ডাক্তারের তালিকা

প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট, ঠিকানা, সিরিয়াল নাম্বার

ডা. প্রাণ গোপাল দত্ত বাংলাদেশের বিখ্যাত নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য। চিকিৎসা সেবায় অনন্য ভূমিকা রাখার জন্য ডাক্তার প্রাণ গোপাল দত্ত স্বাধীনতা পুরস্কার লাভ করেন। এছাড়াও ডাক্তার প্রাণ গোপাল দত্ত ২০২১ সালে কুমিল্লার ৭ আসনের উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীদের সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও ডা. প্রাণ গোপাল দত্ত নিয়মিতভাবে চিকিৎসা সেবা প্রদান করেন এবং রোগী দেখে থাকেন। আসুন ডাক্তার প্রাণ গোপাল দত্ত সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেই এবং রোগী দেখার সময় ঠিকানা এবং এপয়েনমেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আসি।

প্রাণ গোপাল চন্দ্র হাজার ১৯৫৩ সালে কুমিল্লা জন্মগ্রহণ করেন। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ হতে ইন্টারমিডি য়েট পাশ করার পর চট্টগ্রাম সরকার মেডিকেল কলেজ হতে এমবিবিএস পাস করেন। এরপর ডক্টর প্রাণ গোপাল তৎকালীন সোভিয়েত ইউনিয়নে উচ্চতর ডিগ্রী লাভ করার জন্য যান। সেখানে তিনি মাস্টার্স এবং পরবর্তীতে পিএইচডি ডিগ্রি অর্জন করার পর ১৯৮৩ সালে বাংলাদেশে ফিরে আসেন। তিনি বাংলাদেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে প্রথম শ্রেণীর কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল চট্টগ্রাম মেডিকেল কলেজে সহযোগী অধ্যাপক এবং রংপুর মেডিকেল কলেজে সহযোগী অধ্যাপকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে তিনি রিটায়ার্ড প্রাপ্ত একজন সরকারি কর্মকর্তা।

ডাক্তার প্রাণ গোপাল দত্ত কোথায় বসেন?

আপনারা যারা নাক কান গলার বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বাংলাদেশের সব থেকে বড় নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার প্রাণ গোপাল দত্তের ঠিকানা অনুসন্ধান করে এই অনুচ্ছেদে এসেছেন তাদেরকে আরো একবার স্বাগত জানাচ্ছি। ডাক্তার প্রাণ গোপাল চন্দ্র বাংলাদেশের অন্যতম নাক কান গলা বিশেষজ্ঞ। ডাক্তার প্রাণ গোপাল চন্দ্র নিয়মিতভাবে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে রোগী দেখে থাকেন। আপনারা অনেকে একটু শুনে থাকবেন গ্রীন লাইফ হসপিটাল। ডাক্তার প্রাণ গোপাল দত্ত গ্রীন লাইফ হাসপাতালে নিয়মিতভাবে ঢুকে দেখেন।

ডাক্তার প্রাণ গোপাল দত্তের সাথে যোগাযোগ করার নম্বর

ডাক্তার প্রাণ গোপাল দত্তের সাথে বিভিন্নভাবে আপনি যোগাযোগ করতে পারেন। সবচেয়ে সহজ হবে টেলিফোনে ডাক্তার প্রাণ গোপাল দত্তের সাথে যোগাযোগ করা । ডাক্তার প্রাণ গোপাল দত্তের টেলিফোন নম্বর সংযুক্ত করা হয়েছে এই অনুচ্ছেদে। এই অনুচ্ছেদ থেকে খুব সহজে ডাক্তার প্রাণ গোপাল দত্তের যোগাযোগ নম্বর সংগ্রহ করে নিতে পারবেন।

অগ্রিম সিরিয়াল বুকিং নম্বর।

ডাক্তার প্রাণ গোপাল দত্তের সাথে অ্যাপার্টমেন্ট নিতে হলে আপনাকে অবশ্যই অগ্রিম সিরিয়াল বুকিং দিতে হবে। আপনি আগাম ডাক্তার প্রাণ গোপাল দত্তের অগ্রিম সিরিয়াল বুকিং দিয়ে রাখতে পারবেন। আমরা এই অনুচ্ছেদে ডাক্তার প্রাণ গোপাল দত্তের সিরিয়াল বুকিং নম্বর তুলে ধরেছি।

ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময়সূচি

ডাক্তার প্রাণ গোপাল দত্ত সপ্তাহে পাঁচ দিন নিয়মিতভাবে রোগী দেখেন। গ্রীনলাইফ হাসপাতালে ডাক্তার প্রাণ গোপাল দত্ত যদি দেখার পাশাপাশি রোগীকে বিভিন্ন ধরনের পরামর্শ দিয়ে থাকেন। নির্দিষ্ট সুশীল মোতাবেক ডাক্তার প্রাণ গোপাল দত্ত রোগী দেখে থাকেন আমরা নিচে সময়সূচি তুলে ধরেছি।

রোগী দেখার ফি

ডাক্তার প্রাণ গোপাল দত্ত খুব অল্প দামে রোগী দেখে থাকেন। ডাক্তার প্রাণ গোপাল দত্ত নতুন রোগীর জন্য এক হাজার টাকা ফ্রি ধার্য করেছেন এবং পুরাতন রোগীর জন্য ২০০ টাকা। অপরদিকে টেস্ট রিপোর্ট দেখার জন্য ২০০ টাকা ফি ধার্য করে দিয়েছেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button