স্পোর্টস

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ সময়সূচী, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫, সময়সূচী, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল সহ এই সফরের যাবতীয় বিষয়াদির এই নিবন্ধ আলোচনা করা হবে।আপনি যদি বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ অনলাইন অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। তিনটি ওডিআই এবং দুটি টেস্ট খেলার জন্য বাংলাদেশ দল ২০২৫ এর মার্চ মাসের 15 তারিখ নাগাদ সাউদ আফ্রিকা সফর করবে।

আগামী 18 মার্চ হতে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের ওয়ানডে ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে এবং টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর অংশ হিসেবে।

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ সময়সূচী ২০২৫

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ শুরু হবে 18 মার্চ। দুটি টেস্ট তিনটি ওয়ানডে ম্যাচ খেলার জন্য বাংলাদেশ দল সাউদ আফ্রিকা সফর করবে। 18 মার্চ প্রথম ওয়ানডে মধ্য দিয়ে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্ট চলবে 11 এপ্রিল পর্যন্ত। আপনারা এখন চাইলে এক নজরে বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজের সময়সূচি দেখে নিতে পারবেন।

তারিখ ম্যাচ ম্যাচ শুরুর সময় ভেন্যু
১৮ মার্চ ২০২৫ ১ম ওয়ানডে বিকেল ৫ টা সুপারস্পোর্ট পার্ক
২০ মার্চ ২০২৫ ২য় ওয়ানডে দুপুর ২ টা  ওয়ান্ডারার্স স্টেডিয়াম
২৩ মার্চ ২০২৫ ৩য় ওয়ানডে বিকেল ৫ টা সুপারস্পোর্ট পার্ক
৩১ মার্চ ২০২৫ ১ম টেস্ট দুপুর ২ টা  Hollywoodbets Kingsmead Stadium, Durban, South Africa
৭ এপ্রিল ২০২৫ ২য় টেস্ট দুপুর ২ টা  Port Elizabeth

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ ভেন্যু

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ ২০২৫ অনুষ্ঠিত হবে পৃথিবী বিখ্যাত কয়েকটি স্থানে। আমরা সংক্ষেপে স্টেডিয়ামগুলোর সম্পর্কে জেনে নেব।
ওয়ান্ডার্স স্টেডিয়াম
দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে অবস্থিত ওয়ান্ডার্স স্টেডিয়াম। 34 হাজার দর্শক ধারন ক্ষমতাসম্পন্ন এই স্টেডিয়াম টি নির্মিত হয় 1956 সালে। অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এই স্টেডিয়ামটিতে দক্ষিণ আফ্রিকার প্রথম শ্রেণীর ক্রিকেট সহ আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সুপারস্পোর্ট পার্ক সেঞ্চুরিয়ানঃ গাউটেং, দক্ষিণ আফ্রিকায় একটি ক্রিকেট খেলার মাঠ। একটি টেলিভিশন কোম্পানি শেয়ার কেনার পরে এটির নাম সেঞ্চুরিয়ান পার্ক থেকে সুপারস্পোর্ট স্টেডিয়াম নামকরণ করা হয়। মাঠটির ধারণ ক্ষমতা ২২,০০০। পূর্বের উত্তর ট্রান্সভাল হিসাবে পরিচিত টাইটানস ক্রিকেট দলের হোম গ্রাউন্ড এটি।

টি স্পোর্টস (T Sports) লাইভ ক্রিকেট

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ লাইভ টিভি চ্যানেল

আপনি যদি বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ লাইভ ২০২৫ অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। 3 ওয়ানডে এবং ২ টি-টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশ সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল। এই টুর্নামেন্টের প্রথম ওডিআই টি আজ ১৮ মার্চ ২০২৫ সাউথ আফ্রিকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। খেলাটি বাংলাদেশ টেলিভিশনসহ বিশ্বের নামিদামি বেশ কয়েকটি টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে। আমরাও এই ওয়েবসাইটে বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ প্রথম ওয়ানডে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। তাই আপনি বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ  ওডিআই ম্যাচ সরাসরি দেখতে এই ওয়েবসাইটের সাথে থাকবেন।

GTV LIVE  

বাংলাদেশের ওয়ানডে দলের স্কোয়াড ২০২৫

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ ২০২৫ এর ওয়ানডে দলের স্কোয়াড 14 সদস্যের দল ঘোষণা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে 14 সদস্যের দল ইতিমধ্যে ঘোষণা হয়েছে। আপনি চাইলে ওয়ানডে দলের স্কোয়াড দেখে নিতে পারেন।দলে জায়গা হয়নি সৌম্য সরকারের ।

  1. তামিম ইকবাল (অধিনায়ক)
  2. লিটন দাস, নাজমুল হোসেন
  3. মুশফিকুর রহিম
  4. সাকিব আল হাসান
  5. মাহমুদউল্লাহ
  6. আফিফ হোসেন
  7. মেহেদী হাসান মিরাজ
  8. মোস্তাফিজুর রহমান
  9. তাসকিন আহমেদ
  10. শরীফুল ইসলাম
  11. ইবাদত হোসেন
  12. নাসুম আহমেদ
  13. ইয়াসির আলী
  14. মাহমুদুল হাসান।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button