চাকরি

সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

আপনি কি সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা সুনামগঞ্জ জেলার সরকারি প্রথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ আলোচনা করব।

সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ২০২০ অনুযায়ী সুনামগঞ্জ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল তৃতীয় ধাপে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপে সুনামগঞ্জসহ আরো ৩১ টি জেলা অংশগ্রহণ করে। তৃতীয় ধাপের পরীক্ষা সম্পন্ন হয়েছিল গত ৩ জুন ২০২৩ এবং পরীক্ষা শেষে স্বল্প সময়ের মধ্যেই প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ফলাফল প্রকাশ করেছে। সুনামগঞ্জ জেলায় উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন ১৬৬৩ জন পরীক্ষার্থী। উত্তীর্ণ পরীক্ষার্থীদের প্রয়োজনীয় কাগজ পত্র জমাদানের শেষ সময় ছিল গত ২৯ জুন ২০২৩।

সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

তৃতীয় ধাপে অনুষ্ঠিত সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। সুনামগঞ্জ জেলায় যে সকল পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন তাদের আগামী ২৯ জুনের মধ্যে সকল কাগজপত্র জেলা শিক্ষা অফিসের জমাদান শেষে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় স্বশরীরে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষা সম্পন্ন করতে হবে। সুনামগঞ্জ জেলায় ১২ টি উপজেলায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের আলাদাভাবে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Related Articles

আপনার এই নিবন্ধে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রকাশিত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ আকারে আপনাদের সামনে তুলে ধরব। সুনামগঞ্জ জেলার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচির পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিজের কাছে রাখতে পারেন।

সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ PDF ডাউনলোড

আপনি যদি সুনামগঞ্জ জেলার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে চান তাহলে এই নিবন্ধে ডাউনলোড করতে পারবেন।

সুনামগঞ্জ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তিন ধাপে সম্পন্ন হয়েছিল গত ৩ জুন ২০২৩।  সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছিল। উক্ত পরীক্ষায় সুনামগঞ্জ জেলায় ১৬৬৩ জন পরীক্ষার্থী মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণ আগামী ২৯ জুন ২০২৩ এর মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিস জমা দিতে হবে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা সুনামগঞ্জ জেলার যে সকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। তাদের প্রয়োজনীয় কাগজপত্রসহ সুনামগঞ্জ জেলার শিক্ষা অফিসে যোগাযোগ করে ডিসি অফিসে নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষা সম্পন্ন করতে হবে।

তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত তালিকা প্রকাশ করবে সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিস। সুনামগঞ্জ জেলায় উত্তীর্ণ সকল শিক্ষার্থী যারা মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তাদের সকলকে অগ্রিম শুভেচ্ছা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button