নিউজ

মরিশাস ভিসার দাম কত

মরিশাস এর ভিসার নির্দিষ্ট দাম নিয়ে আজকে আমি আলোচনা করব। মরিশাসে নানা রকমের ভিসার আবেদন করে আপনি মরিশাসের পাড়ি জমাতে পারবেন। মরিশাস হচ্ছে সব থেকে সুন্দর একটি দেশ। তাই কেউ চায় না মরিশাসে ভ্রমণ না করতে। আপনি যদি মরিশাসের মত সুন্দর একটি দেশে ভ্রমন করতে চান তাহলে আপনাকে জানতে হবে প্রথমেই মরিশাসের পারি জমানোর জন্য মরিশাসের ভিসার দাম সম্পর্কে। মরিশাসে আপনি বেশ কিছু ভিসার মাধ্যমে যেতে পারবেন।

অনেকেই আছেন মরিশাসে লেখাপড়ার জন্য যেতে চান আবার অনেকেই আছেন নিজের নির্দিষ্ট কর্মের জন্য পাড়ি জমাতে চান তাদের জন্য জানতে হবে কোন ভিসার মূল্য কিরকম সেই সম্পর্কে বিস্তারিত তথ্য। মরিশাসে আপনি যাতে খুব সহজে কম টাকার ভিতরে যেতে পারেন সেই নিয়ে আজকে আমি আমাদের এই পোস্টটি সাজিয়ে তুলেছি। কিভাবে আপনি খুব কম টাকার ভিতরে কম খরচে মরিশাসে ভ্রমণ করতে পারবেন সেই নিয়ে নিচে আমি বিস্তারিত তথ্য তুলে ধরবো।

মরিশাসে কি কি কাজের জন্য যাওয়া যায়

মরিশাসে বর্তমান সময়ে অনেক কাজের জন্য পাড়ি জমানো যায়। আপনি যদি মরিশাসে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে প্রথমে জানতে হবে মরিশাসের কি কি কাজের জন্য ভ্রমণ করা যায়। তাহলে নিচে তুলে ধরা হলো মরিশাসে যাওয়ার বেশ কিছু কাজের চাহিদা সম্পর্কে।

  • কনস্ট্রাকশন কর্মী
  • ফুড প্যাকেজিং
  • পরিচ্ছন্ন কর্মী
  • রেস্টুরেন্ট কর্মী
  • ড্রাইভিং
  • কোম্পানি সেলার
  • ইলেকট্রনিক
  • ফার্নিচার

মরিশাসে যেতে কত টাকা লাগে

আজকে নিবন্ধনে আমি তুলে ধরবো মরিশাসে যেতে কত টাকা লাগে সে সম্পর্কে বিস্তারিত তথ্য। মরিশাসে আপনি বেশ কিছু ভিসার মাধ্যমে যেতে পারবেন। মরিশাসে যাওয়ার জন্য ভিসার দাম নির্ভর করবে আপনি কোন কাজের ওপর যাবেন সেই কাজের উপর। মরিশাসে যাওয়ার জন্য একেক কোম্পানির কাজের এক এক রকম দামে ভিসা পাওয়া যায়। এছাড়াও নির্ধারিত একটি ভিসা রয়েছে।

দুই লাখ থেকে চার লাখ টাকার ভিতরে আপনি মরিশাসের যেকোনো ভিসায় যেতে পারবেন। আপনি কোন কাজের জন্য মরিশাসে যাচ্ছেন এবং আপনার সেই কাজের জন্য কত টাকা দেওয়া হবে তার ওপর নির্ভর করে মরিশাসে যাওয়ার ভিসা। আশা করি আমাদের আজকের এই পোষ্টটির মাধ্যমে নিচে সকল কাজের ভিসা সম্পর্কে আরো বিস্তারিতভাবে জানতে পারবেন।

মরিশাস এর গার্মেন্টস ভিসার দাম এবং কাজের বেতন

মরিশাসে অনেকেই আছেন অনেক ভিসার মাধ্যমে নিজ দেশ থেকে পাড়ি জমিয়ে থাকেন। আবার অনেকেই আছেন গার্মেন্টস ভিসার মাধ্যমে মরিশাসে যান তাদের জন্য আজকে আমি তুলে ধরব মরিশাস এর গার্মেন্টস ভিসার দাম এবং কাজের বেতন সম্পর্কে বিস্তারিত সকল তথ্য। মরিশাস এ আপনি যদি গার্মেন্টস ভিসায় ভ্রমণ করতে চান তাহলে আপনার প্রথমে ভিসার দাম ২ লাখ থেকে তিন লাখ টাকা নির্ধারণ করা হবে।

এছাড়াও আপনি গার্মেন্টস ভিসার জন্য মরিশাসের প্রতি মাসে পাবেন ১২ হাজার থেকে ১৫ হাজার রুপি অর্থাৎ বাংলাদেশি টাকায় ৩০ থেকে ৪০ হাজার টাকা। মরিশাসে গার্মেন্টস ভিসায় ৩০ থেকে ৪০ হাজার টাকা বেতনে আপনি অনেক সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

মরিশাসে কনস্ট্রাকশন কাজের বেতন

বর্তমান সময়ে কনস্ট্রাকশন কাজ অনেক বেশি জনপ্রিয়। আর আপনি যদি মরিশাসে কনস্ট্রাকশন ভিসার মাধ্যমে যেতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে সাহায্য করবে বিস্তারিত সকল তথ্য দিয়ে। কনস্ট্রাকশন কাজের জন্য প্রথমে প্রয়োজন হয় অত্যন্ত অভিজ্ঞ এবং দক্ষ কর্মীর। খুবই নিখুঁত এবং ভালো মানের কনস্ট্রাকশন কাজের মাধ্যমে মরিশাসে আপনি প্রতি মাসে নির্ধারিত বেতন পাবেন মরিশাসের টাকায় ১৪ হাজার থেকে ১৫ হাজার রুপি।

অর্থাৎ বাংলাদেশী টাকায় ৪০ হাজার থেকে ৫০ হাজার টাকা আপনার প্রতি মাসের বেতন। তাহলে আর দেরি না করে আপনি যদি কনস্ট্রাকশন ভিসার মাধ্যমে মরিশাসের ভ্রমণ করতে চান তাহলে অত্যন্ত স্বল্প পরিশ্রমে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন।

মরিশাসে ড্রাইভিং কাজের বেতন

বর্তমান সময়ে অনেকেই আছেন ড্রাইভিং করতে পছন্দ করেন। আর সেই ড্রাইভিং যদি আপনার পেশা হয়ে থাকে তাহলে তো আপনার পরিশ্রম অনেকটাই কম হবে। মরিশাসে অনেকে ড্রাইভিং ভিসার মাধ্যমে ভ্রমণ করে থাকেন। যারা নতুন মরিশাসের ড্রাইভিং ভিসার মাধ্যমে ভ্রমণ করতে চান তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি করা হয়েছে। মরিশাসের প্রতি মাসে ড্রাইভিং কাজের জন্য আপনি বেতন পাবেন ৩০ হাজার টাকা। এছাড়াও ড্রাইভিং এর পাশাপাশি আপনার বেশ কিছু সুযোগ সুবিধা প্রদান করা হবে।

উপরে আমি মরিশাসের ভ্রমণ করার জন্য নির্দিষ্ট কাজ ভিসার মূল্য এবং প্রতিটি কাজের জন্য নির্ধারিত বেতন উল্লেখ করেছি। আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের অনেক বেশি ভালো লাগবে। তাহলে এরকম আরো নতুন নতুন পোস্ট পেতে হলে আমাদের এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button