টিপস

সাত দিনে ফর্সা হওয়ার ক্রিম

যেকোনো ক্ষতি ছাড়াই আপনি যদি সাত দিনে আপনার ত্বকে সুন্দর এবং ফর্সা করে তুলতে চান তাহলে আপনার প্রথমে প্রয়োজন হবে সাত দিনে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে জেনে নেওয়া। অনেকেই আছেন সাত দিনের ফর্সা হওয়ার জন্য অরজিনাল ক্রিম গুলো সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করে থাকেন। তারা আমাদের এই ওয়েবসাইট থেকে ৭ দিনে ফর্সা হওয়ার জন্য অরজিনাল ক্রিমের নাম সম্পর্কে জেনে নিতে পারবেন।

খুব দ্রুত নিজের ত্বকের পরিবর্তন দেখতে চাইলে আপনাকে দ্রুত ফর্সা হওয়ার ক্রিমের নাম সম্পর্কে প্রথমে জেনে নিতে হবে। সবাই চায় তার নিজের সৌন্দর্যকে বৃদ্ধি করতে। ফর্সা এবং ঝকঝকে সুন্দর চেহারা সকলের নজর কেড়ে থাকে। তাইতো প্রয়োজন হয় ফর্সা হওয়ার ক্রিম।

এছাড়াও ঘরোয়া ভাবে ত্বকের সৌন্দর্যকে উজ্জ্বল এবং ফুটফুটে করে তুলতে প্রয়োজন হয় প্রাকৃতিক কিছু জিনিসের। যেসব জিনিস গুলোর মাধ্যমে তোকে সৌন্দর্য বৃদ্ধি পায়। খুব দ্রুত ত্বকে লাবণ্যময় সুন্দর্য বৃদ্ধি করতে হলে আমাদের নিচে দেওয়া ক্রিম গুলোর সম্পর্কে এবং এগুলোর নাম সম্পর্কে জেনে আপনার ত্বককে সুন্দর করে তুলতে পারবেন।

সাত দিনে ফর্সা হওয়ার ক্রিমের নাম

যারা দ্রুত খুব সহজে ফর্সা হতে চান তাদের প্রয়োজন হবে আমাদের এই ওয়েবসাইটে দেওয়া পোস্টটি। সাতদিনে খুব দ্রুত ফর্সা হওয়াটা এত সহজ নয়। তবে এই কাজকে আরো সহজ করে তোলার জন্য নিচে দেওয়া হল ৭ দিনে ফর্সা হওয়ার জন্য ইউনিক কিছু ক্রিম এর নাম। যেই ক্রিম গুলো আপনাকে ফর্সা হওয়ার জন্য সাহায্য করবে। তাহলে আর কথা না বাড়িয়ে নিচে ক্রিম গুলোর নাম তুলে ধরা হলো।

সাতদিনে ফর্সা হওয়ার জন্য আমি বেশ কিছু ক্রিমের নাম আপনাদের মাঝে তুলে ধরব। আপনি আমাদের এই ওয়েবসাইট থেকে এই ক্রিমের নাম গুলো শুনে আপনার পছন্দমত যে কোন একটি ক্রিম বাছাই করে সাত দিনে ফর্সা হওয়ার জন্য ব্যবহার করতে পারবেন।

  • Himalaya Revitalizing Night Cream
  • Lotus Herbals Nutranite Night Cream
  • Himalaya Herbal Clear Complexion
  • Olay Natural White
  • OLAY White Residence

৭ দিনে ফর্সা হওয়ার জন্য সবথেকে ভালো একটি নাইট ক্রিম রয়েছে যে নাইট ক্রিম টির নাম হচ্ছে Himalaya herbal clear complexion. এই ক্রিমটি প্রতি রাতে ব্যবহার করতে হবে। রাতে এই ক্রিমটি ব্যবহার করলে সাত দিনের মধ্যে ভালো একটি রেজাল্ট পাওয়া যাবে। যারা খুব দ্রুত ফর্সা হতে চান তারা Himalaya herbal clear complexion ক্রিমটি ব্যবহার করতে পারেন। এতে আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পাবে এবং লাবণ্যময় ভাবটি চলে আসবে।

OLAY White Residence এই ক্রিম টি প্রতিদিন রাতে ব্যবহার করলে মুখের কালো দাগ গুলো চলে যায়। OLAY White Residence ক্রিম দিয়ে চার সপ্তাহ ব্যবহার করলে আপনার মুখের সৌন্দর্য আগের থেকে পুরোপুরি পাল্টে যাবে। এই ক্রিম টি প্রতিদিন রাতে ব্যবহার করতে হবে। এই ক্রিমের কার্যকারিতা অনেক বেশি। ক্রিমটি পুরোপুরি মুখে সৌন্দর্য বৃদ্ধি করবে এবং উজ্জ্বলতা ফিরিয়ে আনবে।

Whitening Cream এই ক্রিম ত্বকের সৌন্দর্য সব থেকে বেশি বৃদ্ধি করতে সাহায্য করে থাকে। Whitening Cream ক্রিমটি ব্যবহার করা অবস্থায় রোদের তাপ মুখে লাগানো যাবে না। ক্রিমটি মানুষের বাহ্যিক সৌন্দর্য বৃদ্ধি করতে সাহায্য করে। এছাড়াও এই ক্রিমটি মুখের ময়েশ্চারাইজ এজন্য কার্যকারী ভূমিকা পালন করে থাকে। এই ক্রিমের ত্বকের জন্য কোন পাচশ প্রতিক্রিয়া নেই।

উপরে দেওয়া ক্রিম গুলো থেকে আপনি যেকোন ক্রিম পছন্দ করে আপনার ত্বকে ব্যবহার করতে পারবেন। এতে করে ত্বকের উজ্জ্বলতার বৃদ্ধি পাবে এবং ত্বকের কালো দাগ গুলো দূর হয়ে যাবে। তোকে সৌন্দর্য বৃদ্ধি করতে আপনি আমাদের এই ক্রিম গুলো খুব সহজে কালেক্ট করে ব্যবহার করতে পারেন প্রতিনিয়ত।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button