টিপস

ছেলেদের স্বর্ণের আংটির ডিজাইন

আসসালামু আলাইকুম আপনারা সবাই কেমন আছেন। আশা করছি ভালো আছেন আমরাও ভালো আছি আল্লাহর অশেষ রহমতে। আমাদের প্রাণপ্রিয় দর্শক আপনাদেরকে আমাদের পেজে ভিজিট করার জন্য স্বাগতম। আপনারা ছেলেরা অনেকেই খুঁজতে আছেন যে সিম্পল সিম্পল স্বর্ণের ডিজাইনের আংটি।যেসব আংটি ব্যবহার করলে এক দিকে আপনার সৌন্দর্য ও বাড়বে আবার অন্যদিকে পড়তেও স্বাচ্ছন্দাবোধ করবেন।

মনে হয় না যেন আপনার সৌন্দর্য বৃদ্ধি করতে গিয়ে। আপনার হাতে ঝামেলা লাগতে পারে এমন কিছু নয়। সবদিক বিবেচনা করে হাতের আংটিটি পড়ে থাকেন। আপনারা ছেলেরা বিশেষ করে। আপনারা ছেলেরা যারা এমন সব আংটি হাতের জন্য খুঁজতেছেন তাদের কে আমাদের পেজে আজকে স্বাগতম। আমরা আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি সুন্দর এক্সক্লুসিভ আংটির ডিজাইন।

আমরা চেষ্টা করেছি আপনাদের জন্য সুন্দর আপডেট কালেকশনগুলো সংগ্রহ করে পেজটি সাজানো। আশা করবো, আপনাদের পছন্দ হবে আর যার ফলে আপনাকে বিভিন্ন পেজে ভিজিট করে সময় নষ্ট করে অস্থিরতায় ভুগতে হবে না। যে কেন পছন্দ হচ্ছে না আপনি যা চাইছেন এমন পাচ্ছেন না এমন দ্বিধা দ্বন্দ্বের হাত থেকে আপনাদেরকে ছুটি। এখানে আপডেট কালেকশন থেকে আপনারা ছেলেরা আংটি পছন্দ মতো ডিজাইন সংগ্রহ করে বানিয়ে নিতে পারবেন যেকোনো দোকান থেকে অথবা কিনে নিতে পারবেন জুয়েলারি শপ থেকে।

ছেলেদের স্বর্ণের আংটি ডিজাইন ২০২২

আংটি যা কিনা হাতে পড়তে হয় হাতে ছেলে বা মেয়ে উভয় পড়তে পারে। আংটি যা কিন্তু হাতে ব্যবহার করতে হবে তবে সৌন্দর্য শুধুই মেয়েদের জন্য এটা সঠিক নয়। ছেলেদের জন্য ও সাজ আছে এবং সুন্দর্য আছে সাজ বলতে যে শুধু মেয়েরা  এমনটা নয়। তাই ছেলেরা ও তাদের সৌন্দর্যকে বৃদ্ধি করার জন্য হাতে ব্যবহার করতে পারে সিম্পিল আংটি এজন্য ২০২২ এ যত এক্সক্লুসিভ ডিজাইন আসছে এ থেকে সংগ্রহ করেছি আপনাদের জন্য আমাদের পেজের আংটির ডিজাইন এর ছবি গুলো।

যা কিনা আপনার সৌন্দর্য বৃদ্ধি পাবে। আপনার প্রিয় মানুষের ও পছন্দ হবে আপনি যে আংটিটি পছন্দ করে কিনবেন অথবা তৈরি করে নিবেন অন্য কোথাও যেন না পাওয়া যায় এমনটি আপনার মাথায় রাখতে হবে। আমাদের ইউনিক ডিজাইন আপনি অন্য কোথাও খুঁজে পাবেন না এটা আমাদের বিশ্বাস। এমন জিনিস পড়বেন অন্যরাও পছন্দ করে তার সাথে আপনি নিজেও পছন্দ করবেন। তবে আপনারা ডিজাইনের জিনিসটি যেন অন্যজন আগে না পরে এ বিষয়টি মাথায় খেয়াল রাখবেন। এ কথা ,মাথায় রেখে আমাদের পেজ তৈরি করা হয়েছে।

বিভিন্ন ধরনের ডিজাইনের আংটি ছবি এখানে আপলোড করা হয়েছে এ থেকে আপনারা সংগ্রহ করে নেন আপনার পছন্দের আংটিগুলো। যেমন স্বর্ণের রিং, স্বর্ণের ডিজাইন করা আংটি, স্বর্ণ দিয়ে পাথর বসানো আংটি ,স্বর্ণ দিয়ে মুক্তা বসানো আংটি, স্বর্ণ দিয়ে হিরা বসানো আংটি, স্বর্ণ দিয়ে ঢালাই আকৃতির আংটি, স্বর্ণ দিয়ে বাউটি আংটি, এবং এর সাথেও রয়েছে রুপার অনেক সুন্দর সুন্দর আংটির ডিজাইন। নিম্নে দেখতে থাকুন আমাদের দেওয়া ছবিগুলো।

ছেলেরা স্বর্ণের আংটি কেন পড়ে থাকে

সুন্দর এ কথাটি আমরা সবাই পছন্দ করি ।আর নিজেকে সবসময় গুছিয়ে রাখার চেষ্টা করি। ছেলে হোক বা মেয়ে হোক তেমনি ভাবে ছেলেরাও নিজের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য হাতে আংটি ব্যবহার করতে পারে। ছেলেরা ও নিজেকে সবসময় গুছিয়ে রাখতে পছন্দ করে। হাতে আংটি ব্যবহার করলে ছেলেদেরকে আরো একটু সুন্দর করে তুলে। একটি গাছকে যদি পরিচর্যা করা হয় গাছটি দ্রুত সুন্দরতম হয়ে উঠবে ঠিক তেমনি ভাবে নিজেদের জীবনে যদি পরিচর্যা করে থাকে তাহলে নিজেকে সুন্দর দেখাবে সমাজে।

তাই বলা যেতে পারে, ছেলেদের সৌন্দর্যের জন্য হাতের আংটিটি অনেকটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ছেলেরাও সাধারণত হাতের আংটির জন্য অনামিকা আঙ্গুলটি ব্যবহার করে থাকে। অনেক ক্ষেত্রে অনেকের অন্য হাতের আঙ্গুলেও ব্যবহার করতে পারে সেটা তার নিজের ইচ্ছা। পছন্দ তো নিজের কাছেই। অনামিকা আঙ্গুলী আংটির জন্য উত্তম।

আংটি সম্পর্কে যে বিষয়গুলো আপনাদের আগে জানতে হবে তা হল

  • আংটির গুণগত মান এবং স্থায়িত্ব কেমন এটি জানা অত্যন্ত জরুরি।
  • আংটিটির কালার এবং মূল্য কেমন হতে পারে এটা না জানলে আপনি বুঝতেই পারবেন না আপনার সাধ্যের ভিতর আছে কিনা কেনাকাটার জন্য।
  • আংটিটি অবশ্যই হতে হবে নতুন ।নতুবা আপনি তো এটা কি নিয়ে কোন সুন্দর্য পাবেন না আপনার নিজের জন্য। আপনার কাছে মনে হবে পুরনো মডেলের আংটিটিএম ব্যবহার করছি এখন।
  • আন্টিকে অবশ্যই সব জায়গাতে পাওয়া যাবে কিনা এ বিষয়টি অত্যন্ত জরুরী ।নতুবা আপনার পছন্দটাই বৃথা হয়ে যাবে।

পরিশেষে যে বলতে চাচ্ছি যে, আপনাদেরকে ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য এতটা টাইম আমাদের পেছনে দেবার জন্য। আমরা চেষ্টা করেছি ছেলেদের সুন্দর এক্সক্লুসিভ আংটিগুলো আপনাদের সামনে তুলে ধরার জন্য। আশা করব ,আপনাদের ভালো লাগবে আমাদের পেজের আংটির গুলো। যা থেকে আপনারা আপনাদের পছন্দ মতো আংটির ডিজাইন সংগ্রহ করে তৈরি করে নিতে পারবেন অথবা কিনতে পারবেন যে কোন জুয়েলারি শপ থেকে আল্লাহ হাফেজ ভালো থাকবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button