দিবস

২০২৫ সালের অগ্রিম শুভেচ্ছা, মেসেজ, ফেসবুক স্টাটাস, ছবি, উক্তি

২০২৫ সালের অগ্রিম শুভেচ্ছা, মেসেজ, ফেসবুক স্টাটাস, ছবি, উক্তি। হ্যাপি নিউ ইয়ার 2023 দিনটিকে সবার মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সরিয়ে দেওয়ার জন্য থার্টি ফার্স্ট নাইটকে অগ্রিম হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা জানানোর জন্য উৎসর্গ করা হয়। থার্টি ফার্স্ট নাইট হচ্ছে কোন বছরের শেষ রাত। অর্থাৎ 31 শে ডিসেম্বর কে থার্টি ফার্স্ট নাইট হিসেবে পালন করা হয় গোটা বিশ্বে। এদিন আমরা আমাদের আত্মীয় স্বজন প্রিয়জনকে নববর্ষের অগ্রিম শুভেচ্ছা জানাই। তাই আপনি যদি থার্টি ফার্স্ট নাইট এর অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য শুভেচ্ছা মেসেজ উইশ এসএমএস অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম । এই নিবন্ধে আপনি আপনার প্রিয়জনকে নববর্ষের শুভেচ্ছা জানানোর সকল উপকরণ পেয়ে যাবেন।

২০২৫ সালের অগ্রিম শুভেচ্ছা

হ্যাপি নিউ ইয়ার এর অগ্রিম শুভেচ্ছা জানানোর যাবতীয় যাবতীয় উপকরণ এই নিবন্ধের সরবরাহ করা হবে। এরই ধারাবাহিকতায় থার্টি ফার্স্ট নাইট এর শুভেচ্ছা বার্তা জানানোর জন্য শুভেচ্ছা এসএমএস নিবন্ধের এই অংশে সরবরাহ করা হচ্ছে। একটি বছর আসে সকলকে নতুন আলোর দিশা দেখানোর জন্য । সকলে নতুন বছরকে বিভিন্নভাবে রঙ্গিন ও সাফল্যমন্ডিত করে রাখতে চায়। তাই থার্টিফার্স্ট নাইটে সকলে নতুন বছরের ভালো শুরুর সূচনা করে। তাই আজকে আমরা থার্টি ফার্স্ট নাইট এর কিছু শুভেচ্ছা এসএমএস সরবরাহ করছি। যা আপনি আপনার প্রিয়জনকে সরবরাহ করতে পারবেন।

প্রিয় সহকর্মী, আপনি একজন ভালো বন্ধুর চেয়ে কম নন। আমরা একসাথে মানসম্পন্ন সময় কাটাই এবং আমাদের কাজকে সহজ এবং সুবিধাজনক করতে বিভিন্ন ধারণা এবং কৌশল ভাগ করি। তাই, আমি এখানে নববর্ষের প্রাক্কালে এসেছি, আপনাকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি। শুভ নব বর্ষ!

২। আপনি একজন চমৎকার মানুষ, প্রিয় সহকর্মী। এটা আপনার সাথে কাজ একটি মহান আনন্দ. আমি আপনাকে একটি খুব শুভ নববর্ষ কামনা করি. শুভ নব বর্ষ!

৩। আপনার মিত্র হওয়া একটি আশীর্বাদ মাত্র। আপনি একজন সহায়ক এবং ইতিবাচক মনের মানুষ। নববর্ষের আগের দিন, আমি আমার বাড়িতে একটি সাধারণ কিন্তু সুন্দর পার্টির আয়োজন করেছি। আপনি যদি এই পার্টিতে উপস্থিত হন তবে এটি আমার জন্য খুব আনন্দের হবে। শুভ নব বর্ষ!

৪। তুমি ভেতরে বাইরে সবদিক থেকেই সুন্দর. আপনার সাথে কাজ করা একটি দুর্দান্ত অভিজ্ঞতা। শুভ নব বর্ষ!

৫। হে প্রিয় সহকর্মী! এই নববর্ষের প্রাক্কালে। আমি আপনাকে একটি শুভ নববর্ষের শুভেচ্ছা জানাতে খুব উত্তেজিত. শুভ নব বর্ষ!

৬। আপনি আমার জন্য সত্যিকারের আত্মা এবং আদর্শ। আপনার কাজ এবং সময় ব্যবস্থাপনা শৈলী আশ্চর্যজনক. আমি আপনার কাছ থেকে বেশ একটু শিখেছি। নববর্ষের প্রাক্কালে, আমি আপনাকে নববর্ষের শুভেচ্ছা জানাতে এখানে এসেছি।শুভ নব বর্ষ!

৭। আপনার আবেগ, কঠোর পরিশ্রম এবং সততা আপনাকে যেখানে যেতে চান সেখানে পৌঁছাতে দেবে। আপনার সহকর্মী হিসেবে, আপনি নিঃশর্তভাবে আমাদের গাইড করার কারণে আমি সত্যিই ভাগ্যবান বোধ করছি। শুভ নব বর্ষ!

৮। আপনার সময়ানুবর্তিতা এবং সুশৃঙ্খল জীবনধারা সবাইকে আমাদের কর্মক্ষেত্রে আকর্ষণ করে, আমিও অন্তর্ভুক্ত। নববর্ষের প্রাক্কালে, আমি কীভাবে আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাতে পারি? শুভ নব বর্ষ!

২০২৫ সালের অগ্রিম মেসেজ

  • আগামীকাল, একটি 365 পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটি ভাল এক লিখুন!
  • নতুন হল বছর, নতুন হল আশা, নতুন হল রেজোলিউশন, নতুন হল আত্মা, এবং নতুন হল শুধু আপনার জন্য আমার উষ্ণ শুভেচ্ছা। একটি প্রতিশ্রুতিশীল এবং পরিপূর্ণ নতুন বছর আছে!
  • আপনি ঠিক নিজের ভিতরে নতুন বছরে যা খুঁজছেন তা আবিষ্কার করুন!
  • একটি নতুন বছর আপনার জীবনের একটি নতুন অধ্যায় শুরু করার মতো। এটি আপনার নিজের জন্য একটি অবিশ্বাস্য গল্প লেখার সুযোগ।
  • আপনি আপনার আশা এবং স্বপ্নগুলি অনুসরণ করার সাথে সাথে, এই বছরটি আপনার জন্য অনেক সাফল্য নিয়ে আসুক এবং আপনার যাত্রাটি দুর্দান্ত হোক।
  • নতুন বছর যতই কাছে আসছে, আমি আশা করি এটি একটি আশাবাদী আগামী দিনের প্রতিশ্রুতি দিয়ে পূর্ণ হবে।
  • দিগন্তে নতুন বছরের সাথে, আমি কামনা করি যে আপনি এটিকে খোলা হৃদয়ে আলিঙ্গন করুন এবং বিশ্বাস, আশা এবং সাহস নিয়ে এগিয়ে যান।
  • আপনি ইতিমধ্যে এতদূর এসেছেন, শুধু ভাবুন আগামী বছরে আপনি কতটা বড় হবেন!
  • এই আসন্ন বছরটি আপনাকে একটি নতুন উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চারে নিয়ে যাবে, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা এবং গভীর বন্ধুত্বের সাথে সম্পূর্ণ।

২০২৫ সালের অগ্রিম ফেসবুক স্টাটাস

নতুন বছরকে রাঙ্গিয়ে দেওয়ার জন্য আমরা সকলেই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। আমরা সকলেই নতুন বছরের ভালো কামনা করি। পুরাতন কে পিছনে ফেলে নতুন বছরের সকলেই আমরা যাতে খুব সুন্দর ভাবে কাটাতে পারি সেজন্য থার্টিফার্স্ট নাইটে আমরা সৃষ্টিকর্তার কাছে সর্বদা এই কামনা করি। তাই আজকের এই নিবন্ধে থার্টি ফার্স্ট নাইট এর অগ্রিম ফেসবুক স্ট্যাটাস এই নিবন্ধে সরবরাহ করা হবে। এই ফেসবুকে স্ট্যাটাস গুলো দিয়ে আপনি খুব সহজেই নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন আপনার ফেসবুক ওয়ালে।

  • আমি বিশ্বাস করতে পারছি না আরেকটি বছর কেটে গেছে। আপনি যখন সবচেয়ে বেশি ভালোবাসেন তার সাথে থাকলে সময় চলে যায়। শুভ নব বর্ষ!
  • শুভ নববর্ষ আমার ভালোবাসা! আমি মনে করি আমি এই নতুন বছরে আমার পাশে আপনার সাথে যে কোনও কিছু অর্জন করতে পারি।
  • এই গত বছর আপনার ক্রমাগত ভালবাসা এবং সমর্থন জন্য আপনাকে ধন্যবাদ. এখানে আরেকটি আশ্চর্যজনক বছর আছে.
  • আমি বিশ্বাস করতে পারছি না যে গত বছরটি আমাদের নিয়ে এসেছে এবং 2023 সালে আমরা কোথায় যাব তা দেখার জন্য আমি অপেক্ষা করতে পারি না। আমি তোমাকে ভালোবাসি!
  • আপনি এই বিগত বছরটিকে অন্তহীন হাসি এবং আনন্দে পূর্ণ করেছেন। আগামী বছর আমাদের জন্য একই এবং আরও অনেক কিছু নিয়ে আসতে পারে।
  • আপনি হাসি, ভালবাসা এবং বন্ধুত্বে পূর্ণ একটি কঠিন বছর পূর্ণ করেছেন। একসাথে বিশ্বকে গ্রহণ করার আরেকটি বছরের জন্য শুভকামনা। শুভ নববর্ষ! 2023 আপনার জন্য একেবারে একটি বছর!
  •  রেজোলিউশন থেকে বালতি তালিকা, আমি আশা করি আপনি এই বছর সেগুলি পরীক্ষা করে দেখুন!
  • একটি নতুন বছর সম্ভাবনায় ভরা, তাই বড় স্বপ্ন দেখুন এবং এই বছর নিজেকে বিশ্বাস করুন!
  • শুভ নববর্ষ! মনে রাখবেন, বছর যাই হোক না কেন, আপনি প্রিয় এবং আপনি শক্তিশালী।
  • আপনি 2023 সালে আপনার মন স্থির করার জন্য একেবারে সবকিছু করতে পারেন।

২০২৫ সালের অগ্রিম শুভেচ্ছা পিকচার, ছবি

প্রতি বছর শেষ হওয়ার সাথে সাথে হঠাৎ মনে হয় পুরো বিশ্ব নতুন করে শুরু করেছে। নববর্ষের আগের দিন এবং এর আশেপাশের দিনগুলিতে উত্তেজনা এবং নতুন সম্ভাবনার বাতাস রয়েছে। সর্বোপরি, এটি কেবল ক্যালেন্ডার বছরই পরিবর্তিত হয় না, তবে আমাদের মধ্যে অনেকেই ব্যক্তিগত রূপান্তরের লক্ষ্যও তৈরি করে। আপনার চারপাশে যারা আনন্দিত করতে প্রস্তুত ?

Happy New Year 2023 Design Download Happy New Year 2023 Design Free

Happy New Year GIF Download
Happy New Year GIF Download

২০২৫ সালের অগ্রিম উক্তি

সারা বিশ্বে হাজার হাজার মানুষ বাংলা ভাষায় কথা বলে। এটিতে 230 মিলিয়ন প্লাস নেটিভ স্পিকার রয়েছে এবং আপনি সংখ্যাটির দিকে তাকিয়ে যেকোনও ভাষাকে শুভেচ্ছা জানাতে পারেন। বাঙালি শুভেচ্ছা বেশ জনপ্রিয় এবং নতুন বছরের শুভেচ্ছা জানাতে অনেকেই ব্যবহার করেন। যদিও আপনি বাংলার একজন স্থানীয় ভাষাভাষী নন, তবুও আপনি আপনার সমস্ত বাংলাভাষী বন্ধুদের এবং রাজ্যের আদিবাসীদের শুভেচ্ছা জানাতে বাংলা ভাষায় শুভ নববর্ষের শুভেচ্ছা ব্যবহার করতে পারেন ।

“প্রতিটি নতুন বছরের শুরু সবসময় আপনার উপেক্ষিত প্রতিভাকে আরেকটি সুযোগ দেওয়ার সেরা সময়!” – মেহমেত মুরাত ইলদান

“ক্যালেন্ডারের ফ্লিপ সম্পর্কে যাদুকর কিছুই নেই, তবে এটি একটি পরিষ্কার বিরতি, একটি নতুন আশা এবং একটি ফাঁকা ক্যানভাসকে প্রতিনিধিত্ব করে।” – জেসন সোরোস্কি

“প্রিয় বিশ্ব, আমি আপনার মধ্যে বেঁচে থাকতে উত্তেজিত, এবং আমি আরও একটি বছরের জন্য কৃতজ্ঞ।” – শার্লট এরিকসন

“নতুন বছরের জন্য সূর্য উঠার সাথে সাথে শুকানোর জন্য কিছু ছেড়ে দেবেন না।” – মার্কাস জুসাক, আমি মেসেঞ্জার

“নববর্ষের দিন… এখন আপনার নিয়মিত বার্ষিক ভাল রেজোলিউশন করার জন্য গ্রহণযোগ্য সময়। পরের সপ্তাহে আপনি যথারীতি তাদের সাথে নরক তৈরি করা শুরু করতে পারেন।” – মার্ক টোয়েন

“আগামীকাল একটি 365 পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটি ভাল লিখুন।” – ব্র্যাড পেসলি

“এটি আপনার হৃদয়ে লিখুন যে প্রতিটি দিনই বছরের সেরা দিন।” – রাল্ফ ওয়াল্ডো এমারসন

“একটি নতুন বছরের জন্য শুভকামনা এবং এটি সঠিকভাবে পাওয়ার জন্য আমাদের জন্য আরেকটি সুযোগ।” – অপরাহ উইনফ্রে

“একটি নতুন বছর… একটি নতুন, পরিষ্কার সূচনা! এটি আঁকার মতো কাগজের একটি বড় সাদা শীট থাকার মতো! সম্ভাবনায় পূর্ণ একটি দিন! এটি একটি জাদুকরী পৃথিবী, হবস, বন্ধু… চলো যাই অন্বেষণ!” – বিল ওয়াটারসন

“আপনার খারাপদের সাথে যুদ্ধে থাকুন, আপনার প্রতিবেশীদের সাথে শান্তিতে থাকুন এবং প্রতি নতুন বছর আপনাকে একজন ভাল মানুষ খুঁজে পেতে দিন।” – বেঞ্জামিন ফ্রাঙ্কলিন

“আগামীকাল, একটি 365 পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটা ভালো লিখুন।” – ব্র্যাড পেসলে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button