টিপস

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

আপনি কি ফেসবুকে মেয়েদের পটাতে চান? আপনি কি ফেসবুকে মেয়েদের সাথে ফ্লার্ট করতে চান? আজকে এই অনুচ্ছেদে আমরা মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট আপনাদের সাথে শেয়ার করছি। আমাদের অনুচ্ছেদে মেয়ে পটানোর ফেসবুক কমেন্টগুলো আপনাদের ভালো লাগবে। আমরা ফেসবুকে মেয়ে পটানোর টিপস গুলো শেয়ার করব। আমাদের শেয়ার কিন্তু টিপস গুলো দিয়ে আপনি খুব সহজেই যেকোনো মেয়েকে পটাতে পারবেন। সেজন্য আমরা শতভাগ গ্যারান্টি দিতে পারি। তাই ফেসবুকে মেয়ের পটানোর জন্য যা যা করতে হবে সেই সব কিছু এই অনুচ্ছেদের শেয়ার করা হবে। আশা করি পুরো অনুচ্ছেদটি মনোযোগ দিয়ে পড়বেন।

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

কোন মেয়েকে ফেসবুকে কমেন্ট করে খুব সহজে পটাতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে আপনার কমেন্টই হওয়া দরকার অনেক মজার এবং মার্জিত রুচি সম্মত। আপনি যদি কোন মেয়ের ছবি নিচে মার্জিত এবং রুচিসম্মত কিছু কমেন্ট নিয়মিতভাবে করেন তাহলে সেই মেয়েটি খুব সহজেই আপনার প্রেমে পড়ে যাবে। আমাদের এই অনুচ্ছেদে শেয়ার কিন্তু কমেন্টস গুলো আপনি যে কোন মেয়ের ছবির নিচে কমেন্ট করতে পারবেন। কিন্তু আমি মনে করি, যেই মেয়ে আপনার মনে খেয়েছে সেই মেয়ের প্রতি সময় ব্যয় করুন এবং আমাদের এই টিপস গুলো এপ্লাই করুন।

###আপনাকে এত সুন্দর লাগছে যে, আপনাকে সুন্দরী না বললে পাপ হবে।

যে মেয়েরা মেকআপ আর, অলংকার পরে নিজেকে সুন্দরী দাবি করে, সেই মেয়েদেরকে আপনার এই ছবি দেখানো উচিত।
তাহলে তারা প্রকৃত সুন্দরীর সংজ্ঞা বুঝতে পারবে।

আপনার নামে তো মামলা হয়ে যাবে খুনের মামলা। এমন ঘায়েল করা চোখ দুটো কেন খুলে রেখেছেন আপনি? কোন মেয়ের চোখের প্রশংসার ক্ষেত্রে এই কমেন্ট করতে পারবেন। 

আপনাকে দেখে আমার হৃদয় তো হ্যাং হয়ে গেল। যদি কোন মেয়ের সাথে লাইন মারতে চান বা আপনি যে তাকে লাইক করেন সেটা বোঝাতে চান সে ক্ষেত্রে আপনি এই কমেন্টটা ইউজ করতে পারেন। তবে হ্যাঁ মেয়েটি যদি আপনার অপরিচিত বা একটু আনরোমান্টিক হয় তাহলে কিন্তু আপনি এই কমেন্টের এনসার নাও পেতে পারেন। 

আপনাকে দেখে তো মদেরও নেশা ধরে যাবে। দোস্তো মেয়েটি যদি স্মার্ট বা শিক্ষিত হয় তাহলে আপনার এমন কমেন্ট এর আসল মজাটা বুঝতে পারবে। আর আপনাকেও অন্যের থেকে আলাদা ভাববে। আর নয়তো আপনার কমেন্ট এ লাইক দিয়ে চলে যাবে। 

আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

ফেসবুকে বিভিন্নভাবে মেয়েদের পটাতে পারেন, ফেসবুকে কোন মেয়েকে সরাসরি পটাতে চাইলে কিছু টেকনিক ফলো করতে হয়। সেসব টেকনিকগুলোর মধ্যে হল কমেন্ট করা, মেয়েটির প্রশংসা করা আরো অনেক কিছু।

কোন মেয়েকে পটাতে চাইলে তার মেসেঞ্জারে শুধু শুধু ডিস্টার্ব করে লাভ হবে না। সেক্ষেত্রে আপনার কিছুই এক্সট্রা অর্ডিনারি তার কাছে প্রকাশ করতে হবে।

যেহেতু অপরিচিত মেয়ে শুধু শুধু আপনার মেসেজের রিপ্লাই দেবে না তাই আপনি একটু কৌশল অবলম্বন করবেন। প্রথমত তার ছবিগুলোর নিচে সুন্দর সুন্দর রোমান্টিক কমেন্ট করবেন। রোমান্টিক কমেন্ট করলেই মেয়েটির নজরে আপনি পড়ে যাবেন। তারপর ধীরে ধীরে তার সাথে মেসেজের মাধ্যমে কথা বলা শুরু করবেন এবং আপনার উদ্দেশ্য হাসিল করে নেবেন।

মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস

মেয়ে পটাতে চাইলে কিছু ফেসবুক স্ট্যাটাস আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। কিন্তু এই পদ্ধতি খুব বেশি কাজে লাগবে বলে আমার মনে হয় না। এই পদ্ধতিটি শুধুমাত্র আপনার পরিচিত মেয়েদের ক্ষেত্রে, আপনাকে সাহায্য করতে পারে।

আপনার পরিচিত যে সকল মেয়ে বান্ধবী আপনার ফেসবুকে কানেক্ট আছে সে সকল মেয়েদের ক্ষেত্রে এই পদ্ধতি অবলম্বন করা। আমরা মেয়ে পটানোর জন্য কিছু ফেসবুক স্ট্যাটাস আপনাদের জন্য শেয়ার করলাম।

কিছু লেখক অকালেই ধুমড়ে পচে মরে যায় প্রিয়তমার নিদারুন অবহেলায়!

আমি আদমের ওই স্রস্টাকে চাই।
জান্নাতে পেতে ঠাই।

চলে যাবা??
যাও!! কিন্তু নষ্ট হয়ে যাবো…!

এলাকার সবচেয়ে ভালো ছেলেটাও! একসময় অন্ধকার গলিতে ধোয়া উড়ায়!
জীবনের মানে খুজে নেয় পুড়ে যাওয়া ফুসফুসের মাঝে😞
বেঈমান প্রিয়তমাকে ঘৃনা করার মিথ্যা অভিনয় করে!
সেই ছেলেটাই নিকোটিন প্রেমি

মেয়ে পটানো এসএমএস

সফলতার পিছনে দৌড়াতে দৌড়াতে কখন যে আমরা আল্লাহকে হৃদয় থেকে মুচে ফেলি,
তা ততক্ষণ অবধী অজানায়ই থাকে যতক্ষননা আমরা আবার ব্যর্থ হই।

ধনুকের তীর আর মানুষের

মুখের ভাষা যদি একবার বের

হয়ে যায় তাকে আর ফেরানো যায় না!

আমার অভদ্র হওয়ার

পেছনের গল্প শুনলে

আপনার ভদ্র সমাজ কেঁদে উঠবে

সম্মানিত পাঠক, আমাদের এতক্ষণের আলোচনা আপনি অবশ্যই বুঝতে পেরেছেন কিভাবে মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করা যায়। আমরা আপনার প্রিয়জনকে পাঠানোর বেশ কিছু টিপস এই অনুচ্ছেদে শেয়ার করলাম। আশা করি আপনারা উপকৃত হবেন। আমাদের এই ওয়েবসাইটটি ফলো দিয়ে রাখবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button