স্পোর্টস

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২৩ সময়সূচি, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার লিস্ট

ক্রিকেটপ্রেমী ভাই ও বন্ধুরা, আজকের এই নিবন্ধে আমরা বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ ২০২৩ সময়সূচী, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার তালিকা আপনাদের সামনে আলোচনা করব। আপনি যদি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২৩ সময়সূচি, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার লিস্ট অনুসন্ধান করেন তাহলে আমার এই ওয়েবসাইট হতে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২৩ সময়সূচি, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার লিস্ট পেয়ে যাবেন।ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এর আওতায় বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টেস্ট সিরিজ ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে। দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে এই সিরিজে।

দুটি টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশ সফর করবে শ্রীলঙ্কা। গত ৮ মে বাংলাদেশ সফরে এসেছিল শ্রীলংকা। এবং 15 মে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট এর মধ্য দিয়ে বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ ২০২৩ হয়েছিল। এবং দ্বিতীয় টেস্ট আগামী ২৩ মে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২৩ সময়সূচি

বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজের আয়োজক দেশ বাংলাদেশ। এই সিরিজে বাংলাদেশি লঙ্কা কে আতিয়তা দিবে। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে বাংলাদেশের সবচেয়ে বড় দুটি ক্রিকেট স্টেডিয়ামে। প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে এবং দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। আমরা এক নজরে বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ ২০২৩ সময়সূচী দেখে নেব।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ টিভি চ্যানেল ২০২৩

বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট সিরিজ ২০২৩ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও জিটিভি। এছাড়া আমরা আমাদের এই ওয়েবসাইটে বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট সিরিজ ২০২৩ সরাসরি দেখার ব্যবস্থা করে দিয়েছি। বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ খেলা দেখার জন্য আমাদের নিচের প্রদত্ত লিংকগুলো থেকে খুব সহজেই খেলাটি উপভোগ করতে পারেন।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ ২০২৩ 

বাংলাদেশের স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান ও শরিফুল ইসলাম।

শ্রীলংকার স্কোয়াড

শ্রীলঙ্কা টেস্ট দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button