টিপস

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বন্ধের দিন সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত এই নিবন্ধে আলোচনা করা হবে। আপনি যদি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত জানতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড কতৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত। এটি বাংলাদেশের সর্ববৃহৎ অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত একটি সিটি শপিং কমপ্লেক্স। 2004 সাল থেকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স চালু হয়েছিল। এরপর থেকে বাংলাদেশের মানুষের কাছে এক রাস্তার নাম বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স। সম্পূর্ণ মার্কেটটি শীততাপ নিয়ন্ত্রিত এই মার্কেটের প্রতিটি 380 টি করে দোকান সহ মোট 27 শত দোকান আছে। এই মার্কেটে অত্যাধুনিক রেস্টুরেন্টসহ বাংলাদেশের সবচেয়ে বড় সিনেমা হল এবং বিনোদনের অন্যতম কেন্দ্র কোথায় অবস্থিত।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স  অবস্থান

রাজধানী ঢাকার কেন্দ্রস্থলে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স শাহবাগ মোড় থেকে উত্তর দিকে ফার্মগেট থেকে দক্ষিণ দিকে হোটেল সোনারগাঁ মোড়ে স্থাপিত সার্ক ফোয়ারা থেকে পশ্চিম দিকে সামনে গিয়ে সড়কের পাশে দেশের সর্ববৃহৎ শপিং কমপ্লেক্স পাওয়া যাবে। রাজধানী ঢাকার যেকোনো শাহবাগমুখী বাসে করে অথবা সিএনজি অটো রিস্কার আপনি খুব সহজেই বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স যেতে পারবেন।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ঠিকানা ও যোগাযোগ 

বিভিন্ন প্রয়োজনে আপনার যদি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর ঠিকানা ও যোগাযোগ নম্বর প্রয়োজন হয় তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে খুব সহজে আপনারা বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর ঠিকানা যোগাযোগ নম্বর পেয়ে যাবেন। আমি একটি ছকের মাধ্যমে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর সবগুলো তথ্য তুলে ধরেছি।

বসুন্ধরা সিটি শপিং মল: ১৩/ক/১, পান্থপথ,  ঢাকা-১২০৫।
ফোন: ৮১৫৮০৩৩-৩৪,  ৮১৫৮৬২৩-৪।
ফ্যাক্স: ৯১৩৫৪৩৪।
ওয়েবসাইট: www.bashundharagroup.com.
ই-মেইল: info@bg.com.bd

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন

রাজধানী ঢাকার যানজট নিরসনের জন্য রাজধানী ঢাকা শহরের বড় বড় মার্কেট ও শপিংমলগুলো কে সাতটি ভাগে ভাগ করেছে। এই অনুযায়ী রাজধানী ঢাকার শপিং কমপ্লেক্স গুলো খোলা থাকে। তাই এই নিবন্ধে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর বন্ধের দিন আলোচনা করব। যারা রাজধানি ঢাকায় থাকে তারা মোটামুটি সকলে জানে , কিন্তু যাদের জন্য প্রথম বার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ভ্রমন তারা জেনে নিতে পারেন ।

শপিং মল (দোকানসমূহ) সকাল ১০.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত।
ষ্টার সিনেপ্লেক্স সকাল ১০.০০ টা থেকে রাত ১০.০০ টা পর্যন্ত।

সপ্তাহের মঙ্গলবার পূর্ণ দিবস ও বুধবার অর্ধ দিবস মার্কেটের সকল দোকানসমূহ বন্ধ থাকে। তবে এসকল ছুটির দিনগুলোতেও ষ্টার সিনেপ্লেক্স ও ফুড কোর্টের দোকানসমূহ খোলা থাকে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স অন্যান্য প্রতিষ্ঠান

এই মার্কেটটিতে বিভিন্ন ফ্যাশন শো-রুম, ষ্টার সিনেপ্লেক্স ও ফুডকোর্ট ছাড়াও অন্যান্য বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান রয়েছে। যেমন – লেভেল ৫-এ রয়েছে ডেন্টাল ক্লিনিক ও ব্রোকার হাউজ, লেভেল ৮-এ রয়েছে এটিএন বাংলা ষ্টুডিও। গ্রামীনফোন, রবি, এয়ারটেল ও সিটিসেলের কাস্টমার কেয়ারের পাশাপাশি রয়েছে কালের কন্ঠ, ডেইলি সান, বাংলাদেশ প্রতিদিন, বাংলা নিউজ ২৪ ডট.কম এর বিজ্ঞাপন বুথ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button