বিশ্বকাপ ফুটবল

নেদারল্যান্ডস বনাম ইকুইডোর ম্যাচ লাইভ, টিভি, অ্যাপ, সময়, গোল, হাইলাইটস [বিশ্বকাপ ২০২২]

অপেক্ষার প্রহর শেষে নভেম্বরে শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২। এবারের বিশ্বকাপের আয়োজক হিসেবে থাকছে ঐতিহ্যবাহী দেশ কাতার। নানামুখী উদ্যোগ উৎকণ্ঠার মধ্যে ব্যাপক আয়োজনের শুরু হতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ। গ্রুপ এ টিমের এই দুই দলের খেলা অনুষ্ঠিত হওয়া নিয়ে যাবতীয় আপডেট তথ্য থাকবে আজকের আর্টিকেলে।

 নেদারল্যান্ডস বনাম ইকুইডোর ম্যাচ লাইভ

দীর্ঘ বছর অপেক্ষার পর আয়োজন হতে চলছে ফুটবল বিশ্বকাপ ২০২২। স্বনামধন্য দুটি দল নেদারল্যান্ডস ও ইকুইড মুখোমুখি হতে যাচ্ছে চলতি মাসে। গ্রুপ এ পর্বের খেলায় কাতার বিশ্বকাপে দেখা যাবে এই দুই দলকে একে অপরকে মোকাবেলা করতে।

নেদারল্যান্ডস বনাম ইকুইডর ম্যাচ সময়সূচী

সারাবিশ্বে এই দুই দলের নাম ডাক রয়েছে ফুটবল ইতিহাসে দুই দলের খেলা পছন্দ করেন সারা বিশ্বের লাখো কোটি ভক্তরা। আসছে আগামী ২৫ শে নভেম্বর শুক্রবার রাত দশটায় এই দুই দলের জনপ্রিয় খেলাটি উপভোগ করার সময়। যুক্তরাজ্যের সময় বিকেল চারটায় শুরু হবে এই টানটান উত্তেজনাকর দুই দলের ম্যাচ। ব্যাপক প্রস্তুতি নিয়ে কাতারের মাটিতে একে অপরে মুখোমুখি হবে এই দুই দল।

নেদারল্যান্ডস বনাম ইকুইডর ম্যাচ ভেন্যু

কাতার রাজধানী দোহায় অবস্থিত আল খলিফা স্টেডিয়ামে মুখোমুখি হবে এই দুই দল। রেংকিং এর দিক থেকে একই দর প্রথম এবং নেদারল্যান্ডস দ্বিতীয় হলেও দুই দল ব্যাপক সক্ষমতা নিয়ে মাঠে নামছে। রাজধানীর প্রাণকেন্দ্রে অবস্থিত এই স্টেডিয়াম টি দারুন কারুকার যে সাজানো। ৪৫ হাজার ৪১৬ জন একযোগে বসে এই স্টেডিয়াম থেকে খেলা দেখতে পারবেন। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এই স্টেডিয়াম টি নেদারল্যান্ডস ও ইকুয়েডর ম্যাচ কে আরো নান্দনিকতা প্রদান করবে।

নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর ম্যাচ দেখার লিংকস

গ্রুপ এ পর্বের শক্তিশালী দুটি দল নেদারল্যান্ডস ও ইকুয়েডর। এবারের বিশ্বকাপ খুব সহজে ইন্টারনেটের মাধ্যমে লিংক যোগে দেখতে পারবেন সকলেই। ম্যাচটি দেখার জন্য যে সকল লিংক কাজ করবে সে সমস্ত লিংক নিচে সংযুক্ত করা হলো

নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর ম্যাচ প্রচারকারী চ্যানেল

আর কয়েকদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২। এই টুর্নামেন্টে গ্রুপে a থেকে পরস্পর পরস্পরে মোকাবেলা করবে নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর। এই খেলাটি সরাসরি সম্প্রচার করবে আমেরিকার যুক্তরাজ্য ভিত্তিক ইংরেজি টিভি চ্যানেল বিবিসি ওয়ান এবং ফক্স টিভি। এছাড়াও ভারত থেকে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচডি চ্যানেল থেকে সরাসরি হিন্দি ও ইংরেজিতে প্রচারিত হবে খেলাটি।

নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর ম্যাচ বাংলাদেশ থেকে দেখার চ্যানেল

অন্যান্য দেশের মতো নিজস্ব জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ। এরমধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশের জাতীয় টিভি চ্যানেল বিটিভি বেসরকারি টিভি চ্যানেল gtv টি স্পোর্টস মাছরাঙ্গা খেলাটির সরাসরি সম্প্রচার করবে।

নেদারল্যান্ডস বনাম ইকুয়েড ম্যাচ দেখার অ্যাপস

rabbithole নামক অ্যাপস এর মাধ্যমে টিভি চ্যানেল কানেক্ট করে বাংলাদেশ থেকে খেলা গুলো সরাসরি সম্প্রচার দেখতে পারবেন মোবাইল ল্যাপটপ কিংবা ট্যাবলেট ফোনে। প্রতিটি প্লাটফর্ম এই টুর্নামেন্ট লাইভ ম্যাচ সম্প্রচার করবে স্টার নেটওয়ার্ক জিটিভি মাছরাঙ্গা বিটিভি ইত্যাদি চ্যানেল।

নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর ম্যাচ দেখার ভারতীয় অ্যাপস

ম্যাচগুলো মোবাইল ট্যাবলেট এবং স্মার্ট টিভির জন্য জিও সিনেমা অ্যাপস দ্বারা প্রচার করবে। জিও সিনেমা অ্যাপসের মাধ্যমে টিভি এন্ড্রয়েড মোবাইল এবং ল্যাপটপের লাইভ স্ট্রিম দেখতে পারবেন সবাই। নেদারল্যান্ড বনাম ইকুয়েডের খেলাটি সরাসরি সম্প্রচার করবে এই অ্যাপস।

কয়েক বছর শেষে শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২। এবারের বিশ্বকাপে গ্রুপে থেকে মুখোমুখি হতে যাচ্ছে নেদারল্যান্ডস বনাম ইকুয়েডর। লাখো কোটি ভক্তদের অপেক্ষার শেষে ২৫ শে নভেম্বর শুক্রবার এই দুই দলের খেলা অনুষ্ঠিত হবে। খেলাটি দুর্দান্ত হতে চলছে। এই দুই দলের ম্যাচ সম্পর্কে আপডেট তথ্য উপস্থাপন করার চেষ্টা করেছি। শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button