শিক্ষা

সরকারি এস.সি. বালিকা উচ্চ বিদ্যালয়,সুনামগঞ্জ ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধের আলোচ্য বিষয় সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয়  সুনামগঞ্জের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩। আপনি যদি স্ত্রী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২৩ এর ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। সুনামগঞ্জের এই স্কুলটি 1921 সালে প্রতিষ্ঠিত হয়। শুরুতেই স্কুলটি এলপি লোহার প্রাইমারি হিসেবে প্রতিষ্ঠিত হলেও 1930 সালে সুনামগঞ্জ টাউন গার্লস মডেল ইংলিশ স্কুল হিসেবে প্রতিষ্ঠা লাভ করে। পরবর্তীতে 1940 সাল থেকে সতীশ চন্দ্র গার্লস হাই স্কুল নামে মাধ্যমিক বিদ্যালয় হিসেবে চালু হয়। সতীশ চন্দ্র গার্লস হাই স্কুলের সংক্ষেপে এস সি গার্লস হাই স্কুল নামে গেজেটভুক্ত হয়। সরকারি স্কুলের অন্তর্ভুক্ত হওয়ার পর 2010 সালে পর এটি দুই শিফটের ক্লাস চালু করে। তাই সুনামগঞ্জের আশেপাশের অনেক ছাত্রীর স্বপ্নের স্কুল সতীশ চন্দ্র গার্লস হাই স্কুল।

সরকারি এস.সি. বালিকা উচ্চ বিদ্যালয়,সুনামগঞ্জ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ PDF

সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ ২৪/১১/২১ খ্রিস্টাব্দের প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে তাদের বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করে। উক্ত বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করে এ বছর করণা মহামারীর কারণে বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। সে কারণে তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ভাগ্যবান ছাত্রীদের সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তির সুযোগ প্রদান করবে। এজন্য সরকারি ওয়েবসাইট gsa.teletalk.com.bd  থেকে প্রাথমিক আবেদন সম্পূর্ণ করতে হবে। প্রাথমিক আবেদন শেষ করে ৭২ ঘণ্টার মধ্যে ১১০ টাকা মোবাইলে পরিশোধ করতে হবে। টাকা পাঠানোর জন্য আপনি যেকোন প্রিপেইড টেলিটক সিম ব্যবহার করতে পারেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় চতুর্থ ভর্তির জন্য একজন শিক্ষার্থীর বয়স সর্বনিম্ন ৮ বছর হতে হবে।

  • অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শেষ তারিখ ২৫/১১/২১
  • অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শেষ তারিখ ০৮/১২/২১
  • আবেদনকারীরা ০৮/১২/২১ ইন রাত বারোটা পর্যন্ত টেলিটকের মাধ্যমে ফি প্রদান করতে পারবে।
  • gsa.teletalk.com.bd আবেদন করতে পারবেন।
  • আবেদন ফি 100 টাকা

সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৩

সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম এবছর করণা মহামারীর কারণে স্বহস্তে বিতরণ হবে না। এজন্য সকলকে অনলাইনে সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরমের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করব। সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয়সহ বাংলাদেশের সকল সরকারি উচ্চ বিদ্যালয় আবেদনের জন্য আপনি 8/12/21 তারিখ পর্যন্ত সময় পাবেন। প্রাথমিক আবেদন ফরম পূরণের পর আপনাকে ফরম বাবদ 110 টাকা অনলাইনে পেমেন্ট করতে হবে। অনলাইনে আবেদন ফরম পুরনো টাকা পাঠাতে আপনাকে টেলিটক প্রিপেইড সিম থেকে পাঠাতে হবে।
আবেদন ফরম পূরণের লিংক: gsa.teletalk.com.bd

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তির লটারি রেজাল্ট ২০২৩

করোনাভাইরাস মহামারীর কারণে এ বছর সরকারি বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। এর জন্য বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। এর ব্যতিক্রম সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয়য় করছে না। সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২৩ সালের ভর্তির সুপারিশকৃত ছাত্র-তালিকা আমি নিচে সংযুক্ত। আপনি এখান থেকে পিডিএফ ফাইলটি ডাউনলোড করে খুব সহজে আপনার ছাত্রী পজিশন দেখে নিতে। এছাড়া সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় এর ওয়েবসাইটে এই রেজাল্ট প্রকাশিত হবে। অথবা আপনি সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ড থেকে খুব সহজেই এই রেজাল্ট সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button