শিক্ষা

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ এবং ফলাফল ইন্টারনেটে অনুসন্ধান করছেন? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমি হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ এর সমস্ত প্রশ্নের উত্তর এবং ২০২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল সংযুক্ত করব। এই নিবন্ধটি আপনি ভালো করে পড়লে ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য খুব ভালোভাবে জানতে পারবেন ইনশাআল্লাহ।হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় রাজশাহী শহরে অবস্থিত একটি প্রাচীন স্কুল। যদিও এটি প্রাথমিক অবস্থায় মাদ্রাসা (ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান) হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিলো। নাম পরিবর্তন করে বর্তমানে হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় নামকরণ করা হয়েছে।

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি তে বলা হয়েছে 15 নভেম্বর 2001 থেকে 8 ডিসেম্বর 2010 পর্যন্ত অনলাইনে হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী আবেদন করা যাবে। হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তির ফলাফল আগামী ১২ ই ডিসেম্বর ২০২৪ তারিখে অনলাইনে অনুষ্ঠিত হওয়ার পরে প্রকাশিত হয়। ২০২৪ শিক্ষাবর্ষে হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ১ ম শ্রেনী ১৭ জন  তৃতীয় ১০ ও ৬ ষষ্ঠ  শ্রেণীতে ৪০ ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের  gsa.teletalk.com.bd ওয়েবসাইট ভর্তির আবেদন শেষ এ  ১১০ টাকা অনলাইনের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩
হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী  ভর্তি ফরম 2023

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি ফরম বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে এ বছর হাতে হাতে বা শরীরের বিতরণ হবে না। ভর্তি ইচ্ছুক সকল ছাত্রছাত্রীকে  gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আমি নিচে আবেদনের সময়সীমা এবং আবেদনের লিংক যুক্ত করব। জাতীয় শিক্ষানীতি ২০২৪ অনুযায়ী প্রথম শ্রেণিতে ভর্তির জন্য শিক্ষার্থীর বয়স কমপক্ষে ছয় বছর হতে হবে এ অনুযায়ী তৃতীয় শ্রেণিতে ভর্তির জন্য শিক্ষার্থীর বয়স কমপক্ষে ৮ বছর হতে হবে। হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী অন্যান্য তথ্যগুলো নিচে তুলে ধরা হলো।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১২ ডিসেম্বর ২০২৪ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৪
আবেদনের শেষ সময়: 08/12/২০২৪
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তির ফলাফল 2023

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে এ বছর বাংলাদেশের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী সরকারি স্কুলের ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে সারা দেশের সরকারি বিদ্যালয়ে ভর্তি করার নির্দেশ দিয়েছে মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। এরই ধারাবাহিকতায় হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারি অনুষ্ঠিত হয়। উক্ত লটারিতে সুপারিশকৃত ছাত্র-ছাত্রীদের ফলাফল প্রকাশিত হয়েছে। ২০২৪ শিক্ষাবর্ষের সকল ছাত্র ছাত্রীরা হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ভর্তি হওয়ার সুযোগ পাবে। অর্থাৎ আমি নিবন্ধের এই অংশে হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী উত্তীর্ণ শিক্ষার্থীদের পিডিএফ ফাইলটি যুক্ত করেছে। আপনি চাইলে হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী ওয়েবসাইটে এই ফলাফল সরাসরি সংগ্রহ করতে পারবেন। অথবা আপনি হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী নোটিশ বোর্ড থেকেও এই ফলাফল সংগ্রহ করতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button