএস এর মাধ্যমে প্রদান করতে পারবেন। তাই আজকের এই নিবন্ধে শুভ রমজান বাংলা এসএমএস খুব সহজে সংগ্রহ করতে আমাদের এই প্রচেষ্টা

রমজান প্রত্যেক মুসলিম ভাই-বোনদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস। কারণ এ মাসে পবিত্র কুরআন নাযিল হয়েছিল। মানব জাতির জন্য কোরআন একটি হেদায়েত এবং হেদায়েতের সুস্পষ্ট প্রমাণ এবং মানদন্ড। যা অন্য কোন গ্রন্থে পাওয়া যায় না। মুসলিম ভাইয়েরা যারা এই রমজান মাসে সুস্থ আছেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এ মাস। কারণ এই মাসে এবাদত বন্দেগীর জন্য আল্লাহ অন্য যেকোন মাসের তুলনায় বেশি সওয়াব প্রদান করে থাকে।

তাই পবিত্র এই মাসের শুভেচ্ছা জানাতে আপনি এসএমএস ব্যবহার করতে পারবেন। এসএমএস অত্যন্ত জনপ্রিয় একটি তথ্য আদান প্রদানের মাধ্যম। তাই এসএমএসে আপনার প্রিয় জন বন্ধুবান্ধবকে রমজানের শুভেচ্ছা জানাতে আমাদের এই নিবন্ধ থেকে রমজানের শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করে নিতে পারবেন। আমরা আপনাদের জন্য রমজানের শুভেচ্ছা এসএমএস সংযুক্ত করে দিয়েছি।

শুভ রমজান বাংলা এসএমএস

আমরা বাংলা ভাষাভাষী মানুষ। বাংলা আমার মায়ের ভাষা। বাসায় কথা বলতে আমরা সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। রমজানের বাংলা এসএমএস গুলো আমরা এই নিবন্ধের সংযুক্ত করেছে। শুভ রমজানের বাংলা এসএমএস গুলো আপনি এই নিবন্ধ থেকে সংগ্রহ করে আপনার বন্ধুবান্ধবের মধ্যে টেক্সট করে পাঠাতে পারেন। আমরা খুব যত্নসহকারে ইউনিক কিছু রমজানের বাংলা এসএমএস দিয়েছি।

উড়ছে পাখি গাচ্ছা গান..  মাহে রমজানের আহবান.. ওরে বন্ধু মুসলমান পড়তে থাকো আল কোরান…  কোরান পড় বেশি বেশি শেয়ার করো বেশি বেশি

দেখো ঐ পর্ব গগণে উঠছে চাঁদ শুরু হল রমজান মাস… রমজানের আগমনে রহমতের দোয়ার খোলে…  সবাই মিলে শপথ করি রোজা রাখবো ৩০টি..  রমজান মোবারক

জান্নাতের নেটওয়ার্কহল”ইসলাম”,:::সিম হল”ঈমান”। :::বোনাস হল”রমযান”,:: :রিচার্জ হল”নামাজ”,::আর হেলপ লাইনহল”কোরআন”।

সামনে আসছে রোজা,হালকা কর গোনাহেরবোঝা,যদি কর পাপচেয়ে নাও মাফ.এসো নিয়তকরি,আজ থেকে সবাই পাঁচওয়াক্ত নামাজ পরি.

রমজানের এই চেতনা আমাদের সবার হৃদয়ে থাকুক এবং আমাদের আত্মাকে ভিতর থেকে আলোকিত করুক । সবাইকে জানাই পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ।”

“রমজান কেবল রোজা রাখার জন্যই নয়, ক্ষুধার্তদের খাওয়ানো, অন্যকে সাহায্য করা, জিহ্বাকে নিয়ন্ত্রন করা, অন্যকে নিয়ে সমালোচনা না করা । এটাই রমজানের চেতনা। শুভ রমজান ।”

“রমজান মাস শুরু হলে জান্নাতের দরজা খুলে দেওয়া হয়, জাহান্নামের দরজা বন্ধ হয়ে যায় এবং শয়তানদের বেঁধে ফেলা হয়। রমজান মুবারক ।”

“আসুন সবাই মিলে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও আল্লাহর কাছে নিজেদেরকে সমর্পন করি । সবাইকে জানাই পবিত্র রমজান মাসের শুভেচ্ছা ।”

“পবিত্র রমজান হলো আমাদের পেট কে খালি করে আত্মাকে খাওয়ানর সব চেয়ে ভালো সময় । রমজানুল মোবারাক ।”

“মুসলমান হতে হবে সব সময়ের জন্য, শুধু রমাজন মাসের জন্য নয় । শুভ রমজান ।”

“রমজান মাস হলো আমাদের আত্মাকে পরিশুদ্ধ করার সব চেয়ে উপযুক্ত সময় । রমজানুল মোবারাক ।”

“আমরা যখন আল্লাহর সাথে সম্পর্ক পুনরুদ্ধার করি তখন তিনি আমাদের সাথে সবকিছুর সম্পর্ক পুনরুদ্ধার করেন । শুভ রমজান ।”

“রমজান হলো ইমান কে তাজা করার মহা সুযোগ । শুভ রমজান ।”

“কম ঘুমান । বেশী পার্থনা করুন । হ্যাপি রমাদান ।”

“রমজান হল ধৈর্যের মাস, আর ধৈর্যের বিনিময় হলো জান্নাত । শু্ভ রমজান ।”

“হে আল্লাহ, আমাদের এই রমজান মাসে আমদের সকলের রোজা কবুল করুন । শুভ রমজান ।”

“আলহামদুলিল্লাহ্‌, আবারো রমজান এলো, আল্লাহর ক্ষমা ও নিয়ামত কামনা করার সময় । রমজানুল মোবারাক ।”

“এই রমজানে মহান “আল্লাহ” আপনার জীবনে সুখ, শান্তি সহ আপনার ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুন । শুভ রমাজান ।”

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button