টিপস

মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

সম্মানিত পাঠক, আজকে আমরা আপনাদের জন্য কিছু টিপস শেয়ার করব। আপনারা আপনার ফেসবুকে কানেক্ট মেয়েদের ছবিতে কিভাবে রোমান্টিক কমেন্ট করবেন সে সম্পর্কে। তাই আপনারা যারা মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করতে চাচ্ছেন আমাদের এই অনুচ্ছেদ হতে ধারণা নিয়ে এপ্লাই করতে পারেন। আমরা আপনাদের জন্য মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার বেশ কিছু টিপস শেয়ার করব। তাই মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার জন্য আমাদের এই অনুচ্ছেদটি আপনার অনেক সাহায্য করতে পারে।

মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

মানুষ মেয়ে পটানোর জন্য বিশেষ বিশেষ কিছু কৌশল অবলম্বন করে। আপনিও আপনার পছন্দের মানুষকে পটানোর জন্য বিশেষ কৌশল অবলম্বন করতে পারেন। এই কৌশল গুলোর মধ্যে সবথেকে ভালো কৌশল হলো আপনার প্রিয় মানুষ যখন সোশ্যাল মিডিয়ার কোন ছবি শেয়ার করবে সেই ছবিতে কিছু রোমান্টিক কমেন্ট করা। আজকে আমরা মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার বেশ কিছু নিয়ম আপনাদের শিখিয়ে দেবো। আশা করি আপনার প্রিয় মানুষ এই কমেন্ট পড়ে অনেক পজিটিভ চিন্তাভাবনা আপনার সম্পর্কে মাথায় নিয়ে আসবে।

Prakritik sondorjer motoi apni sundor.

Apnr chobir ceye apni besi sundor.

Apnar hasir kache sob kichu har mene jay.

Ki vison sondor chokh sorate icce korena.

Apnar soundorjer motoi apnar bektittou prosongsonio.

A jeno aktana bristir majhe rod jholmole akto alo.

Ami apnar chobir proti atotai mogdho j kono protikria khuje paccina.

Apnar photote soundorjer ceye sorolota besi prokash pay.

 Ki mayabi dristi apnar do chokhe, joto dekhi apon hote icce kore.

Osadharon akti sondorer protik apni.

Apni ato nikhot keno!

Ami vebe paccina ki vabe apnar prosongsa soro korbo.

 Soundorjer akta porisima thake,apni ottodhik sundor.

 Onek somoy por apnake dekhsi.

Sondorjo kebol akti sobdo, apni somdorer thekeu sondor.

Osadharon.

Dorlov chobi.

রোমান্টিক ফটো কমেন্ট

আপনার প্রিয় মানুষ যখন তার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে, তখন তার ছবিতে রোমান্টিক কমেন্ট করা আপনার জন্য খুবই পজেটিভ একটি টিপস। কারণ, মেয়েরা চায় তার প্রশংসা এবং রোমান্টিকতা। প্রিয় মানুষের কাছে যাওয়ার সবচেয়ে ভালো উপায় তার প্রশংসা করে এবং তার ফটোতে রোমান্টিক কমেন্ট করে তার দিকে এগিয়ে যাওয়া। একটি মেয়ের ফটোতে আপনি রোমান্টিক কমেন্ট করলে সেই মেয়েটি আপনার প্রতি অবশ্যই পজেটিভ চিন্তাভাবনা নিয়ে আসবে।

আপনাকে দেখে আমার হৃদয় তো হ্যাং হয়ে গেল। যদি কোন মেয়ের সাথে লাইন মারতে চান বা আপনি যে তাকে লাইক করেন সেটা বোঝাতে চান সে ক্ষেত্রে আপনি এই কমেন্টটা ইউজ করতে পারেন। তবে হ্যাঁ মেয়েটি যদি আপনার অপরিচিত বা একটু আনরোমান্টিক হয় তাহলে কিন্তু আপনি এই কমেন্টের এনসার নাও পেতে পারেন। 

 আপনাকে দেখে তো মদেরও নেশা ধরে যাবে। দোস্তো মেয়েটি যদি স্মার্ট বা শিক্ষিত হয় তাহলে আপনার এমন কমেন্ট এর আসল মজাটা বুঝতে পারবে। আর আপনাকেও অন্যের থেকে আলাদা ভাববে। আর নয়তো আপনার কমেন্ট এ লাইক দিয়ে চলে যাবে। 

আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

 আপনাকে দেখে কেন জানি আমার হার্টবিট বেড়ে গেল। এমন কমেন্ট শুনে মেয়ে নিজেকে বিশ্বসুন্দরী ভাবা শুরু করবে। আর আপনার রাস্তাও সোজা হয়ে যাবে। তবে হ্যাঁ কিছু কিছু মেয়েকে দেখলেই মাইরি আমারও এমন হয়। 

 আচ্ছা আপনার কাছে কি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নাম্বাস আছে? কারণ আপনাকে দেখে আপনার নেশায় আসক্ত হয়ে গেলাম। এমন কমেন্টে তো আমারি নেশা ধরে যাচ্ছে জানি না মেয়ের কি হবে। 

মেয়েদের ছবিতে সুন্দর বাংলা কমেন্ট

আপনার প্রেমিকার প্রশংসা করলে প্রেমিকা অবশ্যই খুশি হয়। বিভিন্নভাবে আপনার প্রেমিকার প্রশংসা করতে পারেন। আপনার প্রিয়জনের রূপের বর্ণনা দিয়ে প্রশংসা করা, কিংবা তার কন্ঠ অনেক সুন্দর বলে প্রশংসা করা এবং অনেক বুদ্ধিমতী বলে তার প্রশংসা করা যেতে পারে। বিভিন্নভাবে আপনার প্রেমিকার ছবিতে সুন্দর সুন্দর বাংলা কমেন্ট করতে পারেন। তাই এই অনুচ্ছেদে আমরা মেয়েদের শব্দে সুন্দর বাংলা কমেন্ট করার কিছু টিপস আপনাদের মাঝে শেয়ার করব।

এ যেন প্রকৃতির এক অপার সৃষ্টি –

যেন একটি শিশির ভেজা গোলাপ।

– সত্যিই আল্লাহর সৃষ্টি সুন্দর

– জটিল হএছে ছবিটা

– লাইক দিস পিকচার

– অনেক সুন্দর লাগছে

– নাইস পিক, গ্রেট লুকিং

– অনেক কিউট লাগছে

– অনেক সুন্দর লাগছে ,অছাম

– জটিল্লল্লল্লল্লল লাগছে -…

সবার মন-মেজাজ ভাল তো? আমিও আল্লাহর অশেষ রহমতে ভালই আছি। আজ আপনাদের সাথে সম্পূর্ন নতুন ধরনের একটা ট্রিকস শেয়ার করব যা নিয়ে কখনো টিটিতে কোন টিউন করা হয় নাই যাই হোক, টিউনের হেড লাইন দেখে অবশ্যই বুঝতে পারছেন যে, আমি কী বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

ফেসবুকে রোমান্টিক কমেন্ট

আপনার প্রিয় মানুষ যখন আপনার সাথে ফেসবুকে কানেক্ট থাকে তখন তার সাথে ভাব বিনিময় করার সুবর্ণ একটি সুযোগ আপনার মাঝে তৈরি হয়। এই সুযোগে কাজে লাগানোর জন্য আপনি আপনার প্রিয়জনের ফেসবুকে কিছু রোমান্টিক কমেন্ট করতে পারেন। এই অনুচ্ছেদে আমরা কিছু রোমান্টিক কমেন্ট করার কৌশল আপনাদের মাঝে শেয়ার করছি।

মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে
ভাবি শুধু তোমাকে সব সময় অনুভবে
স্বপ্ন দেখি তোমাকে চোখের প্রতি পলকে
আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে ।

আমার পাশেই থেকো তুমি 
মুচকি করে হেসো 
সারাজীবন এমন করেই 
আমায় ভালোবেসো 

প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না
যা হয় তা হল ভালো লাগা
আর সেই ভালো লাগা নিয়ে
ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার 

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি
নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি
জানতাম না কাকে বলে ভালো ভালবাসা, সিখিয়েছ তুমি।

সম্মানিত পাঠক, আমাদের এতক্ষণের আলোচনা আপনি অবশ্যই বুঝতে পেরেছেন কিভাবে মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করা যায়। আমরা আপনার প্রিয়জনকে পাঠানোর বেশ কিছু টিপস এই অনুচ্ছেদে শেয়ার করলাম। আশা করি আপনারা উপকৃত হবেন। আমাদের এই ওয়েবসাইটটি ফলো দিয়ে রাখবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button