অফার

সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড ২০২৩

ইনফো ভান্ডার এর সম্মানিত পাঠকবৃন্দ আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড ২০২৩ সম্পর্কে। আপনি যে অপারেটরের ফোন ব্যবহার করুন না কেন এই নিবন্ধটি পড়লে অযাচিত এসএমএস এসেছে আপনার ফোনে টাকা কেটে নেওয়ার উপায় জেনে যাবেন। মেসেজ এসে আর কোন প্রকার টাকা আপনার ফোন থেকে কেটে নিতে পারবে না মোবাইল অপারেটর কোম্পানিগুলো। তাই এই নিবন্ধটি আপনি একটু মনোযোগ দিয়ে পড়বেন যাতে আপনার মেইন সমস্যাটুকু আপনি সমাধান করতে পারেন।

আমরা অনেক সময় নিজের অজান্তে নিজের ব্যবহৃত ফোনের বিভিন্ন প্রকার কোড বা কম্পিউটার কলের মাধ্যমে আমাদের ফোনে বিভিন্ন প্রকার সার্ভিস চালু করে রাখে। মোবাইল অপারেটর কোম্পানিগুলো এই সার্ভিসের বিনিময় টাকা কেটে নিয়ে যায়। সে ক্ষেত্রে আমরা যদি মোবাইল রিচার্জ করে টাকা মোবাইলে রাখি শুধু শুধুই টাকা কেটে নিয়ে যায় অপারেটরগুলো। এই সমস্যার সমাধান পেতে আজকের এই নিবন্ধটি একটু মনোযোগ দিয়ে পড়বেন। আমি নিবন্ধের সবগুলো অপারেটরের টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার বিষয়ে আলোচনা করছি।

গ্রামীণফোন বা জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩

জিপি ফোনে বিভিন্ন রকম সার্ভিসের কারণে টাকা কেটে নেয়। সার্ভিসগুলো  যেমন: ওয়েলকাম টুন, কল ব্লক সহ সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ডায়াল করুনঃ *121*6*1# ডায়াল করা মাত্রই একটু পরে একটি ফিরতি ম্যাসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার গ্রামীন সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে

বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩

বাংলালিংক সিমে চালু থাকা সকল সার্ভিস বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ডায়াল করুনঃ *121*7*1*2*1# ডায়াল করা মাত্রই একটু পরে একটি ফিরতি ম্যাসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার বাংলালিংক সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে ।

 রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩

রবি সিমে চালু থাকা বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ডায়াল করুনঃ *9# রবি সিমে আলাদা আলাদা করে নির্দিষ্ট কোন সার্ভিস বন্ধ করতে ডায়াল করুনঃ *5# ডায়াল করা মাত্রই একটু পরে একটি ফিরতি ম্যাসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার রবি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে?

এয়ারটেল সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩

 এয়ারটেল সিমে চালু থাকা বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ডায়াল করুনঃ *9# এয়ারটেল সিমে আলাদা আলাদা করে নির্দিষ্ট কোন সার্ভিস বন্ধ করতে ডায়াল করুনঃ *5# ডায়াল করা মাত্রই একটু পরে একটি ফিরতি ম্যাসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার এয়ারটেল সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে ।

 টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩

টেলিটক সিমে চালু থাকা বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ ” STOP ALL ” আর পাঠিয়ে দিন 335 নাম্বারে। ম্যাসেজ করা মাত্রই একটু পরে একটি ফিরতি ম্যাসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার টেলিটক সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button