টিপস

বানানো বোরকার ডিজাইন

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আপনারা অনেকেই বানানো বোরকার ডিজাইন খুঁজে থাকেন। তবে আমাদের পেজটি তাদের জন্যই। আপনি নতুন নতুন বোরকার ডিজাইন পাবেন। তাই আপনি একদম সঠিক জায়গাতেই এসেছেন। আমরা আপনাদের নতুন নতুন বানানো বোরকা ডিজাইন সংগ্রহ করে পেজটি তৈরি করেছি। আপনাদের সুবিধার্থে আমাদের এই পেজটি আপনাদের কাছে নিয়ে হাজির হলাম। বাঙালি নারীর পর্দা করা ফরজ। আর এজন্য বাঙালি নারীরা পর্দা করার জন্য বোরকা ব্যবহার করে থাকেন। মার্কেটে বিভিন্ন ধরনের রেডিমেড বোরকা থাকার পরে অনেকেই বানানো বোরকা খুব পছন্দ করে থাকে।

বানানো বোরকা পড়তেও খুব আরাম ও স্বাচ্ছন্দ্যবোধ করে। এজন্য তারা সব সময় নতুন বানানো বোরকার ডিজাইন খুঁজে থাকেন ইন্টারনেটে বিভিন্ন পেজে। তাই তাদের কে ঝামেলা মুক্ত করার জন্য আমরা যত এক্সক্লুসিভ ,আপডেট ,নতুন বাজারে এসেছে এমন সব বোরকা ডিজাইন নিয়ে এই পেজটি সাজিয়েছি। আশা করছি, আপনাদের পছন্দ হবে এবং এ থেকে আপনারা আপনাদের পছন্দমত ডিজাইন সংগ্রহ করে যে কোন ট্রেইলার্স থেকে বানিয়ে নিতে পারবেন আপনার পছন্দের বোরকাটি। তবে চলুন আর দেরি নয় আমাদের সঙ্গেই থাকুন।

২০২৩ সালে বাননো বোরকার ডিজাইন

বর্তমানে মার্কেটে হাজারো বোরকা থাকার পরেও আমাদের বাঙ্গালীদের অনেকেরই আছে বানানো বোরকা পছন্দ করে থাকেন। আর এই জন্য তারা খুঁজে থাকেন বানানো বোরকার ডিজাইনসমূহ। আর তাদের কথা চিন্তা করেই আমরা নিয়ে এসেছি ২০২৩ সালের আপডেট, এক্সক্লুসিভ ,নিউ মডেলের বোরকার ডিজাইনসমূহ। যে ডিজাইন প্রত্যেকেরই নজর কারা হবে। যার ফলে এই ডিজাইনসমূহ সংগ্রহ করে নিজেই নিজের জন্য বোরকা তৈরি করার জন্য টেইলার্সে দেখিয়ে তৈরি করে নিতে পারবেন পছন্দনীয় বোরকাটি।

যা পড়তে হবে আরামদায়ক এবং সকলেই পছন্দ করবে আর বলবে এত সুন্দর ডিজাইনটি আপনার জন্য অনেক সুন্দর লাগছে। এমন সব উক্তি গুলোর মাধ্যমেই সেই ব্যক্তিটির মনে প্রশান্তি আসবে।বোরকা বানানোর জন্য আপনার প্রথমে যে কাপড়টি পছন্দ করবেন সে কাপড়টি হবে আপনার জন্য আরাম প্রিয়। বানানোর ক্ষেত্রে আপনি আপনার পছন্দমত ডিজাইন দর্জিকে সরবরাহ করতে পারবেন।

আপনার শরীরের সাইজ মত বোরকা বানিয়ে নিতে পারবেন যার ফলে আপনার আর নতুন করে বোরকার সাইজ তৈরি করার জন্য দর্জির নিকট বোরকা দেওয়ার প্রয়োজন হবে না। বানানো বোরকার সঙ্গে রেডিমেড বোরকার কোন তুলনাই চলে না বানানো বোরকা শুধু সেই বানানো বোরকায় ।

বানানো বোরকার ডিজাইনসমূহ প্রদান করা হলো

আমাদের পেজে বানানো বোরকার ডিজাইনসমূহ নিয়ে আলোচনা করা হয়েছে। আমরা যেসব এক্সক্লুসিভ আপডেট নিউ মডেলের বোরকার ডিজাইনসমূহ নিয়ে পেজটি তৈরি করেছি। সে পেজটিতে আপনারা ভিজিট করলে বুঝতে পারবেন আপনারা কোথায় এসেছেন। আপনারা আপনাদের পছন্দনীয় বোরকার ডিজাইনটি পেয়ে যাবেন অতি দ্রুতই। এজন্য আপনাকে অনেক বেশি সময় নষ্ট করতে হবে না। আপনাদের সময়ের মূল্যায়ন দিতে আমাদের এই পেজটি আপনাদের জন্যই।

পেজটি ভিজিট করলে আপনি অনায়েসে পেয়ে যাবেন আপনার পছন্দনীয় বানানো ডিজাইন বোরকা আশা রাখছি। যার ফলে আপনি আপনার নিকটতম টেইলার্স থেকে আপনার বোরকাটির ডিজাইন সংগ্রহ করে একটি নতুন বোরকা তৈরি করে আপনার জন্য নিয়ে আসতে পারবেন। এতে করে আপনাকে আর বাড়তি ঝামেলায় পড়তে হবে না। আপনাদের উদ্দেশ্যে নিম্নে প্রদান করা হলো বানানো বোরকার বিভিন্ন ডিজাইনসমূহ দেখতে থাকুন আর পছন্দ করতে থাকুন আশা রাখি আপনাদের পছন্দ হয়ে যাবে।

সর্বোপরি বলতে চাই যে, বানানো বোরকা থেকে রেডিমেড কেনা বোরকা খুব বেশি পড়তে স্বাচ্ছন্দ বোধ করে না অনেকেই। তাই অনেকের কথা মাথায় রেখে আজকে আমাদের এই পেজটি। আশা রাখছি আপনাদের বাননোর বোরকা ডিজাইনসমূহ পছন্দ হবে এবং এ থেকে আপনার ডিজাইনসমূহ সংগ্রহ করে আপনাদের নিকটতম টেইলার্স থেকে বানিয়ে নিতে পারবেন আপনার পছন্দের বোরকাটি। তবে আজ আর নয় আবার অন্য কোনদিন অন্য পেজে নিয়ে দেখা হবে সে পর্যন্ত ভালো থাকবে সুস্থ থাকবেন দীর্ঘ আয়ু কামনা করতেছি আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button