টিপস

ভালোবাসার মানুষকে ফিরিয়ে পাওয়ার উপায়

অনেকের জীবনে ভালোবাসার কড়ানোর লোক তা কোন না কোন কারণে হারিয়ে যায়। না হওয়ার জন্য আবার পরিবারের সদস্যদের অসম্মতের কারণে প্রেম সম্পর্ক ও সফল থেকে যায়। স্বাভাবিকভাবে পরস্পরকে ছেড়ে এগিয়ে যেতে হয়। সত্যিকারের ভালোবাসা পাওয়ার চেয়েও কঠিন সেই ভালোবাসা বজায় রাখা। যে কোনো সম্পর্কে ঝগড়া লড়াই লেগে থাকে কিন্তু এই ঝগড়া বাড়লে সম্পর্ক পর্যন্ত ভেঙে যায়। তাও প্রিয় মানুষকে ভোলা কঠিন হয়ে পড়ে। সে ক্ষেত্রে জ্যোতিষের কিছু উপায় করে হারিয়ে যাওয়া ভালোবাসা পুনরায় জীবনের ফিরিয়ে আনতে পারেন?

ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার জন্য প্রথম দিক থেকে বেশ আবেগ উৎসাহ আর আগ্রহ থেকে থাকে। ধীরে ধীরে তা ম্লান হয়ে যাওয়া খুবই স্বাভাবিক। আসলে ভালোবাসা গাছের মতো যত যত্ন করা যাবে ততই বাড়বে নাকি। ভালোবাসার স্পর্শে ডালপালা খুলে ফলে ভরে যায় আর অযথা শুকিয়ে যায়। ভালোবাসা কারে কয় কিংবা ভালোবাসা মানে কি ভালোবাসা সম্পর্কে কিভাবে মধুর আনন্দময় করা যায় সে বিষয়ে কিছু টিপস।

যোগাযোগ

রাগ অভিমান ভুলে আবার প্রিয় মানুষের সাথে যোগাযোগ করুন। একে অপরের সঙ্গে যত বেশি কথা বলবেন দেখবেন সম্পর্কটা তত বেশি সহজ। এটি অতীতের ভুলগুলোর শুধরাতে সাহায্য করবে এক্ষেত্রে আপনি আপনার রাগগুলো প্রিয় মানুষটির সামনে প্রকাশ করল কিন্তু দোষ ধরবেন না। তাহলে পরিস্থিতি আরও ঘোলাটে হবে।

সময় দিন

নতুন করে সম্পর্ক পুনরুদ্ধারের দরকার একটু বেশি মনোযোগী হওয়া। আপনার সকল মনোযোগী মনোযোগ প্রিয় মানুষের দিক কে করে থাকে তাকে তুই একটু সময় দিন। এজন্য কাজের ফাঁকে আপনি তাকে এক একটা এসএমএস কিংবা কল করতে পারেন। আবার হঠাৎ অফিস থেকে ফিরে সিনেমাও চলে যেতে পারেন। নতুন কথা ঘুরতে যেতে পারেন তাহলে সম্পর্কটা সহজে ভালো হয়ে যাবে।

ডেটিং

সময় করে মাঝে মাঝেই ডেটিংয়ে যান একবার যদি বুঝতে পারেন ও এর পিছনে ছুটার থেকে দুজনে একসাথে থাকাটাই নিরাপদ। তাহলে দেখবেন শহরে রচনা জায়গা গুলো ঘুরে আসতে পারেন দুজনেই। আবার কখনো যেতে পারেন ডিনারে সম্পর্কের একঘেয়েম এগুলো কাটাতে এগুলো সাহায্য করে।

আগের মানুষটি হয়ে যান

প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার সাথে সেই আগের মানুষটি হয়ে কথা বলুন। আপনাদের মধ্যকার জটিলতা গুলো প্রসঙ্গে কথা উল্লেখ পুরো বিষয়টি এড়িয়ে যান। আপনার প্রাক্তন প্রেমিক প্রেমিকাকে জটিলতা গুলো এড়িয়ে স্বাভাবিক কথাবার্তা বলতে শুরু করুন। এভাবে ধীরে ধীরে সেই আগের মানুষটি হয়ে ওঠেন যার প্রেমে পড়েছিল আপনার মনের মানুষটি। তবে ভুলেও প্রেমের বিষয়ক কথা বলবে না তাহলে ফলাফল হতে বিপরীত হতে পারে।

আলোচনা করুন

এখন আপনি অনুভব করতে শুরু করবেন যে আপনাদের মাঝে দূরত্বটা কমে গিয়েছে এবং আপনার প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা আপনার সাথে আবার সহজ আচরণ করেছে তখন সাহস করে বলে ফেলুন এগিয়ে যান। সেই সঙ্গে আগের ভুলগুলো জন্য ক্ষমা চেয়ে নিন তার থেকে এবং মন থেকে ভুলগুলোর শুধরে নেয়ার প্রতিজ্ঞা করে ফেলুন ভবিষ্যতের জন্য।
পরিশেষে, ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার জন্য আমরা বেশ কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরলাম আপনাদের আরো কিছু জানার থাকলে আমাদেরকে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না ধন্যবাদ সবাইকে।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button