নিউজ

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ২০২৩

Rate this post

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ২০২৩, আসসালামু আলাইকুম পাঠক, সকলকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা শুরু করছি ।এই অনুচ্ছেদে ঈদ মোবারক facebook স্ট্যাটাস আলোচনা করা হবে। আপনি যদি অনলাইনে ঈদ মোবারক স্ট্যাটাস অনুসন্ধান করেন তাহলে আমাদের এই অনুচ্ছেদ হতেই সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ২০২৩ শেয়ার করব। তাই সব থেকে সেরা মানের ঈদ মোবারক স্ট্যাটাস সংগ্রহ করার জন্য আমাদের এই অনুচ্ছেদের সাহায্য নিতে পারেন।

প্রতিবছর দুটি ঈদ ুল ফিতর এবং ঈদুল আযহা বিশ্বব্যাপী মুসলিম সম্প্রদায়ের দ্বারা উদযাপিত হয়ে থাকে। ঈদ একদিনের উৎসব হলেও এর আমেজ বেশ কয়েকদিন ব্যাপী স্থায়িত্ব লাভ করে।

ঈদের দিনের প্রথম ফরজ কাজ হল সর্বপ্রথম ঘুম থেকে উঠে গোসল সেরে ঈদের সুরা পাঠ করা। তারপর মিষ্টিমুখ করে ঈদগা নামাজে গিয়ে নামাজ আদায় করা। নামাজ শেষে একে অপরকে অবশ্যই ঈদের শুভেচ্ছা বিনিময় করতে হয়। আর ঈদের শুভেচ্ছা বিনিময় করা একজন মুসলিম হিসেবে দায়িত্ব এবং কর্তব্য। অনলাইনে খুব সহজেই সকল মুসলিম ভাই-বোনদের ঈদের শুভেচ্ছা জানানো সম্ভব। তাই আজকের এই নিবন্ধে আমরা ঈদের শুভেচ্ছা জানানোর বেশ কিছু শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব।

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যম হল ফেসবুক। জীবনের প্রতিটি ক্ষেত্রে মানুষ ফেসবুকের সাথে ওতপ্রোতভাবে জড়িত। ব্যবসা-বাণিজ্য হতে শুরু করে সব ক্ষেত্রেই ফেসবুকের ব্যবহার ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। পবিত্র ঈদ-উল আযহা এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তা জানানোর সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হিসেবে ব্যবহার হচ্ছে ফেসবুক।

  • আল্লাহ আপনাকে সুখী, শান্তিময় ও সফল জীবন দান করুন। ঈদ মোবারক!

  • এই ঈদ আপনার এবং আপনার সুন্দর পরিবারের জন্য অফুরন্ত সুখ এবং ভালবাসা নিয়ে আসুক। ঈদুল ফিতর মোবারক!
  • আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের শুভেচ্ছা ও শুভকামনা। দোয়া করি আপনি সুস্থ ও পরিপূর্ণ জীবন যাপন করুন।
  • ঈদুল ফিতর হলো ঐক্যের উৎসব। আল্লাহ আপনাকে এবং আপনার পরিবারকে ভালবাসা এবং শান্তিতে আশীর্বাদ করুন।
  • ভগবান আপনাকে সকল অপশক্তির বিরুদ্ধে দাঁড়ানোর শক্তি দিন। ঈদ মোবারক!
  • আপনার সমস্ত ইচ্ছা পূরণ হোক এবং আপনি একটি সুখী এবং সমৃদ্ধ জীবনযাপন করুন। ঈদ মোবারক!

***আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে,
ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে।
পোলাও কোরমার সাথে দিব 7আপ খেতে।
ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে।
ঈদ মোবারক।***

***পড়েছে আজ চাঁদের নজর,
তাইতো পেলাম ঈদের খবর।
হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,
সবাই পেলো ঈদের বাতাস।
সবাইকে ঈদের শুভেচ্ছা।
ঈদ মোবারক***

***রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে.
খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে
সাজবে সবাই নতুন পোশাক,
ঈদ যেন সারা জীবন রয়ে যাক
“ঈদ মোবারক”***

***মেঘলা আকাশ মেঘলা দিন
ঈদের বাকি কিছু দিন
সবার মুখে ফুটবে হাসি
ফুল ফুটবে রাশি রাশি
নতুন সূর্য নতুন দিনে,
ঈদ কাটুক হাসি মনে***

***রঙ লেগেছে মনে। মধুর এই খনে।
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে।
“ঈদ মোবারাক***

ফেসবুকে পার্সোনালি এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানো যায় এবং একেবারে অনেকগুলো বন্ধুকে ঈদের শুভেচ্ছা বার্তা জানানোর জন্য ফেসবুক স্ট্যাটাস ব্যবহার করতে হয়। তাই আজকে এই নিবন্ধে আমি ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস আপনাদের জন্য শেয়ার করছি।

অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস

এইতো আর কয়েক ঘন্টা বাদে পবিত্র ঈদ উদযাপন হবে। এখন সময় হয়েছে নিজের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানানো। ঈদের খুশিতে সকল বন্ধু এবং বান্ধবীকে ঈদের শুভেচ্ছা জানাতে আপনি সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো ব্যবহার করতে পারেন। আপনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস দিতে পারবেন।

স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন..! . .*ঈদ মুবারক*

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে! খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে! সাজবে সবাই নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারক”!

আপনি যদি ঈদ মোবারক স্ট্যাটাস না পেয়ে থাকেন তাহলে আমাদের এই অনুচ্ছেদে খুব সুন্দর সুন্দর ঈদ মোবারক স্ট্যাটাস গুলো থেকে যে কোন একটি স্ট্যাটাস বেছে নিতে পারেন। আমাদের এই অনুচ্ছেদের সংগ্রহীত ঈদ মোবারক স্ট্যাটাস গুলো দিয়ে আপনার সকল বন্ধুকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে দেবেন।

ঈদ মোবারক স্ট্যাটাস বাংলা

আমরা বাংলাদেশী বাংলা আমাদের মাতৃভাষা। পৃথিবীর যত ভাষা আছে সব থেকে আমাদের কাছে সহজ এবং বোধগম্য যোগ্য ভাষা হল বাংলা। বাংলা ভাষা যতটা নিজের মনের ভাব এবং অন্যের মনের ভাব বুঝতে পারি সেটা কোন ভাষার বোঝা সম্ভব নয়। তাইতো আমাদের এই অনুচ্ছেদে আমরা ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস শেয়ার করেছি। আপনারা আমাদের এই অনুচ্ছেদ হতে ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিতে পারেন। সম্পূর্ণ বিনামূল্যে আপনাদের জন্য ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস গুলো আমরা সরবরাহ করব।

আল্লাহ আমাদের উপর থেকে মহামারী তুলে নিক এই দোয়াই করি। সবার ঈদ ভালো কাটুক এ আশায় সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাই।

সকল মুসলিম ভাই ও বোনের উপর আল্লাহর রহমত বর্ষিত হোক। দীর্ঘ একমাস রোজার পর এলো খুশির ঈদ। সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা।

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ,
ঈদ মানে ভুলিয়া দিতে সকল বিভেদ দ্বন্দ।
ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ-ভয়,
ঈদের মতোই তোমার জীবনটা হোক দিপ্তময়।

তোমার জন্য সকাল-দুপুর, তোমার জন্য সন্ধ্যা,
তোমার জন্য সকল গোলাপ ও রজনীগন্ধা।
তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ,
এই ঈদ আনুক অনাবিল আনন্দ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button