ডাক্তারের তালিকা

সিএমসি ভেলোর ডাক্তারের তালিকা

সুপ্রিয় ভিউয়ার্স, আশা করি সকলে ভালো আছেন। আমিও আল্লাহ তা’লার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আপনাদের জন্য রয়েছে একটি গুরুত্বপূর্ণ পোস্ট। এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারবেন সিএমসি ভেলোর সকল ডাক্তারের তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য। সিএমসি ভেলোর হসপিটালে আপনি যদি ডাক্তার দেখাতে চান তাহলে আপনাকে জেনে নিতে হবে প্রথমে সিএমসি ভেলোর হসপিটালের সকল ডাক্তারের তালিকা। অত্যন্ত উন্নত মানের একটি হসপিটাল সিএমসি ভেলোর হসপিটাল। খুবই ভালো মানের যন্ত্রপাতি ধারা এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়ে থাকে।

প্রত্যন্ত ভালো মানের ডাক্তার দ্বারা আপনি যদি চিকিৎসা করাতে চান তাহলে আপনাকে বেছে নিতে হবে সিএমসি ভেলোর হসপিটাল। সিএমসি ভেলোর হসপিটালের শুধু বাংলাদেশ, ভারত থেকে নয় আরো বিভিন্ন দেশ থেকে চিকিৎসার জন্য অনেকেই আসেন। প্রতিদিন হাজার হাজার রোগের সিএমসি ভেলোর হসপিটাল থেকে চিকিৎসা নিচ্ছে। অত্যন্ত ভালো এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয় সিএমসি ভেলোর হসপিটালে। এছাড়া রোগীদের জন্য প্রয়োজনীয় সুযোগ-সুবিধা এবং চিকিৎসার সুব্যবস্থা করা হয়ে থাকে।

অত্যন্ত উন্নত মানের এবং ভালো চিকিৎসার জন্য দেশ বিদেশ থেকে ভারতের সিএমসি ভেলোর হসপিটাল এ যারা আসতে চান তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। আপনি যদি আপনার চিকিৎসার জন্য সিএমসি ভেলোর হসপিটালে আসতে চান তাহলে আপনাকে প্রথমে জেনে নিতে হবে কোন কোন ডাক্তার সিএমসি ভেলোর হসপিটালের চিকিৎসা করে থাকেন। সেজন্যই নিচে সকল বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা গুলো তুলে ধরা হলো।

সিএমসি ভেলোর হসপিটালের ডাক্তারের তালিকা

সিএনসি ভেলোর হসপিটাল এ প্রতিনিয়ত অত্যন্ত উন্নত মানের বিশেষজ্ঞ ডাক্তার ধারা চিকিৎসা করা হয়ে থাকে। সিএমসি ভেলোর হসপিটাল এর প্রতিদিন অসংখ্য লোক আছেন ডাক্তার দেখাতে পারেন না। তাদের কথা বিবেচনা করি আজকে আমি সিএমসি ভেলোর হসপিটালে ডাক্তারের তালিকা গুলো তুলে ধরব। এতে করে আপনি কখন কোন বিশেষজ্ঞ ডাক্তার বসে সে সম্পর্কে বিস্তারিতভাবে জেনে সিএমসি ভেলোর হসপিটালে ডাক্তার দেখাতে পারবেন। নিচে সকল দেশের সকল ডাক্তারের তালিকা তুলে ধরা হলো।

SURGERY ডিপার্টমেন্ট এর অভিজ্ঞ ডাক্তার

(অপারেশন বিষয়ক ডা:এর লিস্ট)

  • DR.PRANAY GAIKWAD

DAY: MON, THURSDAY
CLINIC: SUR-1

HREUMOTOLOG ডিপার্টমেন্ট এর অভিজ্ঞ ডাক্তার
  • DR.DEBASHISH DANDA
  • DR.RUCHIKA GOEL
  • DR.JOHN MATHEW
  • DR.SANDHAYA P
ONCOLOGY ডিপার্টমেন্ট এর অভিজ্ঞ ডাক্তার

(ক্যান্সার বিষয়ক রোগ)

  • DR.RAJU TITUS CHACKO
  • DR.ANJANA
  • DR. JOELASHISH SINGH
DERMATOLOGY ডিপার্টমেন্ট এর অভিজ্ঞ ডাক্তার

(স্কিন সমস্যা বিষয়ক রোগ)

➔ DR.RENU E GEORGE
DAY: MON, WED, FRIDAY
CLINIC: DERM-1
➔ DR.LYDIA MATHEW
DAY: SAME
CLINIC: SAME
➔ DR.ANKAN GUPTA
DAY: SAME
CLINIC: SAME
➔ DR.SUSANNE A PULIMOOD
DAY: TUE, THU, SATURDAY
CLINIC: DERM-2
➔ DR.LENI GEORGE
DAY: SAME
CLINIC: SAME
➔ DR.DINCY PETER
DAY: SAME
CLINIC: SAME
NEPHROLOGY এর কিছু অভিজ্ঞ ডাক্তার

(কিডনি রোগ বিষয়ক)

➔ DR.SUCEENA ALEXANDER
DAY: MON, THU
CLINIC: NEPH-1
➔ DR.SANTOSH VARUGHESE
DAY: TUESDAY, FRIDAY
CLINIC: NEPH-2
➔ DR.ANNA T VALSON
DAY: TUE, FRI
CLINIC: NEPH-2 
 DR.VINOI GEORGE DAVID
DAY: MON, THURSDAY
CLINIC: NEPH-1
 DR.SHIBU JACOB
DAY: MON, THU
CLINIC: NEPH-1

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button