নিউজ

বাবা দিবস নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও শুভেচ্ছা

সুপ্রিয় পাঠক পাঠিকা , আজকে নিবন্ধনে আমি আলোচনা করব বাবা দিবস নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন ও শুভেচ্ছা নিয়ে। সামনে আসছে বাবা দিবস। তাই প্রত্যেক বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা জানাতে চাইলে প্রথমে প্রয়োজন হবে বাবা দিবস নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও শুভেচ্ছা বার্তা গুলোর। বাবাকে শুভেচ্ছা জানানোর জন্য নির্দিষ্ট কোন দিনের প্রয়োজন হয় না। তবুও প্রতিটি বাবাকে স্মরণ করে বাবা দিবসে সম্মান জানানোর জন্য প্রতিবছর বাবা দিবস উদযাপন করা হয়ে থাকে।

প্রত্যেক বাবার কাছে যেমন বাবা দিবস খুবই গুরুত্বপূর্ণ ঠিক তেমনি সন্তানের কাছেও বাবা দিবসের এই দিনটি খুবই গুরুত্বপূর্ণ। বাবা দিবসকে স্মরণ করে প্রত্যেক সন্তানই চায় তার বাবাকে মনের কথাগুলো দিয়ে শুভেচ্ছা জানাতে। এতে করে প্রত্যেক বাবায় তার সন্তানের প্রতি অনেক সন্তুষ্ট হন। সেজন্য নিচে বাবা দিবসকে স্মরণ করে বাবা দিবসের শুভেচ্ছা, উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও ছন্দ গুলো তুলে ধরা হলো।

বাবা দিবস নিয়ে স্ট্যাটাস

বাবা দিবসে আপনি যদি আপনার বাবাকে ফেসবুকে বিভিন্ন রকমের স্ট্যাটাস দিয়ে বাবা দিবসের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে বাবা দিবসের সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো দিয়ে সাহায্য করবে। বাবা প্রত্যেক সন্তানের মাথার উপর ছাদের মত ছায়া দিয়ে থাকে। বাবা নামক শব্দটি ছোট হলেও এর বিশালতা অনেক বেশি। তাই বাবা দিবসে বাবার দিনটিকে আরো স্মরণীয় করে তুলতে প্রত্যেক সন্তানই তার নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে থাকে। নিচে বাবা দিবসের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

  • প্রতিটি মেয়ে এমন একজন স্বামী চায় যে তার বাবার মতো কারণ সে প্রতিটি মেয়ের জীবনে এমন একজন ব্যক্তি যাকে সে সবচেয়ে বেশি বিশ্বাস করে… ভালোবাসি বাবা
  • আমার বাবা আমাকে বিশ্বাস করেছিলেন এবং এটিই সবচেয়ে বড় উপহার যে কেউ অন্য কাউকে দিতে পারে। শুভ বাবা দিবস
  • বাবারা হল সবচেয়ে সাধারণ পুরুষ যারা প্রেমের দ্বারা তাদের সন্তানদের জন্য নায়ক, অভিযাত্রী, গল্পকার এবং গায়ক হয়ে ওঠে।
  • আমি যখন সফল হই তখন আমার বাবা আমাকে নিয়ে গর্ব করেন, এবং যখন মনে হয় সমস্ত আশা হারিয়ে গেছে তখনও আমার প্রতি বিশ্বাস রাখেন। শুভ বাবা দিবস
  • স্বর্গের ফেরেশতারা দয়া করে আমার বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা জানান! তাকে জানতে দিন যে আমরা তাকে খুব মিস করি এবং ভালোবাসি।
  • একজন বাবার সবসময় তার মেয়ের প্রতিটি সমস্যার সমাধান থাকে…তিনিই তার শক্তি…অহংকার এবং ভালোবাসা…হ্যাপি ফাদার’স ডে
  • একজন বাবার সবসময় তার মেয়ের প্রতিটি সমস্যার সমাধান থাকে…তিনিই তার শক্তি…অহংকার এবং ভালোবাসা…হ্যাপি ফাদার’স ডে

বাবা দিবসের শুভেচ্ছা

বাবা দিবসকে কেন্দ্র করে আজকে খুব ইউনিক এবং স্পেশাল শুভেচ্ছা বার্তা গুলো দিয়ে আমাদের আজকের এই পোস্টটি আমি সাজিয়ে তুলেছি। সারা বিশ্বে বাবা দিবসের এই দিনটি উদযাপন করা হয়ে থাকে প্রত্যেক বাবাকে সম্মাননা জানানোর জন্য। তাই পৃথিবীর প্রত্যেক বাবাকে সম্মান জানাতে প্রথমেই প্রয়োজন হয় বাবা দিবসের সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা গুলোর। নিচে থাকছে বাবা দিবসের সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা।

  • শুভ বাবা দিবস..অপেক্ষা করবেন না, প্রকৃত বাবাদের জন্য শুভ বাবা দিবস যারা আসলে তাদের বাচ্চাদের লালন-পালনের সম্পূর্ণ দায়িত্ব নেয়।
  • সকল বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা…বিশেষ করে যারা বিনিময়ে কিছু আশা না করে নিঃশর্ত ভালোবাসেন..
  • অনুপস্থিত পিতার ভূমিকা পূরণ করতে যে সকল একক মায়েদের জন্য অভিনন্দন ফাদার্স ডে।

    পার্থক্য আছে! পিতা জেনেরিক এবং প্রদত্ত। বাবা নির্দিষ্ট এবং অর্জিত! আব্বু তোমাকে ভালোবাসি…

  • একজন বাবা হলেন এমন একজন যিনি পড়ে যাওয়ার আগে আপনাকে ধরতে চান কিন্তু পরিবর্তে আপনাকে তুলে নেন, আপনাকে ব্রাশ করেন এবং আপনাকে আবার চেষ্টা করতে দেন।
  • বাবা দিবসের সেরা উপহারটি একজন বাবার কাছে থাকতে পারে তা হল তার সমস্ত সন্তানদের দ্বারা ভালবাসা এবং প্রশংসা করা…

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button