বিশ্বকাপ ফুটবল

ওয়েলস বনাম ইরান ম্যাচ লাইভ কাতার বিশ্বকাপ ২০২৩ আজকের খেলা

প্রিয় ভিজিটর বন্ধুরা আশা করি ভাল আছেন। কয়েকদিন পর শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের ফিফা ওয়ার্ল্ড কাপ আয়োজন করছে উন্নত নগরী কাতার। নানামুখী উদ্যোগ এবং আলোচনা সমালোচনার মধ্য দিয়ে নভেম্বরেই শুরু হতে যাচ্ছে ঐতিহ্যবাহী ফুটবলের সেরা আয়োজন। গ্রুপ বি পর্বের খেলায় ইরানের মুখোমুখি হতে যাচ্ছে ওয়েলস। শক্তিশালী দুটি দলের খেলার আপডেট তথ্য নিয়ে আজকের আর্টিকেল সাজানো। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন আর জেনে নিন কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে এই দুই দলের খেলা এবং কিভাবে যেকোনো দেশ থেকে খেলা গুলোর সরাসরি সম্প্রচার দেখতে পারবেন।

ওয়েলস বনাম ইরান ম্যাচ লাইভ

বহু বছর পর জাঁকজমকপূর্ণ আয়োজনে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২৩। স্বনামধন্য দুটি দল ইরান এবং ওয়েলসের মধ্যকার গ্রুপ-বি পর্বের খেলায় কাতার বিশ্বকাপে দেখা যাবে চলতি মাসের ২৫ তারিখে। কাতারের সেরা ৮ টি স্টেডিয়ামের অন্যতম একটি স্টেডিয়ামে খেলাটি সরাসরি অনুষ্ঠিত হবে।

ইরান বনাম ওয়েলস ম্যাচ সময়সূচী

সারা বিশ্বেই এই দুই দলের নাম ডাক রয়েছে। ফুটবল ইতিহাসে দুই দলের খেলা পছন্দ করেন সারা বিশ্বের লাখো কোটি ভক্তরা। আসছে আগামী ২৫শে নভেম্বর শুক্রবার বাংলাদেশ সময় বিকেল চারটায় অনুষ্ঠিত হবে এই খেলাটি। যুক্তরাজ্যের সময় রাত দশটায় অনুষ্ঠিত খেলাটি দারুণভাবে উপভোগ করা যাবে। ইরান এবং ওয়েলস দুটি দল অতীত ইতিহাস থেকে শিক্ষা নিয়ে ব্যাপক প্রস্তুতি নিয়ে এবারে মাঠ কাঁপাতে আসছে নভেম্বরের ২৫ তারিখে।

ওয়েলস বনাম ইরান ম্যাচ ভেনু

ঐতিহ্যবাহী দেশ কাতারের আল রাইয়ান সিটিতে অবস্থিত আহমেদ বিন আলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই দুই দলের শক্তিশালী ফুটবল খেলাটি।

জনপ্রিয় আটটি স্টেডিয়ামের মধ্যে অন্যতম একটি স্টেডিয়াম এটি। আল রাইয়ান সিটির নিকটে অবস্থিত এই স্টেডিয়াম টি দারুন ভাবে ডিজাইন করা। ৪৪ হাজার ৭৪০ জন দর্শক একযোগে বসে এই স্টেডিয়াম থেকে শীতাতপ নিয়ন্ত্রিত চেয়ারে আরামদায়কভাবে খেলাটি উপভোগ করবেন।

ওয়েলস বনাম ইরান খেলা দেখার লিংক

ব্যাপক চড়াই উত্তরায় এরপর কাতারে সর্বশেষ অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ ২০২৩। এখন পর্যন্ত বিভিন্ন সমালোচক এবং আন্দোলনকারীদের ষড়যন্ত্রকে নশ্চাত করে দিয়ে যথারীতি নভেম্বর মাসেই শুরু হতে যাচ্ছে বিশ্বের জনপ্রিয় খেলা ফুটবল বিশ্বকাপ। বর্তমান সময়ে বড় কোন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হয় ওয়েবসাইট লিংক এর মাধ্যমে। খুব সহজে ইন্টারনেটের মাধ্যমে লিংক থেকে কিভাবে এবারের বিশ্বকাপ দেখবেন তার কিছু নমুনা লিংক নিচে সংযুক্ত করলাম।

ওয়েলস বনাম ইরান ফুটবল ম্যাচ প্রচারকারী চ্যানেল

হাতে সময় কম আর কয়েকদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের বিশ্বকাপে গ্রুপ বি থেকে পরস্পর পরস্পরে মোকাবেলা হবে ওয়েলস বনাম ইরান। এই খেলাটি সরাসরি সম্প্রচার করবে আমেরিকা যুক্তরাজ্যভিত্তিক ইংরেজি টিভি চ্যানেল বিবিসি ওয়ান এবং ফক্স টিভি। এছাড়াও উপমহাদেশের ভারত থেকে স্পোর্টস 18 এবং sports 18 hd চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করা হবে ইংরেজি ও হিন্দিতে।

ইরান বনাম ওয়েল স ম্যাচ বাংলাদেশ থেকে দেখার চ্যানেল

অন্যান্য দেশের মতো নিজস্ব জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল থেকে সরাসরি খেলা গুলোর সম্প্রচার  করবে বাংলাদেশের টিভি চ্যানেলগুলো। এর মধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশের জাতীয় টিভি চ্যানেল বিটিভি বিকেল চারটায় খেলাটির সরাসরি লাইভ স্ট্রিম প্রচার করবে। বেসরকারি টিভি চ্যানেলের মধ্যে জিটিভি টি স্পোর্টস মাছরাঙ্গা প্রচার করবে ওয়েলস বনাম ইরানের চোখ ধাঁধানো ম্যাচটি।

ইরান বনাম ওয়েলস ম্যাচ দেখার অ্যাপস

rabbithole নামক অ্যাপসের মাধ্যমে টিভি চ্যানেল কানেক্ট করে বাংলাদেশ থেকে খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে পারবেন মোবাইল ল্যাপটপ কিংবা ট্যাবলেট ফোনের মাধ্যমে। ওটিটি প্লাটফর্ম এই টুর্নামেন্টের লাইভ ম্যাচ সম্প্রচার করবে star network gtv টি স্পোর্টস বিটিভি ও মাছরাঙ্গা তে।

ইরান বনাম ওয়েলস ম্যাচ দেখার ভারতীয় অ্যাপস

ভিয়া কম ১৮ ম্যাচগুলো মোবাইল ট্যাবলেট এবং স্মার্ট টিভির জন্য জিও সিনেমা অ্যাপস দ্বারা দেখাবে। জিও সিনেমা অ্যাপস টি ভারতের একটি জনপ্রিয় টিভি অ্যাপস এই অ্যাপসটি ভারতের বেশ কয়েকটি চ্যানেলের লাইভ স্ট্রিম প্রচার করে। এর মাধ্যমে আপনি ইরান বনাম ওয়েলসের সরাসরি খেলা উপভোগ করতে পারবেন।

অনেক জল্পনা কল্পনা ও অপেক্ষার পর শুরু হতে যাচ্ছে চলতি মাসে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে গ্রুপ বি থেকে ওয়েলস বনাম ইরান। খেলাটি কবে কোথায় অনুষ্ঠিত হবে এবং কিভাবে দর্শকরা দেখতে পারবে সম্পূর্ণ আপডেট তথ্য জানানোর চেষ্টা করেছি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button