নিউজ

সময় টিভি [Somoy TV] ইউটিউব চ্যানেল হ্যাক নিউজ, আপডেট, বিস্তারিত

বাংলাদেশের সব থেকে বড় নিউজ পোর্টাল সময় নিউজ, সাম্প্রতিক সময় নিউজের ইউটিউব চ্যানেল হ্যাক হয়েছে। কিভাবে সময় নিউজের ইউটিউব চ্যানেল হ্যাক হল এ বিষয়ে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে এখন পর্যন্ত যেটুকু জানা গেছে তাতে এই সিদ্ধান্তে পৌঁছতে পেরেছি যে আসলেই সময় নিউজের ইউটিউব চ্যানেল হ্যাক হয়েছে। এবং এটি হ্যাক করে পরবর্তীতে নাম দেওয়া হয়েছে এথিডিয়াম টু পয়েন্ট ও।

এখন পর্যন্ত যেটুকু জানা যাচ্ছে তাতে সময় নিউজ কর্তৃপক্ষ হ্যাকারের সাথে যোগাযোগ স্থাপন করতে পেরেছে। তবে হ্যাকার youtube চ্যানেলটি পুনর ায় সময় নিউজ কর্তৃপক্ষকে ফিরিয়ে দিবে কিনা সে বিষয়ে জানা যায়নি। কিংবা হ্যাকার কত টাকা দাবি করেছে সে বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত করে সময় নিউজ কাউকে জানায়নি। আমরা এই বিষয়ে নজরদারি চালাচ্ছি। সময় নিউজ কর্তৃপক্ষ অফিশিয়াল ভাবে কোন ঘোষণা দিলে আমরা সাথে সাথে আপনাদের জানিয়ে দেবো।

আমরা যখন সময় নিউজ একটু চ্যানেল দেখার চেষ্টা করি তখন জানতে পারি সময় নিউজ লিখে ইউটিউবে সার্চ দিলে Ethereum 2.0 নামে ইউটিউব চ্যানেলটি সামনে আসতেছে। ১৭ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার সহ সময় নিউজ নিউজের ইউটিউব চ্যানেলটি হ্যাক হয়। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নিউজ পোর্টাল সময় নিউজ কর্তৃপক্ষ তাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে চ্যানেলটি ফিরে আনার প্রচেষ্টা চালাচ্ছে।

Somoy TV
Somoy TV

কিভাবে হ্যাক হল সময় নিউজ ইউটিউব চ্যানেল

আজ ১৬ ই অক্টোবর সময় নিউজ ইউটিউব চ্যানেলটি হ্যাক হয়। বিকালে এ খবর সমস্ত মিডিয়াতে সম্প্রচারিত হয়েছে। আপনারা নিজেই সময় নিউজ ইউটিউব চ্যানেল ঘুরে আসলে দেখতে পারবেন সময় নিউজ youtube চ্যানেলটি বর্তমানে ইথিলিয়াম টু পয়েন্ট ও নামে দেখা যাচ্ছে। মূলত ১৬ তারিখ বিকেলবেলা সময় মিছিল ইউটিউব চ্যানেলটি হ্যাক হয়। তখন থেকেই এই খবরটি বিদ্যুৎ গতিতে সমস্ত মিডিয়াতে প্রচারিত হয়। সময় নিউজ কর্তৃপক্ষ আপ্রাণ চেষ্টা করছে চ্যানেলটি ফিরে আনার জন্য।

সময় নিউজ ইউটিউব চ্যানেল বিষয় বিস্তারিত সামনে আসলে আমরা এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের অবগত করব। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। পরবর্তী ঘটনাবলী আমরা সাথে সাথে আপনাদের মধ্যে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।v

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button