শুভেচ্ছা

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ছবি, পিকচার HD ডাউনলোড

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ছবি, পিকচার HD ডাউনলোড । আপনি কি শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে ছবি পিকচার ডাউনলোড করতে চাচ্ছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আমরা এই অনুচ্ছেদে শ্রীকৃষ্ণের জন্ম অষ্টমীর ছবি, শ্রীকৃষ্ণের এইচডি ছবি, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর পিকচার সহ বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যারা শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ছবি, পিকচার HD ডাউনলোড সম্পর্কে অনুসন্ধান করছেন ? আমাদের এই অনুচ্ছেদে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ছবি, পিকচার HD ডাউনলোড সম্পর্কে বিস্তারিত সংগ্রহ করে নিতে পারেন।

ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি উদযাপন উপলক্ষে হিন্দু ধর্মে জন্মাষ্টমী ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে পালন করা হয়। ভগবান শ্রীকৃষ্ণ কংসের কারাগারে এক দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে জন্মগ্রহণ করেছিলেন। সেখানে জন্মগ্রহণ পর ভগবান শ্রীকৃষ্ণের নিচের অলৌকিক ঘটনার মধ্য দিয়ে পৃথিবীর শান্তির জন্য আবির্ভাব হয়েছিলেন।

তাই ভগবান শ্রীকৃষ্ণ যখন পৃথিবীতে এসেছিল তখন থেকেই পৃথিবীর মানুষ আনন্দে ভেসে ওঠে। সেই থেকে ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে পালন করে সনাতন ধর্মাবলম্বী।
শ্রীকৃষ্ণ পৃথিবীতে আবির্ভাব হওয়ার পর পৃথিবীর মানুষের কল্যাণের জন্য যে মামা কংস কে বধ করেছিলেন। সে সময় কম শক্তি পৃথিবীর মানুষের কাছে তথা স্বর্গের দেবতাদের কাছেও হুমকি স্বরূপ হয়ে ওঠে। কংস পৃথিবীতে ক্রাশ সৃষ্টি করে অন্যায়ের রাজত্ব কায়েম করে। তাই কংসকে বধ করার পর শ্রীকৃষ্ণ পৃথিবীতে পুনরায় শান্তি স্থাপন করে।

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩ ছবি

আজ পুরো পৃথিবীতে মহ া উৎসবের সাথে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩ উদযাপিত হচ্ছে। শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর এই তিথিতে ইসকন পুরো পৃথিবীর বিভিন্ন দেশে জন্মাষ্টমীর আয়োজন করেছে। এছাড়াও বাংলাদেশ ভারত সহ পৃথিবীর যে সকল রাষ্ট্রে হিন্দু ধর্মাবলম্বী মানুষ বসবাস করে তারাও ব্যক্তিগত কিংবা দলবদ্ধ হয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন করে। আপনি শ্রীকৃষ্ণের জন্ম অষ্টমী উদযাপনের জন্য একে অন্যকে শ্রীকৃষ্ণের জন্ম অষ্টমীর ছবি দিয়ে শুভেচ্ছা বার্তা জানাতে পারেন। নিবন্ধে আমরা শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর কিছু ছবি আপনাদের জন্য শেয়ার করলাম।

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩ ছবি
শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩ ছবি
শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩
শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী ২০২৩

জন্মাষ্টমীর পিকচার ২০২৩

শ্রীকৃষ্ণের জন্ম তিথি উদযাপন উপলক্ষে বিভিন্ন ধরনের উৎসব, সামাজিক এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে থাকে। বিভিন্ন সামাজিক সংস্কৃতি অনুষ্ঠানগুলোতে শ্রীকৃষ্ণের বিভিন্ন ছবি শোভা পায়। তাই আপনারা যারা অনলাইন হতে শ্রীকৃষ্ণ জন্মাষ্টমীর পিকচার ডাউনলোড করতে চাচ্ছেন আমরা আপনাদের জন্য এই অনুচ্ছেদের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর কিছু পিকচার আপনাদের সাথে শেয়ার করছি। আমাদের এই অনুচ্ছেদ হতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর পিকচার গুলো সংগ্রহ করে নিতে পারেন।

জন্মাষ্টমীর পিকচার ২০২৩
জন্মাষ্টমীর পিকচার ২০২৩

ভগবান শ্রীকৃষ্ণ এই পৃথিবীতে শান্তির বার্তা এবং দুষ্টের দমন করার জন্য এসেছিলেন। ভগবান শ্রীকৃষ্ণ পৃথিবীতে তখনই আবির্ভাব হয়েছে যখন পৃথিবীর অধিকাংশ মানুষ ধর্ম থেকে বেরিয়ে গিয়ে অধর্ম এবং পাপাচারে লিপ্ত হয়েছিল। সেই সময় পৃথিবীতে আবির্ভাব হয় ভগবান শ্রীকৃষ্ণের।

জন্মাষ্টমীর পিকচার ২০২৩
জন্মাষ্টমীর পিকচার ২০২৩

পাঠক আমাদের এই অনুচ্ছেদে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বেশ কিছু পিকচার আপনাদের জন্য শেয়ার করা হলো। এই পিকচারগুলো আপনাদের অনেক পছন্দ হবে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button