টিপস

স্বর্ণের কানের দুলের ডিজাইন ২০২৩

আসসালামু আলাইকুম আপনারা সবাই কেমন আছেন। আমরা সবাই ভালো আছি আল্লাহর রহমতে। প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আজ আমরা আপনাদের কাছে নিয়ে হাজির হয়েছি স্বর্ণের কানের দুলের ডিজাইন। আপনারা অনেকেই হয়তো সার্চ করে থাকেন কানের দুলের ডিজাইন ও ছবি। আর এগুলো নিয়ে দ্বিধাদ্বন্দ্বের ভিতরে থাকেন সহজে পছন্দ হচ্ছে না অনেকগুলো ওয়েবসাইট সার্চ করতে দেখেন।

তাই আপনাদের সামনে আমরা সুন্দর সুন্দর, এক্সক্লুসিভ, ইউনিক আপডেট কানের দুলের ডিজাইন ও ছবি নিয়ে আজকে আমাদের এই পেজটি সাজিয়েছি। আপনারাই পেজে ভিজিট করলেই বুঝতে পারবেন আমাদের পেজটি কেমন কেমন করে সাজানো হয়েছে। আশা করব আমাদের পেজটি আপনাদের ভালো লাগবে। আমাদের পেজে দেওয়া কানের দুলের ডিজাইন গুলো আপনি পছন্দ করে অনায়াসে কোন জুয়েলারি শপথেকে কিনে নিতে অথবা আপনার কাছে স্বর্ণের দোকান হতে বানিয়ে নিতে পারবেন।

আপনার পছন্দের দুলগুলো সংগ্রহ করে যখন আপনি বানিয়ে অথবা কিনে নিয়ে ব্যবহার করবেন তখন আরো বেশি সুন্দর আপনাকে দেখাবে। মেয়ে মানে সাজা সাজের জন্য প্রয়োজন অলংকার। আর অলংকার হচ্ছে কানের দুল, নাকের ফুল ,গলার মালা, হাতে চুড়ি ইত্যাদি মেয়েদেরকে সাজে পরিপূর্ণ করে তুলে।

কানের দুলের ডিজাইন ২০২৩

কানের দুল যা কিনা মেয়েদের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য কানে পড়া হয়ে থাকে। যুগ যুগ কাল থেকেই মেয়েরা তার সৌন্দর্যের জন্য ব্যবহার করে থাকে ।কানের দুল ,নাকে ফুল ,হাতে চুড়ি, গলায় মালা ইত্যাদি দিয়ে সৌন্দর্য প্রকাশ করে থাকে। ঠিক তেমনিভাবে মেয়েদের কানের দুল এই অলংকার টি মেয়েদের সুন্দর করে তোলার জন্য একটি অলংকার। যখনই আপনার কানে একটি সুন্দর ডিজাইনের দুল পড়া থাকবে ঠিক তখনই আপনাকে দেখতে দেখাবে আরো বেশি সুন্দর।

যে কেউ আপনাকে দেখে বলবে আপনার দুলের ডিজাইনটি সম্পর্কে জানতে চাইবে। কোথা থেকে কিভাবে কিনছেন আপনাকে কেমন দেখায় ইত্যাদি প্রশ্নের সম্মুখীন হবেন আপনি। তাই সবসময় মাথা রাখবেন এমন সব আপডেট ,এক্সক্লুসিভ, ইউনিক, ডিজাইন সংগ্রহ করবেন যেন অন্য কেউ না পড়ে। আরে কথাগুলো মাথায় রেখে আজকে আমাদের এই পেজে কানের দুলের ডিজাইন ২০২৩ সর্ব প্রিয় এবং সর্বস্ব ইউনিক ডিজাইন নিয়ে আপনাদের কাছে হাজির হয়েছি।

আমরা আশা করব আমাদের এই ডিজাইনগুলো আপনাদের ভালোও লাগবে এবং কোথাও খুঁজে পাবেন না। আমাদের থেকে সংগ্রহ করে আপনি এ ডিজাইন দেখিয়ে বাইরে জুয়েলারি শপ থেকে কিনতেও পারেন অথবা আপনি স্বর্ণের দোকান হতে বানিয়ে নিতে পারেন। আমরা আপনাদের জন্য যে নিউ আপডেট ডিজাইনের কানের দুল গুলো সংগ্রহ করেছি সেগুলো আপনাদের উদ্দেশ্যে ছবিগুলো প্রদান করা হলো। তবে আর দেরি নয় দেখে থাকুন ছবিগুলো ও ডিজাইনগুলো আপনাদের দৃষ্টি আকর্ষণ করবে।

মেয়েদের অলংকার হিসেবে কানের দুল কেন পড়া হয়

মেয়েরা তার সৌন্দর্যকে বৃদ্ধি করার জন্য যা যা করা প্রয়োজন সর্বসময় ঠিক তাই তাই করে থাকে। মেয়েরা নিজের রূপের জন্য সব ভাবেই নিজেকে সুন্দর করে তোলার জন্য সবকিছু করে থাকে। ঠিক তার ভিতরে পরে কানের দুল এই অলংকার তার কানে পড়ে আসছে। মেয়েদের মাথায় সবসময় একটা কথাই থাকে কিভাবে আমাকে সুন্দর দেখাবে কিভাবে আমি সুন্দর করে এসে যে পরিপাটি হয়ে সকলের সামনে অংশগ্রহণ করব সব সময়। আর রূপচর্চা মানেই মেয়ে রুপের পরিবর্তন করে নিজেকে গুছিয়ে রেখে সুন্দরতম হয়ে প্রকাশ করায় মেয়েদের কাজ।

তাই মেয়েরা সবসময় খুঁজতে থাকে আপডেট কিছু কারণ মেয়েদের ভিতরে সবসময় মাথায় একটা কাজ করে আমি যেটা পড়বো ওইটা যেন অন্য কেউ না পারে। স্বর্ণের অলকার মেয়েদের রূপের সৌন্দর্য আরো বেশি বৃদ্ধি করে। মেয়েরা যখন কোন বিয়ে, গায়ে হলুদ, বিবাহ বার্ষিকী, জন্মদিন এসব ক্ষেত্রে অংশগ্রহণ করে তখন অবশ্যই তারা স্বর্ণের অলংকার দিয়ে সেজে সে অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করে থাকে।তাই সেইসব অনুষ্ঠানের উপর ভিত্তি করেও এক একটি করে তাদের অলংকার ডিসাইড করা থাকে।

স্বর্ণের কানের দুল গুলো কত আনা থেকে বানানো শুরু হয় নিম্নে তা দেয়া হলো

স্বর্ণের কানের দুল ছোট ,বড় ,মাঝারি বিভিন্ন এ স্তরের হয়ে থাকে। যার যেমন পছন্দ হয় সে ঠিক তেমন ভাবেই বানায় ।আবার শুধু বানানোর ইচ্ছা থাকলে হবে না দেখতে হবে যার যেমন সামর্থ সে ঠিক তেমন তার বাজেটের উপর ভিত্তি করে বানিয়ে নিতে পারে। তার সুন্দর আকর্ষণীয় কানের দুল তার কানে ব্যবহার করার জন্য। কানের দুলটি আপনি এক আনা থেকে শুরু করে আপনার যেমন সামর্থ সেই ভাবে পরিমাণ বাড়িয়ে তৈরি করতে পারেন।

তবে সাধারণত এক আনা থেকেই শুরু হয় দুল বানানোর। এই যেমন এক আনার ভিতরে ছোট করে রিং, ছোট বল , রিং দিয়ে নিচে পাতা, রিং দিয়ে ছোট ছোট পুথি আকারে দেওয়া ,আবার ছোট রিং বল বিভিন্ন ডিজাইনের কানের দুল বানানো যেতে পারে। সব সময় একটা কথা মাথায় রাখতে হবে আমার সমর্থ্য কেমন এই কথাটি চিন্তা করে আপনি আপনার স্বর্ণের দুল ডিসাইড করবেন নিজের সৌন্দর্যকে আরো বেশি সুন্দর করে তোলার জন্য।

পরিশেষে বলতে চাচ্ছি যে,আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা চেষ্টা করেছি আপনাদের জন্য সুন্দর, এক্সক্লুসিভ, ইউনিক, আপডেট স্বর্ণের কানের দুলের ডিজাইন ২০২৩ সম্পর্কে জানাতে। জানিনা কতটুকু দিতে পেরেছি, তবে আশা করব। আপনাদের সকলের পছন্দ হবে। এ থেকে ডিজাইন সংগ্রহ করে আপনারা আপনাদের নিকটতম স্বর্ণের দোকানে অথবা জুয়েলারি শপ থেকে সংগ্রহ করে নিতে পারেন আপনার পছন্দের ও আকর্ষণীয় কানের দুলটি। এ পর্যন্তই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button