দিবস

ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস ২০২৪

ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস ২০২৪: ঈদে আপনজনদের শুভেচ্ছা জানাতে এসএমএস ব্যবহার করে থাকলে এখান থেকে এসএমএস সংগ্রহ করতে পারেন। ঈদকে কেন্দ্র করে নতুন নতুন শুভেচ্ছা এসএমএস তৈরিতে কাজ করেছি আমরা। সুতরাং এবারের ঈদে আপনজনদের শুভেচ্ছা জানাতে আমাদের আলোচনায় থাকা এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন। সম্মানীয় পাঠক বন্ধ আপনারা যারা ঈদকে কেন্দ্র করে পরিচিত ব্যক্তিদের শুভেচ্ছা জানাতে আগ্রহী চাচ্ছেন সুন্দর একটি এসএমএসের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানাতে তারা অবশ্যই আমাদের আর্টিকেলটির সাথে যুক্ত থেকে এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন।

ঈদ উপস্থিত হওয়ার সাথে সাথেই সকলেই এমন শুভেচ্ছা এসএমএসগুলো সংগ্রহ করার উদ্দেশ্যে অনুসন্ধান করছেন। এক্ষেত্রে নতুন শুভেচ্ছা এসএমএস এর আগ্রহ নিয়ে অনুসন্ধান করলেও নতুন নতুন শুভেচ্ছা বার্তাগুলো সংগ্রহ করতে ব্যর্থ অসংখ্য মানুষ তাদের সহযোগিতা তে আমরা আমাদের এই আলোচনাটির মাধ্যমে সহজ ও সুন্দরভাবে সেরা মানের কিছু নতুন ঈদের শুভেচ্ছা এসএমএস প্রদান করব। সুতরাং আপনি যদি কিনা ঈদকে কেন্দ্র করে নতুন শুভেচ্ছা এসএমএসগুলো সংগ্রহ করার আগ্রহ নিয়ে উপস্থিত হয়ে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে অবস্থান করছেন। এবারের ঈদকে কেন্দ্র করে শুভেচ্ছা এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি আমরা। অবশ্যই সময় নিয়ে আমাদের সাথে থেকে শুভেচ্ছা এসএমএস গুলো পড়ে আপনার জন্য নির্বাচন করবেন।

ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস

আলোচনা শুরুতে আপনাদের সকলকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি আর এই খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে শুভেচ্ছা এসএমএসের গুরুত্ব অনেক। শুভেচ্ছা প্রদানের বিষয়টি বহুদিনের পুরনো। বিভিন্ন উৎসব অনুষ্ঠান কে কেন্দ্র করে একে অপরকে এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা জানানোর বিষয়টি একটি রীতিতে পরিণত হয়েছে। এটির মাধ্যমে আনন্দ ভাগাভাগি করে নেওয়া সম্ভব তাই ঈদ মোবারক ও শুভেচ্ছা এসএমএস গুলোর চাহিদা অনেক বেশি। প্রিয়জন বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনসহ পরিবারের সকলকে ঈদের শুভেচ্ছা প্রদানের প্রয়োজন রয়েছে। ঈদ আমাদের জন্য বিশেষ একটি দিন আর এই বিশেষ দিনে পরিচিত ব্যক্তিদের শুভেচ্ছা জানানোর মধ্যে রয়েছে মানসিক শান্তি আপনাদের সকলকে ঈদের প্রাণঢালা শুভেচ্ছা জ্ঞাপন করছি নিচে প্রদান করছি ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএসগুলো।

চাঁদের আলো উঁকি দিল রাতের আসমানে, আমাদের দিল সেই ঈদের বার্তা জানিয়ে। ঈদ মোবারক…. ঈদ মোবারক…. ঈদ মোবারক…

ঈদ এলে হয় কত কেনাকাটা, কত আনন্দ ফুর্তি, ধনী-গরীব এক সাথ হয়ে ঈদের নামাজে শামিল হয়ে, সব দুঃখ কষ্ট ভুলে সবাই মিলে একসাথে ঈদের আনন্দে মেতে উঠে সবাই।

শেষের দিকে রমজান মাস, আর বাকি কয়েকদিন ঈদুল ফিতরের, চল বন্ধু মার্কেটে ঈদের জন্য কিছু কিনতে। ঈদ মোবারক

সকাল গেল, সন্ধা এলো, নামলো আদার রাত, সবাই পেলো খুশির সংবাদ, কালকে খুশির ঈদ হবে অনেক আয়োজনে।

বছর ঘুরে এলো ঈদুল ফিতর, সবার ঘরে ফুটবে হাসি, সুখের জোয়ারে ভেসে যাবে মুসলিমদের প্রতিটি ঘর।

হাজার প্রতিকূলতার মাঝেও সকলের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ… ***সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ????ঈদ মোবারক।

আসছে ঈদ চলছে গাড়ি,,,,, ঈদের দাওয়াত আমার বাড়ি। হিমে ঈদের দাওয়াত অগ্রীম আসবে কিন্তু ঈদের দিন,,,,, ????ঈদুল ফিতরের শুভেচ্ছা।

????সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,,…ঈদ বয়ে আনুক সবার জীবনে অসীম সুখ ও আনন্দ…. সবাইকে ঈদ মোবারক।

????দেশ বিদেশের,,, সকল ধর্মপ্রাণ,, মুসলিম ভাই, বোনদের কে জানাই,,,,, পবিত্র ঈদুল ফিতরের,,,শুভেচ্ছা  “”” ঈদ মোবারক “”

এলো ঈদ,,,,গেলো নিদ,,! এলো খুশির ঝিলিক,, মনের ঘাটে ঝগড়া বাটে ,,,, ????খুশির হিরিক,,, ঈদ মোবারক।।

রং লেগেছে মনে মধুর এই খানে। তোমায় আমি রঙিয়ে দিব ঈদের এই দিনে। ঈদ মোবারক

দেশ-বিদেশে তে সকল ধর্মপ্রাণ মুসলিম ভাই ও বোনদেরকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ বয়ে আনুক সবার জীবনে অসীম সুখ ও আনন্দ। সবাইকে জানাই ঈদ মোবারক

কিছু কথা অব্যাক্ত থেকে যায় যায় আর কিছু অনুভূতি মনের মাঝে রয়ে যায়, কিছু স্মৃতি নিরবে কেঁদে যায় এবং শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়। ঈদ মোবারক

বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যথা। আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত ভালোবাসা।***ঈদ মোবারক***

মনের মিনারে আজ শোনা যায় আনন্দের আহান ঈদুল ফিতর এসেছে আজ শেষ হয়েছে রমজান।*** ঈদ মোবারক***

অতীতের দুঃখগুলা ভুলে গিয়ে ঈদের আনন্দে মেতে উঠুক সবার মন, সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।***ঈদ মোবারক***

পড়েছে আর চাঁদের নজর তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ, সবাই পেল ঈদের বাতাস সবাইকে ঈদের শুভেচ্ছা।***ঈদ মোবারক***

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button