ট্রাভেলট্রেন

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩

সম্মানিত ভ্রমণের পাঠক বন্ধু এই নিবন্ধে, আমরা সান্তাহার ট্রেনের সময়সূচী, টিকিট মূল্য, ভাড়ার তালিকা আলোচনা করতে যাচ্ছি। আপনারা যারা সান্তাহার টু রহনপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা অনলাইনে অনুসন্ধান করছেন তাদেরকে এই নিবন্ধে স্বাগতম। রাজশাহী বিভাগের মধ্যে অবস্থিত হওয়ার সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে উত্তরের বিভাগ রংপুর লালমনিরহাট প্রতিদিন হাজার হাজার মানুষ ট্রেন যোগাযোগ করে থাকে। এদের মধ্যে অনেকেই লালমনি টু সান্তাহার এবং সান্তাহার টু লালমনির ট্রেনের সময়সূচী এবং টিকিট মূল্য অনলাইনেও অনুসন্ধান করে থাকেন। তাই আপনার ভ্রমণ পথকে আরামদায়ক এবং নিরাপদ করার জন্য এই নিবন্ধটি ভালোভাবে অনুশীলন করুন। তাহলে আপনি রাস্তায় প্রতারিত হওয়া থেকে বেঁচে যাবেন বলে আমি মনে করি।

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

লালমনিরহাট থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী আলোচনা করার পূর্বে একটি বিষয় সবার উদ্দেশ্যে বলা দরকার। লালমনিরহাট থেকে সান্তাহার অথবা সান্তাহার থেকে লালমনিরহাট যাতায়াত করার জন্য আপনি আন্তঃনগর এবং মেইল এক্সপ্রেস ট্রেন পাবেন। তাই ট্রেনের কোয়ালিটি অনুযায়ী ট্রেনের ভাড়ার তালিকা ভিন্ন ভিন্ন হবে। এখানে উল্লেখ্য যে আন্তঃনগর এবং মেইল এক্সপ্রেস ট্রেন গুলো দ্রুতগতিতে চলাচল করার পার্থক্য লক্ষ্য করা হয়। সান্তাহার থেকে লালমনির দূরত্ব ১৭৬ কিলোমিটার প্রায়। এই রুটে চলাচলকারী আন্তঃনগর ট্রেন গুলোর মধ্যে কত এক্সপ্রেস এবং লালমনি এক্সপ্রেস অন্যতম। অপরদিকে সান্তাহার টু লালমনি এক্সপ্রেস ট্রেন গুলো হল বগুড়া এক্সপ্রেস এবং পদ্মরাগ এক্সপ্রেস। সকল ট্রেনের সময়সূচী এবং বন্ধের দিন এই নিবন্ধের যুক্ত করেছি।

লালমনি এক্সপ্রেস শুক্রবার Santahar 04:35 লালমনিরহাট 08:20
বগুড়া এক্সপ্রেস না Santahar 16:00 লালমনিরহাট 22:00
পদ্মরাগ এক্সপ্রেস না Santahar 06:30 লালমনিরহাট 12:25

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা

সান্তাহার থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা নিবন্ধন এবং সংযুক্ত করছি। আপনারা যারা সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা অনুসন্ধান করছেন তাদের সুবিধার্থে এই নিবন্ধটি কাজে লাগবে। এই নিবন্ধ থেকে খুব সহজে আপনি ভাড়ার তালিকা পেয়ে যাবেন।

  • শোভন 160 টাকা
  • শোভন চেয়ার 190 টাকা
  • প্রথম সিট 250 টাকা
  • প্রথম বার্থ 375 টাকা
  • স্নিগ্ধা 315 টাকা
  • এসি সিট 375 টাকা
  • এসি বার্থ 565 টাকা

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button