টিপস

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক ছুটি

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন টিকিট মূল্য এবং সাপ্তাহিক ছুটি এই নিবন্ধের আলোচ্য বিষয়। আপনি যদি যমুনা ফিউচার পার্ক সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে এই বন্ধুটি আপনার জন্য। রাজধানী ঢাকা শহরে অবস্থিত অত্যাধুনিক এই শপিং কমপ্লেক্স এবং বিনোদন কেন্দ্র টি সম্পর্কে আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি। রাজধানী ঢাকার সর্ববৃহৎ তথা এশিয়ার সর্ববৃহৎ শপিং কমপ্লেক্স গুলোর মধ্যে যমুনা ফিউচার পার্ক অন্যতম। তাই রাজধানী ঢাকার হাজার হাজার মানুষ প্রতিদিন অনলাইনে যমুনা ফিউচার পার্ক সম্পর্কে অনুসন্ধান করে। সবার উদ্দেশ্যে আজকের এই নিবন্ধ টি তে আমরা আলোচনা করব যমুনা ফিউচার পার্কের বন্ধের দিন টিকিট মূল্য এবং সাপ্তাহিক ছুটি। তো মূল গল্পে চলে আসা যাক।

যমুনা ফিউচার পার্ক এর অবস্থান

যমুনা ফিউচার পার্ক রাজধানী ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটু দূরেই কুড়িল ফ্লাইওভারের কাছে অবস্থিত। তার প্রাঙ্গণে প্রবেশের শুরুতেই রয়েছে স্কাইড্রাইভ রোলার কোস্টার, পাইরেট শিপ ম্যাজিক উইন্ডো মিল সহ শিহরণ জাগানো 6 টি রোমাঞ্চকর আউটডোর রাইট।

KA-244, Kuril, Progoti Shoroni, Dhaka

যমুনা ফিউচার পার্ক কিভাবে যাব ?

রাজধানী ঢাকায় অবস্থিত যমুনা ফিউচার পার্ক বাস সিএনজি অটোরিক্সাযোগে খুব সহজেই দেখতে পারবেন। রাজধানী ঢাকার প্রগতি সরণি বাটা বারিধারা দামি যেকোনো বাসে করে এই শপিং কমপ্লেক্সে যাওয়া যায়।

যমুনা ফিউচার পার্ক টিকিটের মূল্য

যমুনা ফিউচার পার্কে কেনাকাটার পাশাপাশি আপনি ঘুরতে এবং খুব ভালো একটা সময় কাটানোর জন্য যেতে পারেন। এছাড়া যমুনা ফিউচার পার্কে বিভিন্ন সাইটে চলে আনন্দ উপভোগ করতে পারবেন। যমুনা ফিউচার পার্কের বিভিন্ন রাইটের টিকিট মূল্য নিচে তুলে ধরা হলো।

  • এই পার্কে রোলার কোস্টারে চড়তে টিকিট করতে হবে ৩০০ টাকার।
  • এছাড়া টাওয়ার চালঞ্জের জন্য ১৫০ টাকা,
  • ম্যাজিক উয়িন্ডমিল ১৫০ টাকা,
  • স্কাই ড্রপ ১৫০ টাকা,
  • ফ্লাইং ডিস্কো ১৫০ টাকা,
  • পাইরেট শিপ ১৫০ টাকার টিকিট কাটতে হবে।
  • আপনি সবগুলো রাইডে চড়ার আনন্দ পেতে পারেন মোট ৭৫০ টাকায়।

যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক বন্ধঃ

আমরা অনেকেই হয়তো জানিনা যমুনা ফিউচার পার্ক কবে কবে বন্ধ থাকে তাই আমাদের অনেক সময় সমস্যায় পরতে হয় অথবা সেখানে গিয়ে ফিরে আসতে হয়।এখন আমি আপনাদেরকে যমুনা ফিউচার পার্কের সিডিউলটা জানাবো-যমুনা ফিউচার পার্কের কর্মী ও কর্মকর্তাদের সাপ্তাহিক ছুটির জন্য সপ্তাহের একটি নির্দিষ্ট দিন বন্ধ থাকে। তাই যমুনা ফিউচার পার্কের সাপ্তাহিক বন্ধের দিন তুলে ধরা হলো।

যমুনা ফিউচার পার্ক সাধারনত দুই দিন রবিবার ও সোমবার বন্ধ থাকে।
রবিবারঃ সারাদিন বন্ধ থাকে।
সোমবারঃ অর্ধেক দিন বন্ধ থাকে।

যমুনা ফিউচার পার্ক যোগাযোগ

যমুনা ফিউচার পার্ক যোগাযোগ করার জন্য নিম্নলিখিত ঠিকানায় গুলো প্রদত্ত হলো। যমুনা ফিউচার পার্কে আপনারা ফোন নম্বর এবং সরাসরি গিয়ে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও যমুনা ফিউচার পার্কের মোবাইল নম্বর এই নিবন্ধের সংযুক্ত করা আছে। যমুনা ফিউচার পার্কের সাইডে এখানে তুলে ধরেছি।

ঠিকানা ও যোগাযোগ:

  • ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা।
  • ফোন: ৮৪১৬০৫১-২
  • মোবাইল: ০১৯৩৭-৪০০২০৫-২২
  • ফ্যাক্স: ০২-৮৪১৬০৫০
  • ওয়েবসাইট: www.jamunafuturepark.com

যমুনা ফিউচার পার্কের সময়সূচী

যমুনা ফিউচার পার্ক সপ্তাহের 5 দিন পূর্ণদিবস খোলা থাকে এবং একদিন অর্ধদিবস খোলা থাকে। এই নিবন্ধের যমুনা ফিউচার পার্কের সময়সূচী নিয়ে আলোচনা করতে চাচ্ছি। যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক দিনগুলো বাদে সপ্তাহের বাকী ছয়দিন প্রতিদিন সকাল 10 টা থেকে রাত 9 টা পর্যন্ত খোলা থাকে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button