বিশ্বকাপ ফুটবল

স্পেন বনাম কোস্টারিকা বিশ্বকাপ ম্যাচ লাইভ খেলা দেখার লিংক

প্রিয় পাঠক আশা করি সকলেই ভাল আছেন। আর কয়েকদিন পর শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্ট ২০২৩। প্রতি চার বছরের পরপর অনুষ্ঠিত হয় জনপ্রিয় ফুটবল খেলা নিয়ে সবচেয়ে বড় আয়োজন ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২৩। এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী দেশ কাতারে। নজর কাড়া আয়োজনে এবারের বিশ্বকাপে অংশগ্রহণ করতে যাচ্ছে ৩২ টি সেরা দল। সারা বিশ্বের ফুটবল খেলা দেখার জন্য বহু মানুষ অপেক্ষায় রয়েছে। তাই বহুল কাঙ্খিত এবারের বিশ্বকাপ খেলায় স্পেন ও কোস্টারিকার মধ্যকার জমকালো খেলাটি কোথায় কখন কিভাবে অনুষ্ঠিত হবে এবং সারা বিশ্ব থেকে কিভাবে অতি সহজে খেলাটি দেখতে পারবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করব এই আর্টিকেলে। সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে পড়ুন।

স্পেন বনাম কোস্টারিকা বিশ্বকাপ ম্যাচ লাইভ

স্পেন বনাম কোস্টারিকা ম্যাচটি অত্যন্ত জাঁকজমক পূর্ণ হতে যাচ্ছে। ঐতিহ্যগত দিক থেকেই ব্যাপক শক্তিশালী এবং অতীতে ভালো পারফরম্যান্স করেছে এই দুইটি দল। ইতিপূর্বে বিশ্বকাপ জিতেছিল স্পেন তাই হালকাভাবে নেওয়া যাচ্ছে না কোন দলকেই। চলতি মাসের ২৩ শে নভেম্বর দেখা যাবে সরাসরি লাইভ খেলায় এই দুটি দলকে মোকাবেলা করতে। উত্তেজনাকর এই দুই দলের ফুটবল ম্যাচ টি সরাসরি দেখতে এবং কিভাবে খেলাটি কোথায় প্রচারিত হবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

স্পেন বনাম কোস্টারিকা ফুটবল ম্যাচ সময়সূচী

বিশ্বকাপজয়ী স্পেন এবং ঐতিহ্যবাহী ফুটবল টিম কোস্টারিকা মুখোমুখি হতে যাচ্ছে আসছে আগামী ২৩ শে নভেম্বর বুধবার। ফুটবল খেলার ইতিহাসে জনপ্রিয় এবং শক্তিশালী যে কয়টি দল রয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য নাম স্পেন ও কোস্টারিকা। প্রতিপক্ষকে শক্ত পায়ে দুর্দান্ত খেলার মাধ্যমে ঘায়েল করতে সক্ষম ই এই দুইটি দল। বাংলাদেশ সময়ে রাত দশটায় এই খেলাটি অনুষ্ঠিত হবে। আমেরিকার যুক্তরাজ্যের সময় বিকেল চারটায় প্রচারিত হবে এই খেলাটি যা বাংলাদেশ সময় রাত দশটায় প্রচার হবে।

স্পেন বনাম কোস্টারিকা ম্যাচ ভেন্যু

স্পেন বনাম কোস্টারিকা মধ্যকার খেলাটি গ্রুপ ই এর প্রথম ম্যাচ হিসেবে মোকাবেলা করবে। রাজধানীর দোহার আল থুমানা স্টেডিয়ামে এই খেলাটি অনুষ্ঠিত হবে। আল থুমানা সিটি স্টেডিয়াম টি রাজধানী দোহার নিকটবর্তী একটি সেরা স্টেডিয়াম। ৪০ হাজার দর্শক একযোগে এই স্টেডিয়াম থেকে স্পেন বনাম কোস্টারিকার মধ্যকার টানটান উত্তেজনাকর ম্যাচটি দেখতে পারবে।

স্পেন বনাম কোস্টারিকা খেলা দেখার লিংক

উত্তেজনাকর স্পেন বনাম কোস্টারিকা খেলা দেখার বহুমুখী ব্যবস্থার মধ্যে সবচেয়ে সহজ এবং যুগোপযোগী ব্যবস্থা হল বিভিন্ন ওয়েবসাইট থেকে সরাসরি লিংক এর মাধ্যমে খেলাটি দেখা। যুগের সাথে তাল মিলিয়ে এবারে বিশ্বকাপ প্রচার হবে বিভিন্ন ওয়েবসাইটে টিভি চ্যানেল ও ইউটিউব সহ সোশ্যাল মিডিয়া গুলিতে। তাই খেলাটির সহজ ও বিজ্ঞাপন মুক্ত ভাবে দেখতে ওয়েবসাইট লিংকগুলো থেকে সরাসরি লাইভ প্রচার করা হবে যাতে সহজেই আপনারা উপভোগ করতে পারেন।

স্পেন বনাম কোস্টারিকা ফুটবল ম্যাচ প্রচারকারী চ্যানেল

দীর্ঘ চার বছর অপেক্ষার পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২৩।এবারের বিশ্বকাপ আয়োজন করেছে ঐতিহ্যবাহী দেশ কাতার। করুণা মহামারীর পর শীতের আগমনকে স্বাগতম জানিয়ে কাতারে আয়োজন হচ্ছে সবচেয়ে বিশ্বের বড় আয়োজন ফুটবল বিশ্বকাপ ২০২৩। লাখো কোটি দর্শকদের সহজে খেলা দেখার উপযোগী করে তুলতে প্রত্যেকটি দেশের জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেলগুলো আলোচনা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলাটি সরাসরি সম্প্রচার করবে। এর মধ্যে উল্লেখযোগ্য যুক্তরাজ্যের বিবিসি ওয়ান চ্যানেল এবং ফক্স টিভি চ্যানেল অন্যতম। এছাড়াও বিভিন্ন দেশ তাদের নিজস্ব জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল থেকে খেলা গুলো সম্প্রচার করবে। বাংলাদেশের জাতীয় সরকারি টিভি চ্যানেল বিটিভি এবং বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙ্গা জিটিভি টি স্পোর্টস অন্যতম। বাংলাদেশ সময় রাত দশটায় অনুষ্ঠিত হবে খেলাটি।

স্পেন বনাম কোস্টারিকা ম্যাচ বাংলাদেশের সময়

যুক্তরাজ্যের সময় বেলা চারটায়এবং বাংলাদেশ সময় রাত দশটায় খেলাটি সরাসরি প্রচার হবে। বাংলাদেশের জাতীয় টিভি চ্যানেল বিটিভি এই খেলাটি রাত দশটা থেকে সরাসরি সম্প্রচার করবে। এছাড়া বেসরকারি টিভি চ্যানেল জি টিভি জি স্পোর্টস মাছরাঙ্গা টেলিভিশন খেলাটির সরাসরি সম্প্রচার করবে বলে জানা গেছে।

স্পেন বনাম কোস্টারিকা ম্যাচ দেখার অ্যাপস

শীতের আগমনের সাথে সাথে খেলার জগতে আমেজ নিয়ে আসছে এবারের ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২৩। ২৩ শে নভেম্বর যুক্তরাজ্যের সময় চারটায় এবং বাংলাদেশের সময় রাত দশটায় অনুষ্ঠিত হবে স্পেন বনাম কোস্টারিকার রুদ্ধশ্বাস ম্যাচটি। বর্তমান সময়ের মোবাইল ব্যবহারকারী বৃদ্ধি পেয়েছে অনেক বেশি। সেই সুবাদে স্পেন বনাম কোস্টারিকার খেলাটি মোবাইল ব্যবহারকারীরা দেখতে পারবেন মোবাইল অ্যাপসের মাধ্যমে। মোবাইল অ্যাপসের মাধ্যমে খুব সহজে টিভি চ্যানেল কানেক্ট করে খেলাগুলো দেখতে পারবেন।

এবারের বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী দেশ কাতারে। ব্যাপক প্রস্তুতি নিয়ে নজর করা আয়োজন এবারের বিশ্বকাপ উপহার দিচ্ছে এই দেশটি। ফুটবল প্রেমীদের অপেক্ষার পর এবার শীতের শুরুতেই আয়োজন হতে যাচ্ছে সকলের প্রিয় খেলা ফুটবল বিশ্বকাপ ২০২৩। আগামী ২৩ শে নভেম্বর নিজেদের শক্তি প্রতিপক্ষকে ঘায়েল করতে প্রস্তুত রয়েছে স্পেন বনাম কোস্টারিকা। দারুন এই দুই দলের খেলা কখন কোথায় অনুষ্ঠিত হবে এবং কিভাবে সারাবিশ্ব থেকে খুব সহজে দেখতে পারবেন তার সম্পর্কে উপরে আলোচনা করলাম ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button