বিশ্বকাপ ফুটবল

কাতার বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি, শিডিউল, পিকচার, PDF

বিশ্বকাপ ফুটবলের উষ্ণ অভ্যর্থনা জানিয়ে নতুন আরেকটি নিবন্ধ শুরু করছি। আজকের নিবন্ধে বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি, ফিকচার শিডিউল, টাইম পিকচার এবং PDF ফাইল নিয়ে আলোচনা করব। আপনারা যারা এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি জানতে চেয়ে এখানে এসেছেন তাদেরকে স্বাগত জানাচ্ছি। বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি, ফিকচার, সিডিউল, টাইম পিকচার, পিডিএফ দেখার জন্য সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পাঠ করুন।

কাতার বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি

সারা বিশ্বজুড়ে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা ছড়িয়ে পড়েছে। বিশ্বের বিভিন্ন প্রান্তের বিভিন্ন ফুটবল ভক্তগণ নিজ নিজ পছন্দের দল এবং খেলোয়াড়ের পায়ের জাদু দেখার অপেক্ষায় উদগ্রীব হয়ে আছে। সারা বিশ্ব জুড়ে যে কয়েকটি ফুটবল টিম জনপ্রিয়তার শেষে রয়েছে তাদের মধ্যে আর্জেন্টিনা অন্যতম। বিশ্বজুড়ে আর্জেন্টিনা দলের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা কোন গ্রুপে অবস্থান করছে, কার সাথে খেলছে, কবে কবে খেলা গুলো অনুষ্ঠিত হবে এ নিয়ে বিস্তারিত তথ্য আমার আজকের নিবন্ধে উপস্থাপন করতে যাচ্ছি। তাই বিশ্বকাপ ফুটবলের এবারের আসরে আপনার পছন্দের দল আর্জেন্টিনার খেলাগুলোর সময়সূচী জানতে সম্পূর্ণ নিবন্ধটির সাথেই থাকুন।

বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের ফিকচার

সারা বিশ্বের মত বাংলাদেশেও আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তের সংখ্যা কয়েক মিলিয়ন। এত বেশি সংখ্যক ভক্তের সংখ্যা যে দলের তার খেলা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়বে না তা তো হতে পারে না। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা দেখার জন্য বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও উদগীব হয়ে আছে কয়েক লক্ষ ফুটবল ভক্ত। আর্জেন্টিনার পাগল ভক্তদের জন্যই আজকের নিবন্ধে বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের ফিকচার তুলে ধরলাম-

বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের শিডিউল

ফুটবল বিশ্বকাপ আসলেই যেন বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে ফুটবলের উন্মাদনার উত্তাপ। প্রতি চার বছর পর পর ফুটবলপ্রেমীদের মাঝে বিনোদনের খোরাক নিয়ে হাজির হয় বিশ্ব ফুটবলের সর্ববৃহৎ আসর বিশ্বকাপ ফুটবল। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ম্যাচের শিডিউল কেমন হবে এ নিয়ে বিস্তারিত তথ্য আপনারা আমার আজকের নিবন্ধে জানতে পারবেন। এবারে বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা কোন দলের সাথে থাকছে, কবে অনুষ্ঠিত হচ্ছে, কোথায় অনুষ্ঠিত হচ্ছে এ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে চলুন দেখে আসা যাক আর্জেন্টিনা ম্যাচের শিডিউল।

তারিখ ও বার বার ম্যাচের সময় (বাংলাদেশ) প্রতিপক্ষ
২২ নভেম্বর ২০২২ মংগলবার বিকেল ৪ টা সৌদি আরব
২৭ নভেম্বর ২০২২ রবিবার রাত ১ টা মেক্সিকো
১ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার রাত ১ টা পোল্যান্ড

বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের টাইম পিকচার

বিশ্বকাপ ফুটবলের ২২ তম আসল অনুষ্ঠিত হতে চলেছে আরব্য মরুভূমি রাষ্ট্র কাতারে। এ নিয়ে দ্বিতীয় বারের মতো এশিয়ার কোন দেশে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব ফুটবলের বৃহত্তম আসরের। কে নিয়ে বিশ্ব ফুটবলপ্রেমীদের যেন কৌতূহলের শেষ নেই। এর উপর থাকছে পছন্দের দল এবং খেলোয়াড়ের খেলা দেখার প্রবল আগ্রহ। সারা বিশ্বজুড়ে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। আপনারা যারা আর্জেন্টিনার খেলা পছন্দ করে থাকেন এবং মনেপ্রাণে আর্জেন্টিনা ফুটবল দলকে সাপোর্ট করে থাকেন তাদের জন্যই বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের টাইম পিকচার তুলে ধরলাম। এ সকল পিকচার দেখে আপনারা আর্জেন্টিনা দলের খেলা গুলো সম্পর্কে অবগত হতে পারবেন এবং অন্যদেরকে জানাতে পারবেন।

বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি PDF

বর্তমান সময়ে প্রত্যেকের হাতেই কমবেশি স্মার্টফোন বা ল্যাপটপ কিংবা কম্পিউটার থাকে। বিভিন্ন প্রয়োজনে আমরা এ সকল ইলেকট্রনিক ডিভাইসের সাহায্য নিয়ে থাকি। এ সকল ইলেকট্রনিক ডিভাইসে এমন সব তথ্য অল্প জায়গার মধ্যে সংরক্ষণ করা যায় যা সাধারণত অতীতকালে বহন করা ছিল অসাধ্য। বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো কখন অনুষ্ঠিত হবে, কোথায় অনুষ্ঠিত হবে, কোন দলের সাথে কোন দলের খেলা অনুষ্ঠিত হবে এ নিয়ে বিভিন্ন তথ্য জানার জন্য এখন আর আমাদের খুব একটা কষ্ট করতে হয় না। আজকে আপনাদের সাথে শেয়ার করব বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচির পিডিএফ ফাইল যা আপনাদের ফোনে সেভ করে যে কোনখানে বহন করতে পারবেন এবং চাইলে অন্য ডিভাইসে স্থানান্তরিত করতে পারবেন। পিডিএফ ফাইল দেখতে এখানে ক্লিক করুন।

আপনারা যারা বিশ্বকাপ ২০২২ এর আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি জানার জন্য সম্পূর্ণ নিবন্ধটি পাঠ করলেন তাদের ধন্যবাদ জানাই। এ ধরনের আরও বিভিন্ন তথ্য জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। সকলকে শুভকামনা জানিয়ে বিদায় নিচ্ছি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button