বিশ্বকাপ ফুটবল

কাতার বনাম ইকুইডোর (প্রথম ম্যাচ) লাইভ, সময়, চ্যানেল, অ্যাপ, ওয়েবসাইট, লিংক

প্রিয় ভিজিটর বন্ধুরা, বহুল আলোচিত ফুটবল বিশ্বকাপ শুরু হতে যাচ্ছে আর কিছুদিন পর। কাতারে অনুষ্ঠেয় ফুটবল খেলার সময় সূচি সম্পর্কে জানতে আগ্রহী সকল ফুটবলপ্রেমিকেরা। এই আর্টিকেলে আমরা জানাবো কাতার বনাম ইকুইডর ম্যাচের যাবতীয় আপডেট তথ্য। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। ফিফা বিশ্বকাপের প্রথম ম্যাচ কাতার বনাম ইকুয়েডর খেলাটি বাংলাদেশ সময় রাত দশটায় সরাসরি সম্প্রচার করবে। ২০২৩ সালের বিশ্বকাপ ফুটবলে প্রথম ম্যাচ টি সম্পর্কে অনেকের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

কিভাবে কাতার বনাম ইকুয়েডর ম্যাচটি দেখবেন? আপনি যদি এই সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। ফিফা বিশ্বকাপের সবকটি ম্যাচ দেখা যাবে একদম বিনামূল্যে। স্মার্টফোন ব্যবহারকারীরা মোবাইল অ্যাপের মাধ্যমে সব খেলা দেখতে পাবেন এবং ডেস্কটপ ব্যবহারকারীরা খেলা উপভোগ করতে পারবে ওয়েবসাইটে। বাংলালিংকের ট্রফি মোবাইল অ্যাপ কিনবা টফি ওয়েবসাইট ব্যবহার করে বাংলাদেশ থেকে সহজেই উপভোগ করতে পারবেন ফিফা বিশ্বকাপ ২০২৩ এর সকল ম্যাচ। ‌

কাতার বনাম ইকুইডোর বিশ্বকাপ ফুটবল লাইভ

এটি হতে যাচ্ছে ইকুয়েডরের ইতিহাসে চতুর্থ ফিফা বিশ্বকাপে অংশগ্রহণ। এ দলের শেষ উপস্থিতি ২০১৪ সালে হয়েছিল। গুস্তাভ্য আলভারর দল কনেবল বাছাই পর্বের টুর্নামেন্টে চতুর্থ স্থান অর্জন করার পর টুর্নামেন্টের জন্য যোগ্যতা অর্জন করেছিল।বহু বছর অপেক্ষার পর আইজকেরা দেশটির বিশ্বকাপ শুরু করার সিদ্ধান্ত ও সময় নির্ধারণ করেছেন। কাতার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ইকুয়েডরের সাথে মুখোমুখি হবে সেনেগাল এবং নেদারল্যান্ডস সমন্বিত একটি গ্রুপ।

২০২৩ ফিফা বিশ্বকাপে একই দলের জন্য একটি কঠিন গ্রুপ কারণ এটি তার বিশ্বকাপের ইতিহাসে এ ধরনের কোন দলের মুখোমুখি হয়নি। ২০০৬ সংস্করণে জাতিটি তার সেরা দৌড় উপভোগ করেছিল যখন এটি ১৬ রাউন্ডে পৌঁছেছিল। এবং শেষ হয়েছিল জার্মানির পিছনে গ্রুপের রানার আপ হিসেবে।ইকুয়েডর তার আগের তিনটি বিশ্বকাপ শুরু করার পর প্রথমবারের মতো এশিয়ান দলের জনপ্রিয় ফুটবল টিম কাতারের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে।

২০২৩ ফুটবল বিশ্বকাপ আয়োজক কাতার এই শীতকালীন শোপিস টুর্নামেন্ট শুরু করার জন্য প্রস্তুত। ইকুয়েডরের বিরুদ্ধে উদ্বোধনী দিনের সংঘর্ষের সাথে এবং টকস্পোর্ট আগামী সপ্তাহে মাঠে নামবে এ দুটি দল।স্বাগতিক দেশের ঐতিহ্য ধরে রাখতে কাতার বনাম ইকুইটারের উদ্বোধনী লড়াইকে বিশ্বকাপের উদ্বোধন প্রতিযোগিতার অংশ হিসেবে উপস্থাপন করা হবে।ফেলিক্স সানচেজের মারুন রা প্রমাণ করতে আগ্রহী তারা কতটা শক্তিশালী। আয়োজনের যোগ্য এ দুটি গ্রুপ কতটা শক্তি নিয়ে মাঠে নামতে পারে তা এখন দেখার সময় এসেছে।

কাতার বনাম ইকুয়েড ম্যাচের সিডিউল

এবারের বিশ্বকাপের গ্রুপ-এর টাই ২০ শে নভেম্বর রোজ রবিবার যুক্তরাজ্যের সময় চারটায় অনুষ্ঠিত হবে।খেলাটি অনুষ্ঠিত হবে আল খোরের আলবায়েদ স্টেডিয়ামে। অ্যাড্রিয়ান ডারহাম এই খেলার আয়োজক হিসেবে থাকবেন এবং ধারাভাষ্যে আসবেন ইয়ান ডান্টার এবং প্রাক্তন ইংল্যান্ড স্ট্রাইকার ডিন এসটন।

কাতার বনাম ইকুয়েডর: স্কোয়ারড এবং দলের খবর

আসছে আগামী ১৩ ই নভেম্বর ২০২৩ রবিবার বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করার পর সম্পূর্ণ দলের খবর জানা যাবে।এ দুটি দলের খেলা উদ্বোধনীতে রাখার পিছনে অনেক কৌতুহল ও গুঞ্জন রয়েছে। খেলাটি চরম উত্তেজনাকর হবার সম্ভাবনা রয়েছে। জমকালো আয়োজনে এ দুটি দলের উদ্বোধনী খেলা দেখতে আপনাকে একটু নড়েচড়ে বসতে হবে। কয়েক বছর পর ফিরে এসেছে বিশ্বকাপ ফুটবল। ফুটবল প্রেমীদের জন্য উৎসাহ আর উত্তেজনার অভাব নেই এবারের বিশ্বকাপ খেলাকে ঘিরে। কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের বিশ্বকাপ সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। ম্যাচের সিডিউল আর ভেন্যু দারুণভাবে সাজানো হয়েছে। ২০ শে নভেম্বর রবিবারের বিপক্ষে খেলবে কাতার। ম্যাচটি শুরু হবে যুক্তরাজ্যের সময় সন্ধ্যা সাতটায়। ২০১৮ সালের উভয় পক্ষের শেষ খেলা হয়েছিল যখন দোহায় একটি প্রীতি ম্যাচে কাতার ৪-৩ গোলে জিতেছিল।

কাতার বনাম ইকুয়েডর কোন টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে?

এ দুটি দলের খেলা লাইভ স্ট্রিম দেখতে পাবেন বিবিসি তে। বিবিসি টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে বিশ্বকাপ ফিফা কাপ ২০২৩। জমকালো আয়োজনের উদ্বোধনী খেলা শুরু হবার পর থেকে পুরো বিশ্বকাপ জুড়ে আপনারা ব্যাপক উত্তেজনার মাধ্যমে খেলাগুলো উপভোগ করতে পারবেন।

চরম উত্তেজনার মধ্য দিয়ে বহুল প্রতীক্ষিত ফুটবল বিশ্বকাপ ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ফুটবল প্রেমীদের মনে আনন্দের জোয়ার বইছে এবারের বিশ্বকাপ কে কেন্দ্র করে। আমরা জানাতে চেষ্টা করলাম কাতার বনাম ইকুয়েডরের অনুষ্ঠিত হতে যাওয়া লাইভ ও বিস্তারিত সিডিউল সম্পর্কে। আমাদের তথ্যের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button