নিউজ

পবিত্র ঈদের শুভেচ্ছা ২০২৪

হ্যাঁ ভাই আপনাকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। ঈদের আনন্দ কে না চায়? তাইতো ঈদের এই আনন্দকে ভাগাভাগি করতে আপনাকে ঈদের শুভেচ্ছা জানাতেই আমাদের এই বড় আয়োজন। একশোর মতো পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহার শুভেচ্ছা নিয়ে আমরা হাজির হয়েছি আপনাদের মাঝে। প্রিয়জনকে স্বাগত জানান আপনার চেনা সুরে।

ঈদের শুভেচ্ছা গুলো সম্পর্ক অনুসারে ভিন্নতা প্রদান করে আর এই ধারাবাহিকতায় আমরা এবারে আপনার জন্য নিয়ে এসেছি বন্ধুবান্ধব প্রেমিক-প্রেমিকা ভাই বোনসহ সকলের জন্য ঈদের শুভেচ্ছা। পবিত্র ঈদের শুভেচ্ছা পোস্টে এবারে আমরা বন্ধুদের জন্য পবিত্র ঈদের শুভেচ্ছা এবং অন্যান্য সকলের জন্য ঈদের শুভেচ্ছা বার্তা, এসএমএস উল্লেখ করছি।

এগুলো যেমন ব্যবহার করা যাবে মেসেজ কিংবা এসএমএস হিসেবে একই সাথে আপনি ব্যবহার করতে পারবেন না আপনার ফেসবুক স্ট্যাটাস হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ইমো স্টোরিস সহ সকল ক্ষেত্রে। চিন্তের কোন কারণ নাই আমাদের সেরা নির্বাচিত ১০০ ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস থেকে আপনি বেছে নিতে পারেন আপনার পছন্দের একটি।

পবিত্র ঈদের শুভেচ্ছা ২০২৪

আগামী ১০ই জুলাই বাংলাদেশ সহ দক্ষিণ এশিয়ার বেশ কয়েকটি দেশে পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে। এই উদযাপনকে সামনে নিয়ে আমরা একই পথে চলেছি ঈদুল আযহা উদযাপন করতে। পবিত্র ঈদ উদযাপিত হবে আর বন্ধু-বান্ধবকে ঈদের শুভেচ্ছা জানাবেন না এমন কখনোই হতে পারে না। তাইতো বন্ধুবান্ধবসহ সকল আত্মীয়-স্বজনকে ঈদের শুভেচ্ছা জানাতে এখনই চলে আসুন আমাদের এই পোস্টে।

  • ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।
  • রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক
  • চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!
  • ঈদ মানে হাসি,,,, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালবাসা। ঈদ মানে দূর আকাশে মিস্টি চাদের হাসি। ঈদ মানে সুক সাগোরা সোবাই মিলা ভাসি। ঈদুল আযহা শুভেছা,,, ঈদ মোবারক।

বন্ধুদের জন্য পবিত্র ঈদের শুভেচ্ছা ২০২৪

এখানে আমরা আপনার বন্ধুদের জন্য পবিত্র ঈদের শুভেচ্ছা উল্লেখ করেছি। আপনার সকল বন্ধু-বান্ধবকে আপনি এখান থেকে যে কোন একটি শুভেচ্ছা নির্বাচন করে পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন।

  • কিছু কথা না বলা থেকে যায়,

কিছু ভাষা বর্ণনা হীন হয়

তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,

এসো প্রান খুলে আজ সবাই বলি

ঈদ মোবারাক বন্ধু

  • তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক
  • ঈদ আসছে,,, ভালো লাগছে,,,,, তাই বলতেই হবে,,,,, ঈদ মানেই আশার আলো। ঈদ মানে আশা, ঈদ মানে সুন্দর জীবন, সুন্দর ভালোবাসা… ঈদ মোবারক…

ভালোবাসার মানুষকে পাঠানোর জন্য পবিত্র ঈদের শুভেচ্ছা ২০২৪

আপনার প্রিয়জনকে একটি ইউনিক এবং আকর্ষণীয় ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য এখান থেকে বেছে নিতে পারেন সেরা সব ঈদ শুভেচ্ছা।

  • হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন | আসছে সবার খুশির দিন ! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন..”ঈদ মোবারক
  • শপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!
  • দেখো নীল আকাশে, চাঁদ উঠেছে, ঈদের চাঁদ সেই খুশিতে খুশির বার্তা নিয়ে,,,,,,,, তোমায় ঘরে আসার দাওয়াত দিলাম। ঈদ মোবারক
  • কিগো চাঁদ? তুমি কি সুখে আছো আজ এক ঝলক সুখে কাঁপছে পৃথিবী,,,, বুঝলাম তোমার জন্য কতটা অপেক্ষা করছিলাম তাই ১ বছর পর তোমার সাথে দেখা হলো। ঈদ মোবারক.

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button